| বাংলার জন্য ক্লিক করুন
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
শিরোনাম : * ঢাকায় সু-প্রভাত বাস চলবে না : আতিকুল   * মোজাম্বিকে ঝড়ে ১ হাজারের বেশি লোকের মৃত্যু   * সন্ত্রাসীর নাম মুখে দিতে নারাজ নিউজিল্যান্ডের প্রধানমন্ত্রী   * নাটোরে মার্কেটে আগুন   * দুর্ঘটনা ঘটানো বাসের রুট পারমিট বাতিলের দাবি   * রংপুরে বাস-কাভার্ডভ্যানের সংঘর্ষে নিহত ৩   * মোশাররফ রুবেলের সফল অস্ত্রোপচার সম্পন্ন   * রাঙ্গামাটিতে আ.লীগ নেতাকে গুলি করে হত্যা   * রাজধানীতে বাসচাপায় বিইউপির ছাত্র নিহত, সড়ক অববোধ   * ডিএসইতে লেনদেন ও সূচক কমেছে  

   বিনোদন -
                                                                                                                                                                                                                                                                                                                                 
কারিনার ব্যাগের দামেই হয়ে যায় বিয়েবাড়ির খরচ!

বিনোদন ডেস্ক : বলিউডের জনপ্রিয় নায়িকা কারিনা কাপুর। সম্প্রতি স্বামী সাইফ আলী খানকে নিয়ে তাদের ছেলে তৈমুরের স্কুলের একটি অনুষ্ঠানে গিয়েছিলেন। সেখানে স্টাইল ও ব্যাগ নিয়ে ফের শিরোনামে এলেন কারিনা।

অনুষ্ঠানে তিনি পরেন নীল পিং ড্রেস, কালো হিলতোলা জুতা, অল্প মেকআপ। সঙ্গে একটা চ্যানেল ফ্লিপ ব্যাগ।

কারিনার এ ব্যাগের দাম নাকি ছয় লাখ টাকা! চ্যানেল ফ্ল্যাপ ব্যাগটি সম্পূর্ণ চামড়ার তৈরি। রয়েছে গোল্ড টোন মেটালও। ব্যাগটি বিখ্যাত এক ফ্যাশন বিপণীর তৈরি। এ ব্যাগের দামই শুরু হয়েছে আড়াই লাখ টাকা থেকে।

অনেকে বলছেন, একটা সাধারণ মধ্যবিত্ত বিয়েবাড়ির খরচ কারিনার এই একটি ব্যাগের দামের সমান।
কারিনার ডাকনাম বেবো। ধারণা হরা হয়, বলিউডের সবচেয়ে জনপ্রিয় ফ্যাশনিস্তা তিনিই।

কারিনার ব্যাগের দামেই হয়ে যায় বিয়েবাড়ির খরচ!
                                  

বিনোদন ডেস্ক : বলিউডের জনপ্রিয় নায়িকা কারিনা কাপুর। সম্প্রতি স্বামী সাইফ আলী খানকে নিয়ে তাদের ছেলে তৈমুরের স্কুলের একটি অনুষ্ঠানে গিয়েছিলেন। সেখানে স্টাইল ও ব্যাগ নিয়ে ফের শিরোনামে এলেন কারিনা।

অনুষ্ঠানে তিনি পরেন নীল পিং ড্রেস, কালো হিলতোলা জুতা, অল্প মেকআপ। সঙ্গে একটা চ্যানেল ফ্লিপ ব্যাগ।

কারিনার এ ব্যাগের দাম নাকি ছয় লাখ টাকা! চ্যানেল ফ্ল্যাপ ব্যাগটি সম্পূর্ণ চামড়ার তৈরি। রয়েছে গোল্ড টোন মেটালও। ব্যাগটি বিখ্যাত এক ফ্যাশন বিপণীর তৈরি। এ ব্যাগের দামই শুরু হয়েছে আড়াই লাখ টাকা থেকে।

অনেকে বলছেন, একটা সাধারণ মধ্যবিত্ত বিয়েবাড়ির খরচ কারিনার এই একটি ব্যাগের দামের সমান।
কারিনার ডাকনাম বেবো। ধারণা হরা হয়, বলিউডের সবচেয়ে জনপ্রিয় ফ্যাশনিস্তা তিনিই।

নিজের নামে আইসক্রিম, আবেগাপ্লুত নায়িকা বুবলী
                                  

বিনোদন ডেস্ক : বাজারে এসেছে সুস্বাদু বুবলী আইসক্রিম। নায়িকা বুবলীর নামের এই আইসক্রিম বেশ উচ্ছ্বাস নিয়েই কিনছে শিশুরা। নায়িকার ছবি দিয়ে তৈরি হয়েছে আইসক্রিমের প্যাকেট। গতকাল বুবলী তার ভেরিফায়েড ফেসবুক পেজে বেশ কয়েকটি ছবি পোস্ট করে আনন্দ প্রকাশ করেছেন। কৃতজ্ঞতা জানিয়েছেন আইসক্রিম কোম্পানি ও সিলেটবাসীকে।

ছবির ক্যাপশনে বুবলী লিখেছেন, ‘আমার কিছু কিছু ভক্তদের ভালোবাসায় সত্যি অভিভূত এবং আবেগাপ্লুত হই প্রায় সময়। বাংলাদেশের বাইরে প্রবাসী ভাই-বোনেরা হোক আর বিভিন্ন জেলা থেকে হোক, আপনাদের সবার দোয়া আর ভালোবাসায় আমি সত্যি পরিপূর্ণ। আজ আবার নতুন করে সিলেটবাসীদের কাছে একটু বেশি কৃতজ্ঞ হলাম, আমার নাম এবং ছবি দিয়ে সিলেটে বুবলী আইসক্রিম পাওয়া যাচ্ছে। এটা সত্যি আমার জন্য অনেক বড় ব্যাপার। এত অল্প সময়ে আপনারা আমাকে এত আপন করে নিয়েছেন যা আমাকে আগামীর পথচলায় আরও বেশি শক্তি জোগাবে। অনেক ভালোবাসা আর শ্রদ্ধা আপনাদের প্রতি।

তবে আইসক্রিমের গুণগত মান ঠিক আছে কিনা সে বিষয়টি দেখার আহ্বান জানিয়ে বুবলী লিখেছেন, ‘সিলেট থেকে ছবিগুলো পাঠিয়েছেন যেসব ভাইয়েরা তাদের প্রতি অনেক কৃতজ্ঞতা। অনুগ্রহ করে বুবলী আইসক্রিম এর গুণগত মান সঠিক আছে কিনা তা আশা করছি নিশ্চিত করবেন।’

আমির খানের নতুন মিশন `লাল সিং চাড্ডা`
                                  

বিনোদন ডেস্ক : বলিউড সুপারস্টার আমির খানের জন্মদিন ছিলো ১৪ মার্চ। নিজের জন্মদিনে ভক্তদের জন্য উপহার নিয়ে হাজির হলেন তিনি। দিলেন নতুন সিনেমার ঘোষণা।

মি. পারফেক্টশনিস্ট আমির সেই সিনেমার নাম ঠিক করেছেন ‘লাল সিং চাড্ডা’। এটি যৌথভাবে নির্মাণ করবে ভিয়াকম ১৮ মোশন পিকচাস এবং আমির খান প্রোডাকশন।

জানা গেছে, স্বনামের একটি উপন্যাসের গল্প অবলম্বনে ১৯৯৪ সালের কমেডি ড্রামা ‘ফরেস্ট গাম্প’ ছবিটি নির্মিত হয়েছিলো। উপন্যাসটি প্রকাশিত হয়েছিলো ১৯৮৬ সালে। সেই ছবির গল্পে অনুপ্রাণিত হয়ে আমির রিমেক নির্মাণ করতে যাচ্ছেন। তারই রিমেক ছবিটি হবে ‘লাল সিং চাড্ডা’।

এতে আমির খান অভিনয় করবেন টম হ্যাঙ্কসে চরিত্রে। এটি পরিচালনা করবেন অদ্বৈত চন্দন।

সিনেমাটি নিয়ে আমির খান বলেন, ‘আবারও নিজেকে বদলাতে হবে। ২০ কেজি ওজন কমাতে হবে এই ছবিতে টম হ্যাঙ্কসের চরিত্রের জন্য। চলতি বছরের অক্টোবর থেকে সিনেমাটির শুটিং শুরু করবো। এরইমধ্যে প্রস্তুতি নেওয়া শুরু করেছি।’

তবে ছবিতে নায়িকা চরিত্রে কাকে দেখা যাবে সেটি এখনো জানা যায়নি।

এদিকে আমির খানকে সর্বশেষ দেখা গেছে বিজয় কৃষ্ণা পরিচালিত ‘থাগস অব হিন্দুস্থান’ সিনেমায়। যশরাজ ফিল্মসের প্রযোজনায় মেগা অ্যাকশনধর্মী সিনেমাটি মুক্তি পেয়েছিলো গত বছরের ৮ নভেম্বর। আমির খান ছাড়া এতে আরও অভিনয় করেন অমিতাভ বচ্ছন, ক্যাটরিনা কাইফ ও ফাতিমা সানা শেখ প্রমুখ। ছবিটি বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে।

বিবাহ অভিযানে মিমির পরিবর্তে নুসরাত
                                  

বিনোদন ডেস্ক : টালিউড সিনেমা ‘বিবাহ অভিযান’-এ কাজ করার কথা ছিল টালিউডের জনপ্রিয় অভিনেত্রী মিমি চক্রবর্তীর। তবে মিমি ভারতের রাজনীতিতে সক্রিয় হওয়ায় সেই স্থানে অভিনয় করবেন বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী নুসরাত ফারিয়া। খবর ইন্ডিয়ান এক্সপ্রেস।

তৃণমূল কংগ্রেসের হয়ে আসন্ন লোকসভা নির্বাচনে যাদবপুর কেন্দ্র থেকে লড়বেন মিমি চক্রবর্তী। ভোটের প্রচারের জন্য অনিশ্চিত হয়ে পড়েছিল মিমির নতুন ছবির শুটিং। মমতা বন্দ্যোপাধ্যায় প্রার্থী তালিকায় মিমির নাম ঘোষণা করার পরই চিন্তার ভাঁজ পড়েছিল পরিচালক বিরসা দাশগুপ্তের কপালে। শেষ পর্যন্ত সমাধান খুঁজেছেন তিনি।

বিরসা দাশগুপ্তের ‘বিবাহ অভিযান’ ছবির শুটিং আগামী ২৩ মার্চ থেকে। স্বামী-স্ত্রীর প্রতিদিনের খুঁটিনাটি সমস্যা নিয়ে নির্মিত হবে সিনেমাটি। এটি একটি পারিবারিক কমার্শিয়াল ছবি। সমস্ত শুটিংই হবে কলকাতায়। এতে আরও আছেন অঙ্কুশ, রুদ্রনীল, সোহিনী প্রমুখ।

এবার আসিফের গানে নায়িকা বিপাশা
                                  

বিনোদন ডেস্ক : একেরপর এক নতুন গানের ভিডিও নিয়ে হাজির হচ্ছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী আসিফ আকবর। প্রায় গানেই গায়কের পাশাপাশি নায়ক রূপেও হাজির হন তিনি। সেই ধারাবাহিকতায় নতুন একটি গানের শুটিং শেষ করেছেন তিনি। নতুন এই গানটির চমক হিসেবে থাকছেন নায়িকা বিপাশা কবির।

‘তুই আমার সূর্যমুখী তুই আমার চন্দ্রমুখী’ শিরোনামের গানটির কথা ও সুর করেছেন মারজুক রাসেল। মিউজিক ভিডিওটি পরিচালনা করেছেন মিরাজ।

বুধবার সকালে ফ্যান্টাসি কিংডমে মিউজিক ভিডিওটির চিত্রধারণের কাজ শেষ করেছেন বিপাশা। শিগগিরই এস. এস. মাল্টিমিডিয়ার ইউটিউব চ্যানেলে গানটি প্রকাশ হবে।

লাক্স তারকা বিপাশা কবির ‘ভালোবাসার রং’ সিনেমায় আইটেম গানে পারফর্মের মাধ্যমে চলচ্চিত্রে পা রাখেন। এরপর প্রায় ৫০টির বেশি সিনেমার আইটেম গানে পারফর্ম করেছেন তিনি। আইটেম গানের পাশাপাশি নায়িকা হিসেবেও কাজ করেছেন বেশ কিছু চলচ্চিত্রে। সম্প্রতি একটি ওয়েব সিরিজে অভিনয় করেছেন এই নায়িকা।

কানাডা প্রবাসীর সঙ্গে বাগদান সারলেন চিত্রনায়িকা তমা মির্জা
                                  

বিনোদন ডেস্ক : এবার বাগদান সারলেন ঢাকাই চলচ্চিত্রের এ প্রজন্মের চিত্রনায়িকা তমা মির্জা।

তমা মির্জার হবু বর হিশাম চিশতি কানাডা প্রবাসী। তিনি ব্যবসা ও রাজনীতির সঙ্গে জড়িত। গতকাল হিশাম চিশতির বাবা-মা তমা মির্জার বাসায় এসে বাগদানের আনুষ্ঠানিকতা শেষ করেন বলে জানান এই অভিনেত্রী।

বিয়ের আনুষ্ঠানিকতা প্রসঙ্গে তমা মির্জা বলেন, ‘হিশাম চিশতি এখন কানাডায় অবস্থান করছে। দেশে ফিরলেই বিয়ের আনুষ্ঠানিকতা হবে। তবে বিয়ের নির্দিষ্ট তারিখের বিষয়টি কয়েক মাস পরে বলতে পারব।’

২০০৯ সালে শাহীন-সুমন পরিচালিত ‘মনে বড় কষ্ট’ সিনেমার মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয় তমা মির্জার। এরপর অনন্ত হীরার ‘ও আমার দেশের মাটি’, শাহাদাত হোসেন লিটনের ‘তোমার কাছে ঋণী’ নামের চলচ্চিত্রে অভিনয় করেন তিনি। ২০১৫ সালে ‘নদীজন’ সিনেমায় শ্রেষ্ঠ পার্শ্ব অভিনেত্রী হিসেবে জাতীয় চলচ্চিত্র পুরস্কার লাভ করেন তিনি। তার অভিনীত সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘চল পালাই’। বর্তমানে বেশ কয়েকটি সিনেমার কাজ নিয়ে ব্যস্ত সময় পার করছেন এই অভিনেত্রী।

আবারো বড় বাজেটের সিনেমায় আনুশকা
                                  

বিনোদন ডেস্ক : অভিনেত্রী আনুশকা শেঠির সর্বশেষ মুক্তিপ্রাপ্ত সিনেমা ‘ভাগমতি’। গত বছরের ২৬ জানুয়ারি তামিল ও তেলেগু ভাষায় মুক্তি পায় সিনেমাটি। এবার বিগ বাজটের নতুন আরেকটি সিনেমায় অভিনয় করতে যাচ্ছেন এই অভিনেত্রী।

ভারতীয় একটি সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, ভারতের বিখ্যাত চিত্রগ্রাহক সন্তোষ শিবান। তামিল, মালায়ালাম, তেলেগু ভাষার বেশ কিছু সিনেমা পরিচালনা করেছেন তিনি। এবার হিন্দু দেবতা আয়াপ্পাকে নিয়ে নির্মাণ করছেন বড় বাজেটের একটি সিনেমা। এতে অভিনয় করবেন আনুশকা শেঠি। নাম ঠিক না হওয়া সিনেমাটির সংগীত পরিচালনা করবেন অস্কার বিজয়ী সংগীত পরিচালক এ আর রহমান।

সিনেমাটি প্রযোজনা করবেন শ্রী গোকুলাম গোপালান। বর্তমানে সিনেমাটির প্রি-প্রোডাকশনের কাজ চলছে। আগামী আগস্ট কিংবা সেপ্টেম্বরে সিনেমাটির শুটিং শুরু হওয়ার কথা রয়েছে। তামিল, তেলেগু, মালায়ালাম ও হিন্দি ভাষায় সিনেমাটি মুক্তি পাবে বলেও প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে।

ভক্তদের ভিড়ে নায়ক তাহসান
                                  

প্রথমবারের মতো বড় পর্দায় মুক্তি পেল নায়ক তাহসানের প্রথম চলচ্চিত্র। নিজের প্রথম ছবি ‘যদি একদিন’ নিয়ে তাহসান বেশ উচ্ছ্বসিত। একজন সঙ্গীতশিল্পী ও অভিনেতা হিসেবে তুমুল জনপ্রিয় তাহসান খান।

তাহসান আগেই ঘোষণা দিয়েছিলেন ‘যদি একদিন’ ছবিটি দর্শকদের সঙ্গে সিনেমা হলে বসে দেখবেন। আজ শুক্রবার সারাদেশে মুক্তি পেয়েছে ‘যদি একদিন’। ছবিটি দর্শকদের সঙ্গে দেখার জন্য রাজধানীর বসুন্ধরা স্টার সিনেপ্লেক্সে ১১ টার শোতে হাজির ছিলেন তাহসান।

তাহসানের উপস্থিতি বুঝতে পেরে সিনেমা দেখতে আসা দর্শকরা শো শেষ হওয়ার আগে থেকেই সিনেপ্লেক্সের বাহিরের গেটে অপেক্ষারত ছিলেন। প্রিয় তারকাকে সামনাসামনি দেখার সুযোগ কেউই হাত ছাড়া করতে চাইছিলেন না।
সাদিয়া নামের এক বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী বলছিলেন, ছোটবেলা থেকেই আমি তাহসানের একজন ভক্ত। তার অভিনীত প্রথম ছবিটি দেখবো বলে এসেছি। আমার সঙ্গে বন্ধুরাও এসেছে। সবাই মিলে ছবিটি দেখবো। এখানে তাহসানও এসেছেন। একটাবার কথা বলার ইচ্ছে ছিল। কিন্তু ভিড়ের মধ্যে তার কাছে যাওয়া সম্ভব হয়নি। সেকারণে কিছুটা মন খারাপ।

নিজের অনুভূতির কথা বলতে গিয়ে তাহসান বললেন, এই অনুভূতি ভাষায় প্রকাশের মতো নয়। আমার দর্শকদের কাছে থেকে যে ভালোবাসাটা পেয়েছি আর কিছু চাওয়ার নেই। সবাইকে বলবো যদি একদিন সিনেমা হলে গিয়ে দেখার জন্য।
বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত ‘যদি একদিন’ ছবিটিতে তাহসান ছাড়া আরও অভিনয় করেছেন শ্রাবন্তী, তাসকিন রহমান, সাবেরী আলম, ফখরুল বাশার মাসুম, মিলি বাশারসহ অনেকে। গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছে শিশুশিল্পী আফরিন শিখা রাইসা। ছবিটি পরিচালনা করেছেন মুহাম্মাদ মোস্তফা কামাল রাজ।

জাজের বাইরের ছবিতে আপত্তি নেই পূজার
                                  

বিনোদন ডেস্ক : পূজা চেরি। মাধ্যমিক পরীক্ষা নিয়ে ব্যস্ত এই নায়িকার ‘প্রেম আমার টু’ নামে নতুন ছবি গত সপ্তাহে মুক্তি পেয়েছে। পরীক্ষার জন্য ছবির প্রচারণায় তেমন অংশ নিতে পারেননি তিনি। তারপরেও কয়েকটি সিনেমা হলে ছুটতে দেখা গেছে তাকে। নায়িকা হিসেবে জাজ মাল্টিমিডিয়া থেকে ‘নুরজাহান’, ‘পোড়ামন টু’ ও ‘দহন’ নামে তিনটি ছবি মুক্তি পায় তার। এদিকে ‘প্রেম আমার টু’ ছবিটি যৌথ প্রযোজনার। ছবিটি পরিচালনা করেছেন ভারতের বিদুলা ভট্টাচার্য। এ ছবিতে কলকাতার নায়ক আদ্রিত পূজা চেরির বিপরীতে অভিনয় করেছেন।

বাংলাদেশের অংশে এ ছবিটি জাজ প্রযোজনা করেছে। ছবিটি মুক্তি পাওয়ার পর কথা হয় পূজা চেরির সঙ্গে।

ছবি নিয়ে তিনি বলেন, ছবির প্রচারণায় তেমন অংশ নিতে পারিনি। তবে ছবি মুক্তি পাওয়ার পর কয়েকটি সিনেমা হলে গিয়েছিলাম। ভালো সাড়া পেয়েছি। ভারতে যখন এ ছবিটি গত মাসের শুরুতে মুক্তি পায় তখনও খোঁজ নিয়েছিলাম। সেখানে বেশকিছু সিনেমা হলে খুব ভালো চলেছে ছবিটি। আমার পরীক্ষাকেন্দ্র রাজারবাগ পুলিশ লাইন্স স্কুল। সেখানেও অনেকে আমার ছবিটি দেখেছে এবং তাদের ভালো লেগেছে বলে মন্তব্য করেছেন। এটা জেনে বেশ ভালো লেগেছে আমার। এ ছবি শেষ হওয়ার পর এখনো নতুন ছবি হাতে নেয়া হয়নি পূজার।

জাজের বাইরে কি কাজ করা হবে এবার? জবাবে এই চিত্রনায়িকা বলেন, জাজের বাইরের ছবিতে কাজের প্রস্তাব পাচ্ছি। বেশ কয়েকজন নির্মাতার সঙ্গে এরইমধ্যে কাজ নিয়ে কথা হচ্ছে। সামনে হয়তো কাজ হবে। আর জাজের আজিজ ভাই বলেছেন, ভালো সিনেমা হলে যেকোনো প্রতিষ্ঠানের ব্যানারে কাজ করো। তাই জাজের বাইরের ছবিতেও কাজ করতে আপত্তি নেই আমার। আমি মনে করি, ভালো কাজ পেলেই আমি তা অবশ্যই শুরু করবো।

মেহজাবীনেই এত আগ্রহ কেন?
                                  

বিনোদন ডেস্ক : চলতি সময়ে একাধিক মডেল-অভিনেত্রী টিভি নাটক-টেলিফিল্মে অভিনয় করছেন। তবে এদের মধ্যে যে কজন নিয়মিত কাজ করছেন তাদের মধ্যে এগিয়ে আছেন জনপ্রিয় অভিনেত্রী মেহজাবীন। বরাবরই প্রশ্ন জাগে, কেন মেহজাবীনের প্রতিই নির্মাতাদের এত আগ্রহ? বিশেষ দিবসগুলোতে সংখ্যার দিকেও এগিয়ে থাকেন এই অভিনেত্রী। শুধু কি রূপ-লাবণ্যের কারণে মেহজাবীনকে নির্মাতারা পছন্দ করছেন? এ প্রশ্নের উত্তর খুঁজতে গিয়ে জানা গেছে, মেহজাবীনকে নিয়ে নির্মাতাদের অভিমত- একজন শিল্পী শুধু গ্ল্যামার দিয়ে বেশি সময় টিকে থাকতে পারে না। নির্মাতা ও দর্শকের আস্থা অর্জনের জন্য প্রত্যেক শিল্পীর বিশেষ কিছু গুণ থাকতে হয়। সেই গুণগুলো মেহজাবীনের মধ্যে আছে। একজন নির্মাতা কি চান, সেটি মেহজাবীন সহজে বুঝতে পারেন। এ ছাড়া চরিত্রের মধ্যেও তিনি সাবলীলভাবে প্রবেশ করতে পারেন এবং দর্শকের কাছে তা গ্রহণযোগ্যতা পায়।

দর্শক তার অভিনয়ে মুগ্ধ হচ্ছে। এ কারণে নির্মাতাদের পাশাপাশি টিভি চ্যানেলগুলোও তার প্রতি আগ্রহী। মেহজাবীন তার নিজের সম্পর্কে বলেন, দর্শক ও নির্মাতাদের কতটুকু আস্থা অর্জন করতে পেরেছি সেটি তারাই ভালো জানেন। তবে আমি সব সময় চেষ্টা করি আমার ভালোটুকু দিতে। দর্শককে যদি আমি ভালো কিছু দিতে না পারি তাহলে কেন তারা আমাকে দেখবেন? স্যাটেলাইটের এই সময়ে ঘরে ঘরে এখন অনেক টিভি চ্যানেল।

ইউটিউবে দর্শকের যখন যা খুশি দেখতে পারে। সেখানে আমি পিছিয়ে থাকলে নিজেই নিজের ক্ষতি করবো বলে মনে করি। এদিকে এই অভিনেত্রীর সমসাময়িক অনেকে বিয়ের পিঁড়িতে বসছেন। সম্প্রতি মেহজাবীনও বিয়ে করেছেন বলে গুঞ্জন ওঠে। তবে তার ভাষ্য, ক্যারিয়ার নিয়ে এখন আমি মনোযোগী। বিয়ে নিয়ে কোনো পরিকল্পনা নেই। বিয়ের সব কিছু ঠিক হলে সবাইকে জানাবো।

শুটিংয়ে তিশাকে নিয়ে আজ অস্ট্রেলিয়া যাচ্ছেন নিশো
                                  

বিনোদন ডেস্ক : বাংলা নাট্য জগতের বর্তমান সময়ের আলোচিত ও জনপ্রিয় জুটিদের অন্যতম আফরান নিশো ও তানজিন তিশা। এরই মধ্যে একসঙ্গে বেশ কিছু নাটকে দেখা গেছে তাদের। সেগুলোর সবকটিই দর্শকপ্রিয়তা পেয়েছে। দুই তারকার পর্দার রসায়নও জমিয়ে উপভোগ করেছেন দর্শক।

সেই সাফল্যের ধারাবাহিকতায় এবার একসঙ্গে পাঁচটি নাটকের শুটিং করতে নিশো ও তিশা পাড়ি দিচ্ছেন সুদূর অস্ট্রেলিয়ায়। পাঁচটি নাটকের শুটিংই হবে সেখানে। এ লক্ষে আজ বৃহস্পতিবার অস্ট্রেলিয়া যাবেন নিশো ও তিশা। গণমাধ্যমকে খবরটি নিশ্চিত করেছেন নাটক পাঁচটির পরিচালক মাবরুর রশীদ বান্না।

নাটক পাঁচটি হলো- ‘ব্রেকআপ’, ‘ফ্রেন্ডস ভার্সেস চিটার’, ‘ফিরে আসি বারবার’, ‘দেখা হবে আবারও’ এবং ‘মাকে দেওয়া কথাটা’। এ সম্পর্কে নির্মাতা মাবরুর রশীদ বান্না বলেন, ‘নিশো ও তিশাকে নিয়ে আজ অস্ট্রেলিয়া যাচ্ছি। ৯ মার্চ থেকে শুটিং শুরু করব। পাঁচটি নাটকের কাজ শেষে ২৪ মার্চ দেশে ফিরব বলে আশা করি।’

আফরান নিশো ও তানজিন তিশা জুটি এর আগে ‘এক্স গার্লফ্রেন্ড’, ‘এক্স বয়ফ্রেন্ড’, ‘ছেলেটা বেয়াদপ’ ‘ভালোবাসা ভরা এক বিকেল’সহ বেশ কিছু নাটকে একসঙ্গে কাজ করেছেন। প্রতিটি নাটকেই তাদের অভিনয় ছিল মন ছুঁয়ে যাওয়ার মতো। এবার এক সঙ্গে পাঁচ নাটকে তারা। দর্শকদের প্রত্যাশাও তাই একটু বেশি। তার কতটা পূরণ হয় সেটার জন্যই অপেক্ষা।

যেসব সিনেমা হলে মুক্তি পাচ্ছে ‘যদি একদিন’
                                  

বিনোদন ডেস্ক : আসছে ৮ মার্চ নারী দিবসে মুক্তি পেতে যাচ্ছে ‘যদি একদিন’ সিনেমাটি। এরই মধ্যে অভিনব প্রচারণায় দেখা গেছে জনপ্রিয় গায়ক ও ছবির নায়ক তাহসান খানকে। ছবির অন্যান্য শিল্পী ও কলাকুশলীরাও প্রচারণায় অংশ নিয়েছেন। তাহসানের বিপরীতে ছবিতে অভিনয় করেছেন কলকাতার জনপ্রিয় নায়িকা শ্রাবন্তী।

শুক্রবার থেকে ছবিটি স্টার সিনেপ্লেক্স (বসুন্ধরা সিটি, ঢাকা), স্টার সিনেপ্লেক্স (সীমান্ত সম্ভার, ঢাকা), ব্লকবাস্টার (যমুনা ফিউচার পার্ক, ঢাকা), বলাকা (ঢাকা), মধুমিতা (ঢাকা), চিত্রামহল (ঢাকা), শ্যামলী (ঢাকা), শাহিন (ঢাকা), শঙ্খ (খুলনা), লিবার্টি (খুলনা), নন্দিতা (সিলেট), অভিরুচি (বরিশাল), সিলভার স্ক্রিন (চট্টগ্রাম), আলমাস (চট্টগ্রাম), ছায়াবানী (ময়মনসিংহ), রূপকথা (পাবনা), মণিহার (যশোর), সেনা (সাভার, ঢাকা), পান্না (মুকতারপুর), রানিমহল (ডেমরা), চম্পাকলি (টঙ্গি), নিউ মেট্রো (নারায়নগঞ্জ)সহ আরও বেশ কয়েকটি সিনেমা হলে প্রদর্শিত হবে। শেষ খবর পাওয়া পর্যন্ত এখনও সিনেমা হল বুকিং চলছে।

বেঙ্গল মাল্টিমিডিয়া প্রযোজিত ‘যদি একদিন’ ছবিটিতে ছবিতে তাহসান-শ্রাবন্তী ছাড়া আরও অভিনয় করেছেন তাসকিন রহমান, সাবেরী আলম, ফখরুল বাশার মাসুম, মিলি বাশারসহ অনেকে। গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছে শিশুশিল্পী আফরিন শিখা রাইসা। ছবিটি পরিচালনা করেছেন মুহাম্মাদ মোস্তফা কামাল রাজ।

গেম অফ থ্রোন্সের ট্রেলার প্রকাশ
                                  

বিনোদন ডেস্ক : পহেলা বৈশাখে শুরু হবে গেম অফ থ্রোন্সের অষ্টম তথা শেষ মৌসুম। মুক্তি সামনে রেখে জনপ্রিয় এই সিরিজটির ট্রেইলার প্রকাশ পেয়েছে অন্তর্জালে। গেম অফ থ্রোন্সের অফিশিয়াল ইউটিউব চ্যানেলে ইতোমধ্যেই এক কোটি একাশি লাখ বারের মতো দেখা হয়ে গেছে ট্রেলারটি।

গেম অফ থ্রোন্সকে ধরা হয় পৃথিবীর সবেচেয় জনপ্রিয় টিভি সিরিজ। গোটা দুনিয়াতেই এই সিরিজের ভক্তরা ছড়িয়ে ছিটিয়ে রয়েছে। সারা বছর জুড়েই অন্তর্জালে প্রিয় এই সিরিজটি নিয়ে চর্চা হয়। অষ্টম মৌসুমের ট্রেলার প্রকাশের পর সেটি এখন আরও বাড়তির দিকে। এপ্রিলের ১৪ তারিখে এইচবিও’র পর্দায় দেখা মিলবে জন স্নো, টায়রিয়ন ল্যানিস্টার আর আরিয়া স্টার্কদের।

জিওটি নির্মাতা ও এইচবিও টেলিভিশনের পক্ষ থেকে এই খবর আগেই জানানো হয়েছে। গেম অফ থ্রোন্স মূলত মুকুট বা ক্ষমতার লড়াই। সিরিজের গল্প যতোটা আকর্ষণীয়, তারচেয়েও চোখ ধাঁধানো এর দৃশ্যায়ন। টিভি সিরিজ হলেও এর একটি পর্বের খরচ দিয়ে আস্ত একটি সিনেমাই নির্মাণ করে ফেলা সম্ভব।

সিনেপ্লেক্সে আসছে `ক্যাপ্টেন মার্ভেল`
                                  

বিনোদন ডেস্ক : মার্ভেল সিনেম্যাটিক ইউনিভার্সের পরবর্তী সিনেমা ‘ক্যাপ্টেন মার্ভেল’র ট্রেইলার এরইমধ্যে সাড়া ফেলেছে। এতে ক্যাপ্টেন মার্ভেল বেশে অস্কারজয়ী অভিনেত্রী ব্রি লারসনকে হাজির হতে দেখা গেছে। নারী সুপারহিরোকেন্দ্রিক সিনেমাটি ৮ মার্চ আন্তর্জাতিক নারীদিবস উপলক্ষে মুক্তি পেতে যাচ্ছে। একই দিন মুক্তি পাবে ঢাকার স্টার সিনেপ্লেক্সেও।

‘ক্যাপ্টেন মার্ভেল’ পরিচালনা করেছেন অ্যান্না বডেন ও রায়ান ফ্লেক। ট্রেলারে ড্যানভারের শৈশব ও কৈশোরের কিছু সময়কালকে তুলে ধরা হয়েছে। সেই সঙ্গে দেখানো হয়েছে তার সামরিক বাহিনীতে যোগদানের বিষয়টিও। সিনেমাটির ব্রি লারসন ছাড়া আরও অভিনয় করেছেন জুড ল, বেন মেলডেনসন, জিমন হুনসু, লি পেস ও গেমা চ্যান প্রমুখ। ক্যাপ্টেন মার্ভেল মার্কিন বিমানবাহিনীর একজন পাইলট, যিনি সুপারহিরো। ক্যাপ্টেন মার্ভেল সিনেমায় তাকে একটি এলিট সামরিক দলের অংশ হিসেবে দেখা যাবে। কমিক দুনিয়ায় ‘ক্যাপ্টেন মার্ভেল’ চরিত্রটির প্রথম আগমন ঘটে ১৯৬৮ সালে। মহাশূন্যের এলিয়েন ‘মার-ভেল’-এর মানব সঙ্গী হিসেবে। পরে সেই সঙ্গীই ধীরে ধীরে অর্জন করে নেয় তার নিজস্ব ‘সুপার পাওয়ার’। সত্তরের দশকের মধ্যের দিকে যাকে ডাকা হতো ‘মিস মার্ভেল’ নামে। কমিকসের পাতায় ১৯৮২ সালে ক্যান্সারের কারণে মারা যায় মূল ‘মার-ভেল’। ২০১২ সালে মিস মার্ভেলকে দেওয়া হয় ‘ক্যাপ্টেন মার্ভেল’-এর খেতাব। ‘ক্যাপ্টেন মার্ভেল’-ই মার্ভেল সিনেম্যাটিক ইউনিভার্সের প্রথম সিনেমা যেখানে কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে কোনো নারীকে।

বাংলাদেশের দর্শককে নায়িকা শ্রাবন্তীর বার্তা
                                  

বিনোদন ডেস্ক : এবারই প্রথম বাংলাদেশের একক সিনেমায় অভিনয় করলেন এই অভিনেত্রী।

ছবির নাম ‘যদি একদিন’। তরুণ নির্মাতা মোস্তফা কামাল রাজ নির্মাণ করেছেন সিনেমাটি। এখানে গায়ক ও অভিনেতা তাহসান খানের সঙ্গে জুটি বেঁধেছেন শ্রাবন্তী। তাকে দেখা যাবে ‘ঢাকা অ্যাটাক’ খ্যাত অভিনেতা তাসকিন রহমানের বিপরীতেও।

এর আগেও বাংলাদেশের সিনেমা হলে দেখা গেছে কলকাতার মিষ্টি অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের মুখ। সেটা কখনো সাফটা চুক্তিতে কলকাতার সিনেমায় কখনো বা ভারত-বাংলাদেশের যৌথ প্রযোজনার ছবিতে।

আসছে ৮ মার্চ নারী দিবস উপলক্ষে ‘যদি একদিন’ মুক্তি পাবে। নির্মাতা রাজ জানান, প্রায় ২৫-৩০টি হলে প্রথম সপ্তাহে মুক্তি পাবে ছবিটি। দর্শক সাড়ার উপর নির্ভর করে পরের সপ্তাহে হল বাড়ানো হবে।

এদিকে ছবিটির মুক্তি উপলক্ষে প্রচারের ব্যাপক প্রস্তুতি নিয়েছে ‘যদি একদিন’ টিম। নানা আয়োজনে তারা ছবিটিকে পৌঁছে দিতে চাইছে দর্শকের কাছে। প্রচারে রয়েছেন ছবির প্রধান দুই অভিনেতা তাহসান ও তাসকিন। তবে একেবারেই নিরব ছবির একমাত্র নায়িকা শ্রাবন্তী।

এ ছবির জন্য বাংলাদেশেও আসছেন না তিনি। তার ফেসবুক-ইন্সট্রাগ্রামেও নেই তেমন কার্যক্রম।
এ বিষয়ে শ্রাবন্তী জানান, ‘আমি ভিসা পাইনি। বাংলাদেশের প্রথম চলচ্চিত্র হিসেবে প্রচণ্ড ইচ্ছে ছিলো ছবিটির প্রচারণায় থাকবো। সে অনুযায়ী পরিকল্পনাও করেছিলাম।

তিনি বলেন, ‘দূরে থাকলেও ‘যদি একদিন’ ছবির জন্য শুভকামনা আছে আমার। আমি বিশ্বাস করি, ছবিটি দর্শকের প্রশংসা পাবে। বাংলাদেশের সকল দর্শককে হলে গিয়ে ছবিটি দেখার জন্য বলবো আমি। সেইসঙ্গে প্রত্যাশা করছি এটি কলকাতাতেও মুক্তি পাবে।’

‘যদি একদিন’ সিনেমায় তাহসান, শ্রাবন্তী ও তাসনিক ছাড়াও অভিনয় করেছেন সাবেরী আলম, ফখরুল বাশার মাসুম, মিলি বাশারসহ অনেকে। গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করেছে শিশুশিল্পী আফরীন শিখা রাইসা।

অপু বিশ্বাস কলকাতার ছবিতে স্থায়ী হচ্ছেন
                                  

বিনোদন ডেস্ক : শাকিব খান ও জয়া আহসানের মতো কলকাতার ছবিতে শক্ত একটা অবস্থান গড়তে যাচ্ছেন ঢালিউডের শীর্ষস্থানীয় চিত্রতারকা অপু বিশ্বাস। এ লক্ষ্যেই কদিন পর পরই কলকাতায় যাচ্ছেন এই অভিনেত্রী। তা ছাড়া চলচ্চিত্রের বিশেষ বিশেষ উৎসবে অংশ নেয়ার আমন্ত্রণ জানানো হচ্ছে তাকে। এরইমধ্যে বেশ কয়েকটি নতুন সিনেমার বিষয়েও আলাপ-আলোচনা চলছে বলে জানালেন তিনি। তবে এখনই তিনি কোনো ছবির বিষয়ে বিস্তারিত বলতে চাচ্ছেন না। সবকিছু ঠিকঠাক হলেই সবাইকে ঢাকঢোল পিটিয়ে জানান দেবেন মন্তব্য করে অপু বিশ্বাস জানান, `বাংলাদেশের ঐতিহ্যকে ধারণ করে কলকাতায় চলচ্চিত্র অঙ্গনে পা রেখেছেন বলেও দাবি করেছেন অপু। তিনি মনে করেন, বর্তমানে যেসব বাংলাদেশি অভিনেত্রী কলকাতায় অভিনয় করতে এসে ভারতীয় হয়ে গেছেন তিনি তা হবেন না। তিনি বাংলাদেশি নায়িকা হিসেবেই জনপ্রিয়তা অর্জন করতে চান।

অপু বিশ্বাস বলেন, `যেসব ছবি নিয়ে কথাবার্তা হচ্ছে, তার বেশির ভাগই অফ ট্র্যাকের গল্প। মূলত কলকাতায় আমার প্রথম ছবি `শর্টকাট`-এ আমাকে দেখেই এ ধরনের ছবির প্রস্তাব দেয়া হয়েছে। ছবিটি এখনো মুক্তি পায়নি। মুক্তির আগে ছবিটি দেখে তাদের ধারণা, গতানুগতিক ধারার বাইরের ছবিতেও আমি বেশ ভালো করতে পারব। তবে আমি সব ধরনের চরিত্র ও চলচ্চিত্রেই অভিনয় করতে রাজি আছি, যদি তা মনের মতো ও পছন্দসই হয়। আমি বাংলাদেশে যেভাবে আমার দর্শকদের মাথায় নিয়ে এগিয়ে গেছি, কলকাতার ক্ষেত্রেও ঠিক তাই হবে। আমার বিশ্বাস, আমি এখানেও সেরাই হবো।`

তিনি আরও বলেন, `বাংলাদেশ এবং কলকাতার মধ্যে এতটা ভাবসূত্র হয়ে গেছে, মনে হয় না বাংলাদেশ-কলকাতা আলাদা। আমরা এক ভাষার মানুষ, এক পরিবেশের মানুষ এবং এক রকমের শিল্পী। কদিন আগে সেখানকার চলচ্চিত্র উৎসবে আমার `রাজনীতি` ছবিটি প্রদর্শিত হয়। ছবিটি দেখে অনেকেই আমার অভিনয়ের যেভাবে প্রশংসা করেছেন, তাতে আমি অভিভূত। এটা আমার কাছে খুবই সম্মানের। একজন শিল্পী হিসেবে এটাই প্রাপ্য। এভাবেই আমি দুই বাংলার মানুষদের মন জয় করতে চাই।`

তবে অপু বিশ্বাসের এই কলকাতার মিশনকে অন্যভাবেও দেখছেন কেউ কেউ। চলচ্চিত্র সংশ্লিষ্টদের অভিমত, অপু বিশ্বাসের হাতে এখন খুব একটা কাজ নেই। অনেকটাই বেকার হয়ে আছেন। সম্প্রতি `শ্বশুরবাড়ি জিন্দাবাদ-২` ও কলকাতার একটি সিনেমা `শর্টকাট`-এর কাজ প্রায় শেষ করেছেন। এ কারণেই সেখানকার চলচ্চিত্র ইন্ডাস্ট্রিতে স্থায়ী আসন গড়তে চাচ্ছেন অপু বিশ্বাস।


   Page 1 of 38
     বিনোদন
কারিনার ব্যাগের দামেই হয়ে যায় বিয়েবাড়ির খরচ!
.............................................................................................
নিজের নামে আইসক্রিম, আবেগাপ্লুত নায়িকা বুবলী
.............................................................................................
আমির খানের নতুন মিশন `লাল সিং চাড্ডা`
.............................................................................................
বিবাহ অভিযানে মিমির পরিবর্তে নুসরাত
.............................................................................................
এবার আসিফের গানে নায়িকা বিপাশা
.............................................................................................
কানাডা প্রবাসীর সঙ্গে বাগদান সারলেন চিত্রনায়িকা তমা মির্জা
.............................................................................................
আবারো বড় বাজেটের সিনেমায় আনুশকা
.............................................................................................
ভক্তদের ভিড়ে নায়ক তাহসান
.............................................................................................
জাজের বাইরের ছবিতে আপত্তি নেই পূজার
.............................................................................................
মেহজাবীনেই এত আগ্রহ কেন?
.............................................................................................
শুটিংয়ে তিশাকে নিয়ে আজ অস্ট্রেলিয়া যাচ্ছেন নিশো
.............................................................................................
যেসব সিনেমা হলে মুক্তি পাচ্ছে ‘যদি একদিন’
.............................................................................................
গেম অফ থ্রোন্সের ট্রেলার প্রকাশ
.............................................................................................
সিনেপ্লেক্সে আসছে `ক্যাপ্টেন মার্ভেল`
.............................................................................................
বাংলাদেশের দর্শককে নায়িকা শ্রাবন্তীর বার্তা
.............................................................................................
অপু বিশ্বাস কলকাতার ছবিতে স্থায়ী হচ্ছেন
.............................................................................................
পহেলা বৈশাখে কুমার বিশ্বজিৎ এর নতুন গান
.............................................................................................
প্রিয়াঙ্কাকে বহিষ্কারের দাবি পাকিস্তানের
.............................................................................................
সালমার ইউটিউব চ্যানেল
.............................................................................................
থেমে নেই তানজিন তিশা
.............................................................................................
অতিথি চরিত্রে অমিত হাসান
.............................................................................................
নারী দিবসে তাহসান-শ্রাবন্তীর `যদি একদিন`
.............................................................................................
দেখি কে আমাকে বিয়ে করে: শ্রাবন্তী
.............................................................................................
দর্শকের মুখোমুখি নায়িকা পূজা
.............................................................................................
ক্যাটরিনার বিয়ে!
.............................................................................................
কারিনার বেবি বাম্পের ছবি ভাইরাল
.............................................................................................
ভারতীয় সিনেমা নিষিদ্ধ করল পাকিস্তান সরকার
.............................................................................................
আঁচলের অন্যরকম সিদ্ধান্ত
.............................................................................................
এবার গানে ন্যান্সি কন্যা রোদেলা
.............................................................................................
৯১তম অস্কার পুরস্কার ঘোষণা
.............................................................................................
অস্কারে সেরা ছবি গ্রিন বুক
.............................................................................................
রিয়্যালিটি শো-তে বিচারকের আসনে শুভশ্রী
.............................................................................................
হেমা মালিনী গরু কমিশনের ব্র্যান্ড অ্যাম্বাসেডর
.............................................................................................
নতুন গানে সিঁথি সাহা
.............................................................................................
হাসপাতালে কুদ্দুস বয়াতি, প্রয়োজন উন্নত চিকিৎসার
.............................................................................................
পাকিস্তানের শিল্পীদের নিষিদ্ধ ঘোষণা
.............................................................................................
সালাউদ্দিন লাভলু হাসপাতালে
.............................................................................................
দেশব্যাপী চলছে সিয়াম-তিশার ফাগুন হাওয়ায়
.............................................................................................
ক্লাস নাইনে প্রথম প্রেমের প্রস্তাব পেয়েছিলাম: পাওলি
.............................................................................................
হুমায়ুন ফরীদি স্মরণে দোয়া-মাহফিল
.............................................................................................
বিয়ের আগেই সন্তানের নাম রাখলেন আলিয়া!
.............................................................................................
প্রিয়াংকার সঙ্গে অপুর গান
.............................................................................................
দীপিকার প্রশংসায় আলিয়া
.............................................................................................
ভালোবাসা দিবসে সুজানার উপহার
.............................................................................................
`মি টু` আন্দোলনে মুখ খুললেন মাধুরী
.............................................................................................
আবারও কন্যা সন্তানের বাবা হয়েছেন নিরব
.............................................................................................
অন্যরকম পূর্ণিমা
.............................................................................................
মৌসুমী বললেন `দেখ, আমরা কত কষ্ট করে শুটিং করি`
.............................................................................................
টিকটকে ভাইরাল মিমি
.............................................................................................
বিরতি ভেঙে পর্দায় আসছেন আঁচল
.............................................................................................

|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
প্রধান সম্পাদক ও প্রকাশক : মো: তাজুল ইসলাম
প্রধান কার্যালয়: ২১৯ ফকিরের ফুল (১ম লেন, ৩য় তলা), মতিঝিল, ঢাকা- ১০০০ থেকে প্রকাশিত । ফোন: ০২-৭১৯৩৮৭৮ মোবাইল: ০১৮৩৪৮৯৮৫০৪, ০১৭২০০৯০৫১৪
Web: www.dailyasiabani.com ই-মেইল: dailyasiabani2012@gmail.com
   All Right Reserved By www.dailyasiabani.com Developed By: Dynamicsolution IT [01686797756]