| বাংলার জন্য ক্লিক করুন
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
শিরোনাম : * মার্কিন বিমানবন্দরে মন জয় করে নিলেন মোদি   * মতিঝিলে ৪ ক্লাবে পুলিশের অভিযান   * র‌্যাবকে ১০ কোটির প্রস্তাব দেন জি কে শামীম   * পদ্মায় দুই স্পিডবোটের মুখোমুখি সংঘর্ষ, আহত ৩   * আলবেনিয়ায় ৫.৬ মাত্রার ভূমিকম্পে ৬৮ জন আহত   * যুক্তরাষ্ট্রে বারে গোলাগুলিতে নিহত ২   * সৌদিতে শূলে চড়িয়ে শিরশ্ছেদ করে ১৩৪ জনের মৃত্যুদণ্ড কার্যকর   * তেলক্ষেত্রে হামলার প্রতিশোধ নেবে সৌদি   * সুপ্রিম কোর্ট বারে মিন্নি   * সড়ক-ফুটপাত মুক্ত করতে আজ থেকে ডিএনসিসির অভিযান  

   সারা দেশ
  দুর্জয়ের ছোয়ায় লাঘব হচ্ছে মানিকগঞ্জসহ ৩০ জেলার জনদুর্ভোগ
 

কামরুল হাসান খান : সরকারের উন্নয়নমুখী পরিকল্পনা বাস্তবায়ন এবং এমপি দুর্জয়ের দৃঢ় প্রচেষ্টায় লাঘব হচ্ছে মানিকগঞ্জসহ দেশের দক্ষিন-পশ্চিম ও উত্তরাঞ্চলের ৩০ জেলার জনদুর্ভোগ।

রাজধানীর সাথে দেশের দক্ষিন- পশ্চিমাঞ্চলের ২১ জেলার যাতায়াতের মাধ্যম পাটুরিয়া-দৌলতদিয়া ঘাটকে হাজার কোটি টাকা ব্যয়ে আধুনিকায়ন,পাটুরিয়ায় দ্বিতীয় পদ্মা সেতু, ঢাকা- পাটুরিয়া-গোয়ালন্দ রেললাইন নির্মানের পরিকল্পনা বাস্তবায়ন, উত্তরাঞ্চলের ২২টি জেলার দীর্ঘদিনের প্রতিবন্ধকতা এবং ঢাকা-গাজীপুর- টাঙ্গাইল সড়কের অপ্রত্যাশিত যানজট নিরসনে বরংগাইল- টাঙ্গাইল- জামালপুর- ময়মনসিংহ সড়ককে মহাসড়কে রূপান্তর,ঘিওরের ইছামতি ও কালীগঙ্গা সেতু নির্মান এবং ধলেশ্বরী নদীতে সেতু নির্মানের পরিকল্পনা যোগাযোগ ব্যবস্থার উন্নয়নে জননেত্রী শেখ হাসিনার যুগান্তকারী সিদ্ধান্ত বলে আখ্যায়িত করেছেন সচেতন মহল।

এদিকে, পাটুরিয়া-ঝিটকা, মহাদেবপুর-ঝিটকা, ঘিওর-বানিয়াজুরী,ঘিওর-বড়টিয়া- টেপড়া, মীরপুর- কলিয়া- মানিকগঞ্জ সড়কসহ একাধিক নতুন রাস্তা পাকাকরন প্রকল্প বাস্তবায়ন, বাইপাস সড়ক নির্মানসহ প্রক্রিয়াধীন রয়েছে প্রায় হাজার কোটি টাকার একাধিক উন্নয়ন প্রকল্প।

এসব প্রকল্প বাস্তবায়িত হলে পাল্টে যাবে মানিকগঞ্জের জনপদ ও এলাকার জীবন যাত্রার মান। লাঘব হবে মানিকগঞ্জসহ দেশের দক্ষিন- পশ্চিম ও উত্তরাঞ্চলের ৩০ জেলার জনদুর্ভোগ। বিগত বিএনপি জোট সরকার আমলে সম্ভাবনাময় এ অঞ্চলের যানজট নিরসনসহ যোগাযোগ এবং উন্নয়নে তেমন কোন উল্লেখযোগ্য ভূমিকা রাখেনি।

রাজধানীর সাথে দেশের দক্ষিন-পশ্চিম ও উত্তরাঞ্চলের ৩৫ টি জেলার লাখো মানুষের দুর্ভোগ লাঘবে নেয়া হয়নি বন্দর নগরী এলাকায় ও যোগাযোগ ক্ষেত্রে তেমন কোন স্থায়ী ব্যবস্থা। দুইবারের নির্বাচিত সংসদ সদস্য এএম নাঈমুর রহমান দুর্জয় জননেত্রী শেখ হাসিনার অত্যন্ত স্নেহেষ্পদ ও আস্থাভাজন হওয়ায় এলাকার উন্নয়নের ব্যাপারে প্রধানমন্ত্রী অতীব সংবেদনশীল।তাই জাতির জনকের স্বপ্ন পুরনে এ অঞ্চলের যোগাযোগ ব্যবস্থার উন্নয়নসহ একাধিক উন্নয়ন প্রকল্প বাস্তবায়নের পরিকল্পনা গ্রহন করেছেন প্রধানমন্ত্রী।

বীর মুক্তিযোদ্ধা টাইগার লোকমান হোসেন বলেন, এমপি দুর্জয়ের বাবা অধ্যক্ষ সায়েদুর রহমান ১৯৭৩ সালে এ সাংসদ নির্বাচিত হন।পরে জেলা সদর থেকে বিচ্ছিন্ন হয়ে পড়া অবহেলিত এ অঞ্চল পুনরুদ্ধারে সিংজুরী ও বৈকুন্টপুর কালীগঙ্গা ও ধলেশ্বরী নদীতে সেতু নির্মানের পরিকল্পনা গ্রহন করেন।১৯৭৫ সালের ১৫ আগস্ট স্বাধীনতা বিরোধী দোষড়রা জাতির জনককে সপরিবারে নির্মমভাবে হত্যা করার পর তা স্বপ্নই থেকে যায়।

তারই উত্তরসূরী জননেত্রী শেখ হাসিনা ক্ষমতায় আসার পর ২০১৪ সালে এএম নাঈমুর রহমান দুর্জয় এমপি নির্বাচিত হন।পরে জননেত্রী শেখ হাসিনার পরিকল্পনায় এমপি দুর্জয় এর প্রচেষ্টায় বহুদিনের প্রতিক্ষীত স্থানীয় সরকারের অধিনে ৫৬ কোটি টাকা ব্যয়ে ৪৩০ মিটার দীর্ঘ কালীগঙ্গা সেতুর নির্মান কাজ বাস্তবায়নসহ ধলেশ্বরী সেতু নির্মানের পরিকল্পনা গ্রহন করেন।সেতু দু’টি নির্মিত হলে জেলা সদরসহ রাজধানীর সাথে পাশ্ববর্তী ১০ টি জেলার মানুষের জনদুর্ভোগ নিরসন হবে। অবহেলিত এ অঞ্চলকে জনদুর্ভোগ থেকে মুক্তি দেয়ায় জননেত্রী শেখ হাসিনা ও এমপি দুর্জয়সহ সংশ্লিষ্টদের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান এই বীর মুক্তিযোদ্ধা।

জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট শচিন্দ্রনাথ মিত্র জানান, ঘিওর ইছামতি নদীতে সেতু ও সংযোগ সড়ক নির্মান এবং বরংগাইল -টাঙ্গাইল- জামালপুর- ময়মনসিংহ সড়ককে মহাসড়কে রূপান্তর জননেত্রী শেখ হাসিনার একটি যুগান্তকারী সিদ্ধান্ত।এটা সম্ভব হয়েছে মুলত এমপি দুর্জয়ের উপর জননেত্রী শেখ হাসিনার অত্যন্ত আস্থা ও ভালবাসার কারনে।এ মহাসড়ক নির্মিত হলে যানজট নিরসনসহ রাজধানীর সাথে মানিকগঞ্জ ও পাশ্ববর্তী কয়েকটি জেলার যোগাযোগ ব্যবস্থা আরো সুগম হবে এবং লাঘব হবে জনদূর্ভোগ।বাড়বে জজীবন যাত্রার মান।এমন উন্নয়নমূখী পদক্ষেপ গ্রহন করায় উন্নয়নের রোল মডেল জননেত্রী শেখ হাসিনা ও দুর্জয় এমপি’র দীর্ঘায়ূ ও মঙ্গল কামনা করেন এই জেলা আ’লীগ নেতা।

টাঙ্গাইল জেলা হিন্দু বৌদ্ধ- খৃস্টান ঐক্য পরিষদের আহবায়ক সুভাষ চন্দ্র সাহা বলেন, বরংগাইল- টাঙ্গাইল- জামালপুর-ময়মনসিংহ সড়ককে মহাসড়কে রূপান্তর, পাটুরিয়ায় দ্বিতীয় পদ্মা সেতু ও ঢাকা-পাটুরিয়া- গোয়ালন্দ রেললাইন নির্মানের পদক্ষেপ বর্তমান সরকারের একটি উজ্জল দৃ্ষ্টান্ত। এ মহাসড়ক নির্মিত হলে ব্যবসা-বাণিজ্য ও চাকরীজীবিসহ দেশের দক্ষিন- পশ্চিম ও উত্তরাঞ্চলের ৩০জেলার কমবে জনদূর্ভোগ। এতে রাজধানীর সাথে এসব অঞ্চলের যোগাযোগ ব্যবস্থার মান বহুলাংশে বেড়ে যাবে এবং স্বল্প সময়ে মানুষ পৌছতে পাবরে গন্তব্যে। এমন উন্নয়নমুখী পরিকল্পনা গ্রহন করায় জননেত্রী শেখ হাসিনা ও সংশ্লিষ্টদের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান তিনি।
টাঙ্গাইল জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সভাপতি ফজলুর রহমান বলেন, পাটুরিয়ায় দ্বিতীয় পদ্মা সেতু ও ঢাকা-পাটুরিয়া- গোয়ালন্দ রেললাইন নির্মান,বরংগাইল-টাঙ্গাইল- শেরপুর- জামালপুর- ময়মনসিংহ সড়ককে মহাসড়কে রূপান্তর জাতির জনক বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার একটি যুগান্তকারী সিদ্ধান্ত।

এ মহাসড়ক নির্মিত হলে লাঘব হবে টাঙ্গাইল-মানিকগঞ্জসহ রাজধানীর সাথে দেশের দক্ষিন-পশ্চিম ও উত্তরাঞ্চলের ৩০ টি জেলার জনদুর্ভোগ । বিকাশ ঘটবে টাঙ্গাইলের ঐতিহ্যবাহী তাঁতশিল্পের। এতে পাশ্ববর্তী দেশ ভারতেও তা রপ্তানী করা সহজ হবে।ঢাকা-টাঙ্গাইল- ভূয়াপুর সড়কে সৃ্ষ্ট দীর্ঘ যানজট নিরসনসহ ব্যবসা-বানিজ্যে ক্ষেত্রে সহজেই লোকসান কাটিয়ে ওঠা সম্ভব হবে এবং বাড়বে জীবন যাত্রার মান।এলাকাবাসীর দীর্ঘদিনের প্রত্যাশিত এমন উন্নয়নমুলক প্রকল্প বাস্তবায়নের সিদ্ধান্ত গ্রহন করায় টাঙ্গাইল জেলা পরিষদ ও জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে দেশরত্ন জননেত্রী শেখ হাসিনা ও ক্রিকেট জগতের উজ্জল নক্ষত্র এএম নাঈমুর রহমান দুর্জয় এমপিসহ সংশ্লিষ্টদের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান তিনি।

ঈদ ও পুঁজায় ঢাকা-টাঙ্গাইল- ভূয়াপুর সড়কে প্রচুর জ্যাম থাকে। এ কারনে ৫ ঘন্টার রাস্তা আমগো যাইতে লাগে ১৫ থেকে ১৮ ঘন্টা।এ কারনে বাদ্য হয়ে বিকল্প রাস্তা মানিকগঞ্জের বরংগাইল- নাগরপুর-টাঙ্গাইল সড়ক ব্যবহার করতে হয়। ওইটা অাঞ্চলিক মহাসড়ক হওয়ায় ঝুঁকি নিয়ে আমাদের পথ চলতে হয়। যেহেতু শেখ হাসিনা ও দুর্জয় এমপি ওই রাস্তাকে আরো বড় করার সিদ্ধান্ত নিয়েছে- তাহলে তো আর কোন কথাই থাকে না। ওই রাস্তা হইলেই আমাদের ভোগান্তি আর থাকবেনা। শেখ হাসিনা আছে বলেই আমরা রাস্তায় নিরাপদে চলতে পারি।আমার জন্য না হোক দেশের জন্য তার বাঁইচা থাকা লাগবো এমন মন্তব্যই করলেন- গাজীপুরের বাসিন্দা দুরপাল্লার এক বাসচালক আবুল বাশার শেখ।

এ ব্যাপারে মহাদেবপুর সরকারী কলেজের অধ্যক্ষ মো: খলিলুর রহমান জানান,পাটুরিয়ায় দ্বিতীয় পদ্মা সেতু ও ঢাকা-পাটুরিয়া- গোয়ালন্দ রেললাইন নির্মান এবং বরংগাইল-টাঙ্গাইল সড়ককে মহাসড়কে রূপান্তর করায় মানিকগঞ্জসহ ৩০/৪০টি জেলার জনদুর্ভোগ কমে যাবে। এতে শিক্ষাঙ্গনের গ্রহনযোগ্যতাসহ বাড়বে জীবনযাত্রার মান।সরকারের এমন পদক্ষেপ অনেকটাই চোখে পরার মত।তিনি এসব প্রকল্প বাস্তবায়নের সিদ্ধান্ত গ্রহন করায় জননেত্রী শেখ হাসিনা ও এমপি দুর্জয়কে কলেজের পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানান।

মানিকগঞ্জ জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সভাপতি এ্যাডভোকেট গোলাম মহীউদ্দীন বলেন, জাতির জনক বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার আদলে পাটুরিয়ায় দ্বিতীয় পদ্মা সেতু, ঢাকা-পাটুরিয়া-গোয়ালন্দ রেললাইন নির্মান,পাটুরিয়া-গোয়ালন্দ ঘাটকে আধুনিকায়ন,এবং বরংগাইল-টাঙ্গাইল-জামালপুর- ময়মনসিংহ সড়ককে মহাসড়কে রুপান্তর করার পরিকল্পনা একটি যুগান্তকারী সিদ্ধান্ত। এটা মানিকগঞ্জবাসীর দীর্ঘদিনের প্রত্যাশা ছিল। এসব প্রকল্প বাস্তবায়িত হলে রাজধানীর সাথে মানিকগঞ্জসহ দেশের দক্ষিন-পশ্চিম ও উত্তরাঞ্চলের ৩৫টি জেলার জনদুর্ভোগ অনেকটাই কমে আসবে। বাড়বে জীবন যাত্রার মান।ঈদ ও পুজায় ঘরমুখো মানুষগুলো স্বল্প সময়ে গন্তব্যে পৌঁছতে পারবে। এসব প্রকল্প বাস্তবায়ন সম্ভব হচ্ছে মুলত জননেত্রী শেখ হাসিনার অত্যন্ত আস্থাভাজন ও আদরের বর্তমান সংসদ সদস্য এএম নাঈমুর রহমান দুর্জয়ের কারনে।

এসব উন্নয়নমুখী পরিকল্পনা গ্রহন করায় মানিকগঞ্জ জেলা পরিষদ ও জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে বিশ্ব মানবতার “মা” উন্নয়নের অগ্রদূত জননেত্রী শেখ হাসিনা ও দুর্জয় এমপিকে আন্তরিক অভিনন্দন ও মোবারকবাদ জানান তিনি।

এ ব্যাপারে মানিকগঞ্জ-১ আসনের সংসদ সদস্য এ এম নাঈমুর রহমান দুর্জয় বলেন, জাতির জনকের স্বপ্ন বাস্তবায়নের অংশ হিসেবে জননেত্রী এ অঞ্চলের পাটুরিয়ায় দ্বিতীয় পদ্মা সেতু, পাটুরিয়া-গোয়ালন্দ রেললাইন নির্মান, জনদুর্ভোগ লাঘবে হাজার কোটি টাকা ব্যয়ে পাটুরিয়া- দৌলতদিয়া ঘাটকে আধুনিকায়ন, ৬৫০ কোটি টাকা ব্যয়ে ৫৫কি.মি দীর্ঘ বরংগাইল- টাঙ্গাইল- জামালপুর- ময়মনসিংহ সড়ককে মহাসড়কে রূপান্তর, শতকোটি টাকা ব্যয়ে ইছামতি ও কালীগঙ্গা সেতু নির্মান এবং ধলেশ্বরী নদীতে সেতু নির্মানের পরিকল্পনা জননেত্রী শেখ হাসিনার যুগান্তকারী সিদ্ধান্ত। জননেত্রী শেখ হাসিনার এমন পদক্ষেপ জনমনে আশার সঞ্জার ঘটিয়েছে। এসব প্রকল্প বাস্তবায়িত হলে রাজধানীর সাথে মানিকগঞ্জসহ দেশের দক্ষিন- পশ্চিম ও উত্তরাঞ্চলের ৩০/৩৫ জেলার জনদুর্ভোগ লাঘব হবে। এতে ব্যবসা-বাণিজ্যসহ জীবন যাত্রার মান বহুলাংশে বেড়ে যাবে। এতে এলাকাবাসী প্রধানমন্ত্রীর নিকট চির কৃতজ্ঞ হয়ে থাকবে বলে আমি মনে করি।

তিনি আরো বলেন, এমন উন্নয়নমুখী পদক্ষেপ দলীয় কাঠামোকে আরো মজবুত করবে। এতে মানিকগঞ্জ জননেত্রী শেখ হাসিনার একটি শক্তশালী ঘাটি হিসেবে আখ্যায়িত হবে। জননেত্রী শেখ হাসিনার কারনেই এসব সম্ভব হচ্ছে এবং জাতির জনকের কন্যা বিধায় দেশের উন্নয়নে এমন যুগান্তকারী সিদ্ধান্ত গ্রহন করেছেন।

তিনি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানসহ সপরিবারে নিহত সকল শহীদদের রুহের মাগফেরাত কামনা করেন। উন্নয়নমুখী পরিকল্পনা বাস্তবায়নের সিদ্ধান্ত গ্রহন করায় এলাকাবাসীর পক্ষ থেকে জননেত্রী শেখ হাসিনাকে আন্তরিক অভিনন্দন জানান এবং দীর্ঘায়ূ কামনা করেন।



সংবাদটি পড়া হয়েছে মোট : 157        
   শেয়ার করুন
Share Button
   আপনার মতামত দিন
     সারা দেশ
পদ্মায় দুই স্পিডবোটের মুখোমুখি সংঘর্ষ, আহত ৩
.............................................................................................
প্রতিমা তৈরিতে ব্যস্ত ঝিনাইদহের মৃৎশিল্পীরা
.............................................................................................
কাঁঠালবাড়ী-শিমুলিয়া রুটে ফেরি চলাচল বন্ধ
.............................................................................................
পানিতে ডুবে দিনাজপুর ও মানিকগঞ্জে ৫ জনের মৃত্যু
.............................................................................................
বিয়ের পরও নয়নের সঙ্গে মিন্নির শারীরিক সম্পর্ক ছিল
.............................................................................................
উখিয়ায় ২৩ ঘন্টার মধ্যে এনজিও কর্মী হত্যার মূলহুতা আলাউদ্দীন গ্রেফতার
.............................................................................................
কুষ্টিয়ায় চাঁদাবাজির মামলায় দুই যুবলীগ নেতা গ্রেফতার
.............................................................................................
বরিশালে ডেঙ্গুতে গৃহবধূর মৃত্যু
.............................................................................................
ট্রাকের ধাক্কায় প্রাণ গেল মোটরসাইকেল আরোহীর
.............................................................................................
গোপালগঞ্জে দাঁড়িয়ে থাকা ট্রাকে বাসের ধাক্কা, নিহত ৪
.............................................................................................
১ম বারের মতো চট্টগ্রাম রেঞ্জে ডিবির শ্রেষ্ঠ ওসি নির্বাচিত হুমায়ূন কবির
.............................................................................................
মোটরসাইকেল দুর্ঘটনায় প্রাণ গেল দুই যুবকের
.............................................................................................
বিয়ের ৩ দিন পর নববধূ জানল স্বামী মুসলিম নয়
.............................................................................................
মিয়ানমারের ২২২ সিমসহ তিন রোহিঙ্গা আটক
.............................................................................................
গাছের সঙ্গে ধাক্কা লেগে মোটরসাইকেলের ২ আরোহী নিহত
.............................................................................................
হঠাৎ ঢলে বিপৎসীমার ওপরে তিস্তার পানি
.............................................................................................
বাসচাপায় দুই মোটরসাইকেল আরোহী নিহত
.............................................................................................
রং নাম্বারে প্রেম করে তরুণীর জীবন তছনছ
.............................................................................................
১৩২ বস্তা সরকারি চালসহ গুদাম মালিক আটক
.............................................................................................
মোটরসাইকেল দুর্ঘটনায় ইউপি সদস্য নিহত
.............................................................................................
পাকুন্দিয়ায় ২৫ বছর ধরে শিকলবন্দি রতন
.............................................................................................
রিফাতকে একাই হাসপাতালে নিয়েছিলেন মিন্নি, নতুন ভিডিও প্রকাশ
.............................................................................................
ক্লিনিকের ছাদে গৃহকর্মীকে সারারাত পালাক্রমে ধর্ষণ
.............................................................................................
সিরাজগঞ্জে প্রতিমা তৈরিতে ব্যস্ত কারিগররা
.............................................................................................
ডেঙ্গু রোগী বাড়ছে দক্ষিণ-পশ্চিমাঞ্চলের জেলায়
.............................................................................................
ছাত্রলীগের ৩ নেতার প্রাণ কেড়ে নিল শ্যামলী বাস
.............................................................................................
নারায়ণগঞ্জে শ্রমিক-পুলিশ সংঘর্ষে আহত ৩০
.............................................................................................
কিশোরগঞ্জে বাসচাপায় ২ স্কুলছাত্র নিহত
.............................................................................................
রোহিঙ্গা শিবির সংলগ্ন পাহাড়ে গুলির শব্দ
.............................................................................................
ফেনীতে বাসের ধাক্কায় ব্যবসায়ী নিহত
.............................................................................................
দুর্বৃত্তদের গুলিতে সাভার পৌর আ.লীগ নেতা নিহত
.............................................................................................
একসঙ্গে আট বাচ্চা প্রসব
.............................................................................................
রংপুরে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীকে অপহরণ করে ধর্ষণের পর হত্যা
.............................................................................................
সিলেটে দুই ওলির মাজার জিয়ারত করলেন এরশাদপুত্র
.............................................................................................
রামেক হাসপাতালে ডেঙ্গুতে নারীর মৃত্যু
.............................................................................................
মিনিস্টার ফ্রিজের কারখানায় আগুনে শত কোটি টাকার ক্ষতি
.............................................................................................
ডেঙ্গুতে মাদারীপুরের যুবলীগ নেতার মৃত্যু
.............................................................................................
বঙ্গোপসাগরে ২ ট্রলারডুবি, ৭ জেলে নিখোঁজ
.............................................................................................
গাজীপুরে মিনিস্টার কারখানায় আগুন
.............................................................................................
থানায় এনে ধর্ষকের সঙ্গে গৃহবধূর বিয়ে, ওসি-এসআই প্রত্যাহার
.............................................................................................
উল্লাপাড়ায় বাসচাপায় বাসপরীক্ষক নিহত
.............................................................................................
২৫ জন সরকারি কর্মকর্তা নিয়ে উল্টে গেল গ্রীন লাইনের বাস
.............................................................................................
বান্দরবানে ডেঙ্গুতে উপজেলা চেয়ারম্যানের স্ত্রীর মৃত্যু
.............................................................................................
বাসের সঙ্গে সংঘর্ষে মোটরসাইকেল আরোহী নিহত
.............................................................................................
যশোরে ডেঙ্গুতে নারীর মৃত্যু
.............................................................................................
দেওয়ানগঞ্জে ধরা পড়েছে ৮২ কেজি ওজনের বাঘাইড়
.............................................................................................
সাতক্ষীরায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে স্কুলছাত্রের মৃত্যু
.............................................................................................
কুষ্টিয়া সীমান্তে বিজিবির ফেনসিডিল উদ্ধার
.............................................................................................
কুষ্টিয়ায় ডেঙ্গু আক্রান্ত হয়ে গৃহবধুর মৃত্যু
.............................................................................................
কক্সবাজার জেলা কারাগারে নতুন জেল সুপার মোকাম্মেল হোসেনের যোগদান
.............................................................................................

|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
প্রধান সম্পাদক ও প্রকাশক : মো: তাজুল ইসলাম
প্রধান কার্যালয়: ২১৯ ফকিরের ফুল (১ম লেন, ৩য় তলা), মতিঝিল, ঢাকা- ১০০০ থেকে প্রকাশিত । ফোন: ০২-৭১৯৩৮৭৮ মোবাইল: ০১৮৩৪৮৯৮৫০৪, ০১৭২০০৯০৫১৪
Web: www.dailyasiabani.com ই-মেইল: dailyasiabani2012@gmail.com
   All Right Reserved By www.dailyasiabani.com Developed By: Dynamicsolution IT [01686797756]