| বাংলার জন্য ক্লিক করুন
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
শিরোনাম : * একাদশ জাতীয় সংসদের ১৫তম অধিবেশন শুরু ১৪ নভেম্বর   * আগামীকাল প্রেসক্লাব কোলকাতায় `বঙ্গবন্ধু সংবাদ কেন্দ্র` উদ্বোধন করবেন তথ্যমন্ত্রী   * শীতে ত্বক ও পা ফাটা রোধে এখনই যা করবেন   * ২০২২ সালের পর উন্মুক্ত স্থানে বর্জ্য থাকবে না: তাপস   * আফগান ইস্যুতে ইরানে ছয় দেশের বৈঠক   * অভিমান করে হাঁটছিলেন রেললাইনে, বাঁশঝাড়ে নিয়ে ধর্ষণ   * গুলশানের দগ্ধ ৩ জন শেখ হাসিনা বার্ন ইনস্টিটিউটে   * এসএসসি পরীক্ষায় নজরদারি থাকবে ফেসবুক-টুইটারে   * বিদ্যালয়ের শিক্ষার্থীদের এক সপ্তাহের মধ্যেই টিকাদান   * জাতীয় প্রয়োজনে সেনাবাহিনী সর্বোচ্চ ত্যাগ স্বীকারে প্রস্তুত থাকবে  

   রাজধানী -
                                                                                                                                                                                                                                                                                                                                 
ডা. প্রাণ গোপাল দত্তকে ফুলেল শুভেচ্ছা

প্রেস বিজ্ঞপ্তি : হামদর্দ বোর্ড অবট্রাস্টিজ এর সম্মানিত সদস্য, বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয় এর সাবেক ভাইস চ্যান্সেলর, দেশ বরেণ্য চিকিৎসক অধ্যাপক ডা. প্রাণ গোপাল দত্ত সম্প্রতি জাতীয় সংসদ সদস্য হিসেবে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ায় ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন হামদর্দ ল্যবরেটরীজ (ওয়াক্ফ) বাংলাদেশ এর চেয়ারম্যান কাজী গোলাম রহমান এবং ব্যবস্থাপনা পরিচালক ও চিফ মোতাওয়াল্লী ড. হাকীম মো. ইউছুফ হারুন ভূঁইয়া।

রাজধানীর বাংলামটরে হামদর্দের নিজস্ব কার্যালয়ে এ শুভেচ্ছা জানানো হয়। এ সময় হামদর্দ এর ট্রাস্টি বোর্ডের সদস্য জাতীয় অধ্যাপক ডা. এ কে আজাদ খান, লে. জেনারেল আবু তৈয়ব মুহাম্মদ জহিরুল আলম (অব.), এ টি আহমেদুল হক চোধুরী, ওয়াক্ফ প্রশাসক আবদুল্লাহ সাজ্জাদ, হামদর্দের উপ-ব্যাবস্থাপনা পরিচালক মো. জামাল উদ্দিন রাসেল, সিনিয়র পরিচালক অর্থ ও হিসাব আনিসুল হক, পরিচালক প্রশাসন অধ্যাপক হাকিম শিরিফরহাদ সহ হামদর্দের অন্যান্য পরিচালক উপস্থিত ছিলেন।

ডা. প্রাণ গোপাল দত্তকে ফুলেল শুভেচ্ছা
                                  

প্রেস বিজ্ঞপ্তি : হামদর্দ বোর্ড অবট্রাস্টিজ এর সম্মানিত সদস্য, বঙ্গবন্ধু মেডিকেল বিশ্ববিদ্যালয় এর সাবেক ভাইস চ্যান্সেলর, দেশ বরেণ্য চিকিৎসক অধ্যাপক ডা. প্রাণ গোপাল দত্ত সম্প্রতি জাতীয় সংসদ সদস্য হিসেবে বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হওয়ায় ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন হামদর্দ ল্যবরেটরীজ (ওয়াক্ফ) বাংলাদেশ এর চেয়ারম্যান কাজী গোলাম রহমান এবং ব্যবস্থাপনা পরিচালক ও চিফ মোতাওয়াল্লী ড. হাকীম মো. ইউছুফ হারুন ভূঁইয়া।

রাজধানীর বাংলামটরে হামদর্দের নিজস্ব কার্যালয়ে এ শুভেচ্ছা জানানো হয়। এ সময় হামদর্দ এর ট্রাস্টি বোর্ডের সদস্য জাতীয় অধ্যাপক ডা. এ কে আজাদ খান, লে. জেনারেল আবু তৈয়ব মুহাম্মদ জহিরুল আলম (অব.), এ টি আহমেদুল হক চোধুরী, ওয়াক্ফ প্রশাসক আবদুল্লাহ সাজ্জাদ, হামদর্দের উপ-ব্যাবস্থাপনা পরিচালক মো. জামাল উদ্দিন রাসেল, সিনিয়র পরিচালক অর্থ ও হিসাব আনিসুল হক, পরিচালক প্রশাসন অধ্যাপক হাকিম শিরিফরহাদ সহ হামদর্দের অন্যান্য পরিচালক উপস্থিত ছিলেন।

বাড্ডায় ফার্নিচার গোডাউনে আগুন
                                  

অনলাইন ডেস্ক : রাজধানীর উত্তর বাড্ডায় সাতারকুল এলাকায় ফার্নিচার গোডাউনে লাগা আগুন নিয়ন্ত্রণে এসেছে।

ফায়ার সার্ভিসের সাতটি ইউনিটের প্রায় দেড় ঘণ্টার চেষ্টায় শনিবার (২৩ অক্টোবর) রাত সাড়ে ১১টার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে। ফায়ার সার্ভিসের সহকারী পরিচালক আবদুল হালিম বিষয়টি নিশ্চিত করেছেন।

আবদুল হালিম জানান, রাজধানীর উত্তর বাড্ডায় সাতারকুল জিএম বাড়ি এলাকায় একটি ফার্নিচারের গোডাউনে লাগা আগুন নিয়ন্ত্রণে এসেছে। ফায়ার সার্ভিসের সাতটি ইউনিটের প্রায় দেড় ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে এসেছে। তবে ক্ষয়ক্ষতির পরিমাণ এখনো জানা যায়নি। কোনো হতাহতের ঘটনা ঘটেনি।

তিনি জানান, নিচতলাতে ছিল থিনার, দোতলাতে সোফা তৈরির কাপড়। দোতলার দোকানটি এখনও চালু হয়নি। সবেমাত্র মালামাল সাজিয়ে, কয়েক দিন আগেই মিলাদ পড়ানো হয়েছে। আর তৃতীয় তলাতে এখনও ডেকোরেশনের কাজ চলছে। প্রত্যক্ষদর্শীরা বলছেন, নিচতলায় আগুনের সূত্রপাত। কিন্তু তিনি এখনো এ বিষয়ে নিশ্চিত নন।

আগুনে পুড়ে যাওয়া মার্কেটের পাশের দোকানের মালিক রাব্বি হাসান বলেন, আমি রাত পৌনে ১০টায় দোকান বন্ধ করেছি। এসময় ওই দোকানের ম্যানেজারও দোকান বন্ধ করছিলেন। ঠিক সেই মুহূর্তে দোকানের একদম ভেতর আগুন দেখতে পান তিনি। কিছুক্ষণ পর বিকট শব্দে বিস্ফোরণ হলে আগুন ছড়িয়ে পড়ে।

পুড়ে যাওয়া দোকানটির মালিকের ছোট ভাই জানান, কেউ একজন সিগারেট খেয়ে হয়তো বাইরে ফেলেছেন। সেখান থেকে আগুনের সূত্রপাত ঘটতে পারে। তার দাবি, আগুনে আড়াই থেকে তিন কোটি টাকার ক্ষতি হয়েছে। গত কয়েকদিন আগে দোকানে দেড় কোটি টাকার মালামাল তুলেছেন।

এর আগে রাত ৯টা ৫৮ মিনিটে আগুন লাগার খবর পেয়েছেন বলে জানান ফায়ার সার্ভিসের ডিউটি অফিসার রাফি আল ফারুক।

ডিজিটাল ডিভাইস হবে সবচেয়ে বড় রপ্তানি পণ্য: প্রধানমন্ত্রী
                                  

অনলাইন ডেস্ক : ডিজিটাল ডিভাইস সবচেয়ে বড় রপ্তানি পণ্য হবে বলে জানিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। বৃহস্পতিবার (২১ অক্টোবর) বাংলাদেশ-চায়না ফ্রেন্ডশিপ এক্সিবিশন সেন্টারের উদ্বোধন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

প্রধানমন্ত্রী বলেন, সরকারের ধারাবাহিকতায় পরিকল্পিত উন্নয়ন সম্ভব হচ্ছে। ডিজিটাল ডিভাইস হবে সবচেয়ে বড় রপ্তানি পণ্য। পাট ও পাটজাত পণ্যও আমরা রপ্তানি করতে পারি। আমাদের দেশে বিনিয়োগ হবে, তেমনি আমরাও বিদেশে বিনিয়োগ করতে পারবো। সে ক্ষেত্রে আমাদের মন্ত্রণালয়কে আরও বিশেষ উদ্যোগী হতে হবে।

তিনি বলেন, অনেকের সন্দেহ থাকতে পারে উন্নয়নশীল দেশ হলে বোধ হয় অনেক সুবিধা থেকে বঞ্চিত হব। আসলে যেসব সুবিধা থেকে বঞ্চিত হব তার চেয়ে বেশি সুবিধা আমরা পাবো। আমাদের বাণিজ্য বাড়বে, রপ্তানি বাড়বে, রপ্তানি সুবিধা পাবো।

তিনি আরও বলেন, দেশে উৎপাদিত পণ্যের বহুমুখীকরণ ও রপ্তানি বাড়াতে পদক্ষেপ নিতে হবে। আমাদের রপ্তানি শিল্পের সংখ্যাও বেড়েছে। ভবিষ্যতে আরও বাড়াতে হবে।

শেখ হাসিনা বলেন, আমরা পোশাক শিল্পে সবচেয়ে বেশি গুরুত্ব দিয়েছি। কারণ এখানে আমাদের অনেক নারী শ্রমিক কাজ করে। এর পাশাপাশি আমরা আমাদের অন্যান্য শিল্পেও সমাভাবে গুরুত্ব দিয়েছি। ১০০ টি শিল্প অঞ্চল যেটা আমরা তৈরি করছি। সেখানে দেশি-বিদেশি সবাই বিনিয়োগ করতে পারবে সেই সুযোগ আমরা করে দিচ্ছি।করোনাকালীন সময়ে সবই স্থবির হয়ে গেছে।

প্রধানমন্ত্রী বলেন, সীমিত উপায়ে ডিজিটাল মেলার আয়োজন হলেও বাণিজ্য মেলা আমরা করতে পারিনি। রপ্তানি মেলার জন্য একটা জায়গা দেওয়ার সিদ্ধান্ত দিয়েছি। করোনা কমে যাওয়ায় ২০২২ সালের ২৬তম আন্তর্জাতিক বাণিজ্য মেলা রাজধানীর পূর্বাচলে স্থাপিত বাংলাদেশ-চায়না ফ্রেন্ডশিপ এক্সিবিশন সেন্টারে আয়োজনের অনুমোদন দিয়েছে বাণিজ্য মন্ত্রণালয়।

মুগদা জেনারেল হাসপাতালে আগুনে দগ্ধ ৪
                                  

অনলাইন ডেস্ক : রাজধানীর মুগদা জেনারেল হাসপাতালে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। বৃহস্পতিবার (২১ অক্টোবর) বেলা সাড়ে ১২টায় হাসপাতালের ৬ তলায় অগ্নিকাণ্ডের ঘটনা ঘটে।

আগুনে চারজন দগ্ধ হয়েছেন ও ৩ জন আহত হয়েছেন। অগ্নিকাণ্ডের ঘটনার সময় আইসিইউতে একজন নার্স ও তিনজন স্টাফ ছিলেন। এতে এই চারজন দগ্ধ হয়েছেন, এর মধ্যে নার্সের অবস্থা গুরুতর। দগ্ধ ৪ জনকে শেখ হাসিনা বার্ণ ও আহত ৩ জনকে ঢামেকে পাঠানো হয়েছে।

আগুনের খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে ১৫ মিনিটেই আগুন নেভাতে সক্ষম হন।

ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি অফিসার খালেদা ইয়াসমিন জানান, বেলা সাড়ে ১২টায় মুগদা জেনারেল হাসপাতালের ৬ তলায় আগুন লাগার খবর পাওয়া যায়। এরপর বেলা ১২টা ৪৩ মিনিটে ফায়ার সার্ভিসের ৭টি ইউনিট ঘটনাস্থলে গিয়ে মাত্র ১৫ মিনিটেই আগুন নেভাতে সক্ষম হয়। তবে প্রাথমিকভাবে আগুন লাগার কারণ ও ক্ষয়ক্ষিতর পরিমাণ জানাতে পারেননি তিনি।

বাংলাদেশ ইউনানী মেডিকেল এসোসিয়েশনের কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের সভা অনুষ্ঠিত
                                  

প্রেসবিজ্ঞপ্তি : বাংলাদেশ ইউনানী মেডিকেল এসোসিয়েশনের কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের সভা অনুষ্ঠিত হয়েছে সম্প্রতি রাজধানীর বাংলা মটরে সংগঠন কর্তৃক আয়োজিত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বাংলাদেশ ইউনানী মেডিকেল এসোসিয়েশনের চেয়ারম্যান, আধুনিক হামদর্দ বাংলাদেশ এর প্রতিষ্ঠাতা ড. হাকীম মো. ইউছুফ হারুন ভূঁইয়া।

অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন তিব্বিয়া হাবিবিয়া কলেজ, ঢাকা-এর অধ্যক্ষ এবং এসোসিয়েশনের মহাসচিব হাকীম আ.খ. মাহবুবুর রহমান সাকী, হামদর্দ বিশ্ববিদ্যালয় বাংলাদেশ এ্যালামনাই এসোসিয়েশন এবং বাংলাদেশ দেশীয় চিকিৎসক সমিতির সভাপতি ডা. মো. মিজানুর রহমান।
সংগঠনের চেয়ারম্যান ড. হাকীম মো. ইউছুফ হারুন ভূঁইয়া বলেন, ঐক্যের কোনো বিকল্প নেই। সবাই এক থাকলে ইউনানী চিকিৎসা ব্যবস্থা দুর্বার গতিতে এগিয়ে যাবে।
এ সময় দেশের আপামর মানুষের কাছে ইউনানী স্বাস্থ্য সেবা পৌঁছে দিতে এবং এই শাস্ত্রের উন্নয়নে সবাইকে আন্তরিকতার সঙ্গে কাজ করতে আহবান জানান ড. হাকীম মো. ইউছুফ হারুন ভূঁইয়া।

আজ গ্যাস থাকবে না রাজধানীর যেসব এলাকায়
                                  

অনলাইন ডেস্ক : ঢাকা এলিভেটেড এক্সপ্রেস ওয়ে রুট এলাইনমেন্টের মধ্যে বিদ্যমান ইউটিলিটি প্রতিস্থাপন-অপসারণ প্রকল্পের আওতায় মহাখালী রেলক্রসিং সংলগ্ন গ্যাস পাইপলাইন প্রতিস্থাপন করার জন্য সোমবার (১৮ অক্টোবর) রাজধানীর কিছু এলাকায় গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।

রোববার (১৭ অক্টোবর) তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের পক্ষ থেকে এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সোমবার (১৮ অক্টোবর) রাত ১০টা থেকে পরদিন সকাল ৬টা পর্যন্ত আট ঘণ্টা রাজধানীর কিছু এলাকায় গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।

এলাকাগুলোর মধ্যে রয়েছে- গুলশান, বনানী, মহাখালী ও তেজগাঁও শিল্প এলাকায় সব শ্রেণির গ্রাহকদের গ্যাস সরবরাহ বন্ধ থাকবে। এছাড়া এসব এলাকার আশপাশের এলাকায়ও গ্যাসের চাপ কম থাকতে পারে।

গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য তিতাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের পক্ষ থেকে দুঃখ প্রকাশ করা হয়েছে।

তিন দফা দাবিতে প্রাথমিকের শিক্ষকদের মানববন্ধন
                                  

অনলাইন ডেস্ক : সম্প্রতি জাতীয়করণ হওয়া প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকদের জ্যেষ্ঠতার ৫০ শতাংশ টাইমস্কেল বহাল রাখাসহ তিন দফা দাবি তোলা হয়েছে। এ দাবিতে দেশের বিভিন্ন জেলার শিক্ষকরা মানববন্ধন করেছেন।

রোববার (১৭ অক্টোবর) জাতীয় প্রেস ক্লাবের সামনে জাতীয়করণ শিক্ষক মহাজোটের ব্যানারে তারা মানববন্ধন কর্মসূচি পালন করেন। মানবন্ধন থেকে দাবি আদায় না হলে লাগাতর আন্দোলনের ঘোষণা দেওয়া হয়।

মানববন্ধনে অংশ নেওয়া শিক্ষকরা জানান, জাতীয়করণ হওয়া প্রাথমিক বিদ্যালয়ের ৩৭ হাজার শিক্ষক রয়েছেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনা ২৬ হাজার প্রাথমিক বিদ্যালয় জাতীয়করণ করার পর সেসব শিক্ষকদের জ্যেষ্ঠতার ৫০ শতাংশ টাইমস্কেল প্রদান করা হয়। গত বছরের আগস্টে অর্থ মন্ত্রণালয়ের একটি প্রজ্ঞাপন জারির মাধ্যমে শিক্ষকদের টাইমস্কেল বন্ধ করতে বলা হয়। বর্তমানে যারা অবসরে যাচ্ছেন তাদের এ অর্থ পরিশোধ করা হচ্ছে না। ৭৪ বিধি মোতাবেক শিক্ষকদের টাইমস্কেলের অর্থ প্রদান করা হলেও সেটি বন্ধ করার সিদ্ধান্ত নেওয়া হয়। এটি বহাল রাখতে শিক্ষকদের পক্ষ থেকে আদালতে মামলা দায়ের করা হয়। বর্তমানে সেটি বিচারাধীন রয়েছে।

তারা বলেন, প্রথমিক শিক্ষকদের টাইমস্কেলের অর্থ প্রদান, জাতীয়করণ হওয়া সহকারী শিক্ষকদের জ্যেষ্ঠতার ভিত্তিতে পদোন্নতি ও প্রধান শিক্ষকদের উন্নতি স্কেল প্রদানের দাবিতে আমরা আন্দোলনে নেমেছি। এসব দাবিতে জেলা পর্যায়ে আন্দোলন চালিয়ে গেলেও তাতে আমলে নেওয়া হয়নি। এ কারণে শিক্ষক মহাজোটের ব্যানারে বিভিন্ন জেলা থেকে প্রায় ৫ হাজার শিক্ষক জাতীয় প্রেস ক্লাবে সমবেত হয়েছেন বলে জানান।

জাতীয়করণ শিক্ষক মহাজোটের আহ্বায়ক আসাদুল ইসলাম বলেন, প্রাথমিক শিক্ষকদের টাইমস্কেল বন্ধ করতে অর্থ মন্ত্রণালয়ের নির্দেশনা জারির পর থেকে আমরা নানাভাবে প্রতিবাদ ও আন্দোলন করে আসছি। এ বিষয়ে আদালতে মামলা দায়েরও করা হচ্ছে। দাবি বাস্তবায়নে সারাদেশের শিক্ষকরা এক হয়ে মানববন্ধনে যুক্ত হয়েছেন। তাদের তিন দফা দাবি বাস্তবায়ন না হওয়া পর্যন্ত আন্দোলন চালিয়ে যাবেন।

তিনি বলেন, আজকের আন্দোলনের মাধ্যমে আমাদের তিন দফা বাস্তবায়নে সরকারকে আহ্বায়ন জানানো হবে। আমরা আশা করবো দ্রুত সময়ের মধ্যে আমাদের দাবি বাস্তবায়ন করা হবে। সেটি না হলে ডিসেম্বর থেকে ঢাকার কেন্দ্রীয় শহিদ মিনারে জাতীয়করণ ৩৭ হাজার শিক্ষকের উপস্থিতিতে লাগাতর কর্মসূচি শুরু করা হবে।

এর আগেও গত তিন বছর আগে সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষকরা উচ্চতর গ্রেডের দাবিতে কেন্দ্রীয় শহিদ মিনারে অবস্থান নিয়ে লাগাতর আন্দোলন শুরু করেন। শিক্ষকদের এ আন্দোলন দেশজুড়ে ছড়িয়ে পড়ে। পরে তৎকালীন প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রী মোস্তাফিজুর রহমান শিক্ষকদের দাবি বাস্তবায়নের আশ্বাস দিয়ে ক্লাসে ফেরান।

মিরপুরে গাড়ির ধাক্কায় বৃদ্ধার মৃত্যু
                                  

অনলাইন ডেস্ক : রাজধানীর মিরপুর ২ নম্বর গোলচত্বর এলাকায় গাড়ির ধাক্কায় হামিদা বেগম (৬৫) নামের এক বৃদ্ধা নিহত হয়েছেন। বুধবার (১৩ অক্টোবর) রাতে এই দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক দিবাগত রাত সোয়া ১টার দিকে মৃত ঘোষণা করেন।

নিহতের ছেলে হোসাইন বলেন, আমার মা মিরপুর ২ নম্বর গোলচত্বর এলাকায় অজ্ঞাত গাড়ির ধাক্কায় গুরুতর আহত হন। পরে রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের সহকারী ইনচার্জ (এএসআই) আব্দুল্লাহ খান বিষয়টি নিশ্চিত করে জানান, নিহত বৃদ্ধার নাম পেলেও পূর্ণ ঠিকানা এখনো পাওয়া যায়নি। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।

উত্তরায় ট্রেনের ধাক্কায় অজ্ঞাত পথচারী নিহত
                                  

অনলাইন ডেস্ক : রাজধানীর উত্তরার আজমপুর এলাকায় ট্রেনের ধাক্কায় অজ্ঞাত এক পথচারী নিহত হয়েছেন। মঙ্গলবার (১২ অক্টোবর) রাতে এই দুর্ঘটনা ঘটে। আনুমানিক ৫৫ বছর বয়সের ওই ব্যক্তির (পুরুষ) পরিচয় তাৎক্ষণিকভাবে পাওয়া যায়নি।

গুরুতর আহতাবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাত সাড়ে ১২টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

পথচারী জুনায়েদ হোসেন ও সিএনজিচালক সবুজ জানান, উত্তরার আজমপুর রেললাইন দিয়ে হেঁটে যাওয়ার সময় ওই পথচারী ট্রেনের ধাক্কায় রাস্তায় ছিটকে পড়েন। এসময় এলাকার লোকজন তাকে উদ্ধার করে সিএনজিতে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠালে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে জানান, উত্তরা আজিমপুর থেকে সিএনজিচালক ও পথচারী মিলে ওই পথচারীকে ঢামেক হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, নিহতের নাম-পরিচয় এখনও জানা যায়নি। তার বয়স আনুমানিক ৫৫ বছর। বিস্তারিত জানার চেষ্টা চলছে। মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি রেলওয়ে থানাকে জানানো হয়েছে বলেও জানান তিনি।

কলাবাগানে গৃহকর্মীর রহস্যজনক মৃত্যু
                                  

অনলাইন ডেস্ক : রাজধানীর কলাবাগান থানার গ্রিন রোডের একটি বাসায় সাদিয়া (১৭) নামের এক গৃহকর্মীর রহস্যজনক মৃত্যু হয়েছে। মঙ্গলবার সন্ধ্যায় এই ঘটনা ঘটে।

সাদিয়ার মৃত্যুর খবর পেয়ে মঙ্গলবার (১২ অক্টোবর) দিবাগত রাতে গ্রিন রোডের ওই ভবনের চতুর্থ তলার ব্যবসায়ী মির্জা আহমার বাসা থেকে শায়িত অবস্থায় ওই গৃহকর্মীর মরদেহ উদ্ধার করে পুলিশ।

কলাবাগান থানার উপ-পরিদর্শক (এসআই) মো. বিপ্লব হোসেন গণমাধ্যমকে বলেন, গত তিন বছর ধরে সাদিয়া ওই বাসায় গৃহকর্মী হিসেবে কাজ করতো। আজ বাসার মধ্যে সে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে এমন সংবাদের পরিপ্রেক্ষিতে রাতে শায়িত অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়। মৃত মেয়েটি কিশোরগঞ্জ সদর উপজেলার মো. তোফিক মিয়ার সন্তান।

তিনি আরও জানান, গৃহকর্তা মির্জা আহমারসহ তার পরিবারের লোকজন পুলিশকে জানিয়েছেন, সাদিয়াকে ঝুলন্ত অবস্থায় দেখতে পেয়ে তারা তাকে স্থানীয় একটি ক্লিনিকে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পুলিশ রাত ৮টার পর ঘটনাস্থলে আসে। তারা সাদিয়ার মরদেহের সুরতহাল প্রস্তুত করেছেন।

পরে আইনি প্রক্রিয়া শেষে সুরতহাল প্রতিবেদন তৈরি করে মরদেহ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়। সব বিষয়ে তদন্ত করে দেখা হচ্ছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে বলে জানান তিনি।

এদিকে, গৃহকর্মী সাদিয়ার রহস্যজনক মৃত্যুর প্রতিবাদে ওই এলাকার অর্ধশতাধিক গৃহকর্মী ওই বাসার সামনে জড়ো হন এবং তারা ‘সাদিয়াকে হত্যা করা হয়েছে, সে আত্মহত্যা করেনি’ বলে প্রতিবাদ করতে থাকেন।

এ অভিযোগের প্রেক্ষিতে পুলিশ জানিয়েছে, সাদিয়ার পরিবারকে খবর দেওয়া হয়েছে। তারা যদি অভিযোগ দেন তা গ্রহণ করা হবে।

ঢাকার বংশালের আগুন নিয়ন্ত্রণে
                                  

 

নিজস্ব প্রতিবেদক : রাজধানীর পুরান ঢাকার বংশালে কেমিক্যালের দোকানে লাগা আগুন নিয়ন্ত্রণে এসেছে। এ ঘটনায় কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।

পৌনে একঘণ্টার চেষ্টায় সোমবার (১১ অক্টোবর) সকাল ১০টার দিকে আগুন নিয়ন্ত্রণে আসে। ফায়ার সার্ভিসের নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি অফিসার রাসেল শিকদার বিষয়টি নিশ্চিত করেছেন।

রাসেল শিকদার জানান, সোমবার (১১ অক্টোবর) সকাল ৯টা ২০ মিনিটে ২নম্বর আরমানিটোলা মাঠের পাশের ওই দোকানে আগুনের সূত্রপাত হয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের তিনটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে পৌনে একঘণ্টার চেষ্টায় সকাল ১০টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনে। ক্ষয়ক্ষতির পরিমাণ নিরূপণে কাজ করছে ফায়ার সার্ভিস।

আগুন লাগার প্রাথমিক কারণ জানা যায়নি। কেমিক্যালের দোকান হওয়ায় আগুন নেভাতে কিছুটা বেগ পেতে হয়েছে বলেও জানান তিনি।

রাজধানীসহ দেশের বিভিন্ন স্থানে ভূমিকম্প
                                  

অনলাইন ডেস্ক : মধ্যরাতে দেশে মাঝারি ধরনের ভূমিকম্প অনুভূত হয়েছে; যার মাত্রা ছিল রিখটার স্কেলে ৫ দশমিক ৬। ভূপৃষ্ঠ থেকে ১১৪ কিলোমিটার গভীরে এ কম্পনের সৃষ্টি হয়। দেশের পূর্ব ও দক্ষিণ-পূর্ব অংশে বৃহস্পতিবার দিনগত রাত ১২টা ২৮ মিনিটের দিকে এটি অনুভূত হয়।

বাংলাদেশ আবহাওয়া অধিদপ্তরের ভূকম্পন ইউনিটের ইলেকট্রিক ইঞ্জিনিয়ার মো. হানিফ বিষয়টি নিশ্চিত করে বলেন, রাত ১২টা ২৮ মিনিটের দিকে এ কম্পন অনুভূত হয়। ভূমিকম্পের উৎপত্তিস্থল মিয়ানমার। ফলে চট্টগ্রামের অংশে বেশি কম্পন অনুভূত হয়। তবে আমরা ঢাকায় কম্পন তেমন টের পাইনি। ঢাকা থেকে ভূমিকম্পের উৎপত্তিস্থলের দূরত্ব ছিল ৪৭৭ কিলোমিটার।

সকাল ৮টা পর্যন্ত সবশেষ পাওয়া তথ্য অনুযায়ী, রাজধানী ঢাকাসহ চট্টগ্রাম, কুমিল্লা, ফেনী, নোয়াখালী, বরিশাল, খুলনা ও বাগেরহাটে ভূকম্পন অনুভূত হয়েছে। তবে ভূমিকম্পের প্রভাবে কোনো ধরনের ক্ষয়ক্ষতির খবর পাওয়া যায়নি।

মার্কিন ভূতাত্ত্বিক জরিপ সংস্থার (ইউএসজিএস) ওয়েবসাইটে জানানো হয়েছে, ভূমিকম্পের উৎপত্তিস্থল ছিল মিয়ানমারের মানদালা থেকে ১৩৫ কিলোমিটার পশ্চিমে এবং ভূপৃষ্ঠ থেকে ১১৪ কিলোমিটার গভীরে।

তেজগাঁওয়ে ৬তলা ভবনে বিকট বিস্ফোরণ, দগ্ধ দুই
                                  

অনলাইন ডেস্ক : তেজগাঁওয়ের তেজতুরী বাজার এলাকার একটি ভবনে শুক্রবার রাত সাড়ে নয়টার দিকে বিস্ফোরণের ঘটনায় দুজন দগ্ধ হয়েছেন। তাদের শেখ হাসিনা জাতীয় বার্ন অ্যান্ড প্লাস্টিক সার্জারি ইন্সটিটিউটে ভর্তি করা হয়েছে।

তেজগাঁও থানার পরিদর্শক (তদন্ত) শাহ আলম বিষয়টি নিশ্চিত করে জানান, ছয়তলা ভবনের তিনতলায় বিস্ফোরণের ঘটনা ঘটেছে। কীভাবে বিস্ফোরণ হয়েছে, তা এখনও জানা যায়নি। ঘটনাস্থলে বোমা নিস্ক্রিয়করণ ইউনিটের সদস্যরা এসেছেন। বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে।

শুক্রবার (১ অক্টোবর) রাত ৯টার দিকে তেজগাঁওয়ের ২৭/এ পূর্ব তেজতুরী বাজারে এ ঘটনা ঘটে জানিয়েছেন

ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের নিয়ন্ত্রণ কক্ষের ডিউটি অফিসার দেওয়ান আজাদ বলেন, রাত ৯টার দিকে ২৭/এ পূর্ব তেজতুরী বাজারের ছয়তলা ভবনের তিনতলায় বিস্ফোরণের ঘটনা ঘটে। তিন তলার একটি রুমে দুজন শিক্ষার্থী মেস ভাড়া করে থাকতেন। এই বিস্ফোরণের তারা আহত হয়েছেন। আহতদের উদ্ধার করে পুলিশ ঘটনাস্থল থেকে ঢামেক হাসপাতালে পাঠিয়েছে। কী কারণে বিস্ফোরণ ঘটেছে তাও এখনো নিশ্চিত হওয়া যায়নি। ঘটনাস্থল এখন পুলিশের নিয়ন্ত্রণে রয়েছে।

তেজগাঁও থানার অফিসার ইনচার্জ অপূর্ব হাসান (ওসি) বলেন, বিস্ফোরণটি ঠিক কী কারণে হয়েছে তা আমরা এখনো নিশ্চিত হতে পারিনি। তবে বিকট শব্দে বিস্ফোরণ হয়েছে বলে আমরা জেনেছি। ঘটনাস্থলে ডিএমপির কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটের (সিটিটিসি), ডিবিসহ পুলিশ বিভিন্ন ইউনিটের সদস্য রয়েছেন।

রাজধানীতে ছুরিকাঘাতে কিশোরের মৃত্যু
                                  

অনলাইন ডেস্ক : রাজধানীর কামরাঙ্গীরচরে ছুরিকাঘাতে রিপন (১৬) নামের এক কিশোরের মৃত্যু হয়েছে। শরীয়তপুরের জাজিরা উপজেলার পালেরচর গ্রামের মৃত আলম শরীফের সন্তান সে এবং পেশায় কাপড়ের দোকানের কর্মচারী ছিল।

গতকাল বুধবার রাত সাড়ে ১০টার দিকে কামরাঙ্গীরচরের কুড়ার ঘাট ৫নং গলি এলাকায় এ ঘটনা ঘটে।

নিহতের ভাই সুজন গণমাধ্যমকে জানান, আমার ভাই ইস্টার্ন প্লাজার একটি কাপড়ের দোকানের কর্মচারী। রাতে বাসায় এসে কামরাঙ্গীরচর কুড়ার ঘাট ৫নং গলি এলাকায় বসে মোবাইল দেখছিল। হঠাৎ শাওন (১৫) নামের একটি ছেলে তার মোবাইল টান দেয়। এ নিয়ে তাদের মধ্যে কথা কাটাকাটি হয়। একপর্যায়ে শাওন তাকে ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে রক্তাক্ত অবস্থায় দ্রুত তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়। কিন্তু কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

মৃত্যুর খবর নিশ্চিত করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) মো. বাচ্চু মিয়া জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানায় জানানো হয়েছে।

সেই পাঠাও চালককে মোটরসাইকেল উপহার দিলেন রাব্বানী
                                  

রাজধানীর বাড্ডায় ​নিজের মোটরবাইকে আগুন ধরিয়ে দেওয়া পাঠাও চালক শওকত আলম সোহেলকে একটি নতুন বাইক উপহার দিয়েছেন ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও ডাকসুর সাবেক জিএস গোলাম রাব্বানী।

গোলাম রাব্বানীর ভেরিফাইড ফেসবুক পেইজে বিষয়টি শেয়ার করা হয়েছে।

পাঠাও চালক শওকত আলম মোটরসাইকেল পাওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।

গোলাম রাব্বানী তার ফেসবুক পোস্টে বলেন, টিম পজেটিভ বাংলাদেশ (টিপিবি) এর পক্ষ থেকে শওকত আলম সোহেল ভাইকে `দেশরত্ন শেখ হাসিনা`র উপহার` হিসেবে একটি ব্রান্ড নিউ ডিসকভার-১২৫ সিসি`র মোটরসাইকেল প্রদান করা হয়েছে।

এই মহতী উদ্যোগে মানবিক সহায়তার হাত বাড়িয়েছেন, টিম পজেটিভ বাংলাদেশের সদস্য জাকির হোসাইন, আহমেদ বিন সজিব, মেহেদি হাসান রিমন, মেহেদি ইসলাম, শাকিল নিঝুম রাসেল আহমেদ আদনান রাহান, নাদিম মাহমুদ, শরিফ ওবায়দুল্লাহ এবং এস কে টেডার্সের সত্ত্বাধিকারী মামুন বাজাজ।

উল্লেখ্য, গত ২৭ সেপ্টেম্বর বাড্ডা লিংক রোড এলাকায় জনতা ইনস্যুরেন্সের সামনে নিজের বাইকে আগুন ধরিয়ে দেন শওকত। ঘটনার পর পুড়ে যাওয়া মোটরসাইকেল ও শওকত আলীকে বাড্ডা থানায় নিয়ে যাওয়া হয়। পরে প্রাথমিক জিজ্ঞাসাবাদ শেষে তাকে ছেড়ে দেওয়া হয়।

জিজ্ঞাসাবাদ শেষে শওকত আলী সংবাদমাধ্যমকে জানান, মোটরসাইকেলে আগুন দেওয়ার পেছনে পুলিশের কোনো দোষ নেই। রাগ করে নিজের গাড়িতে আগুন দিয়েছি। গত সপ্তাহেও আমাকে একটা মামলা দেওয়া হয়েছিল। আজ ট্রাফিক পুলিশ আবারও মামলা দিতে চাইলে ক্ষোভ থেকে এ কাজ করেছেন। আমি এ ঘটনায় অনুতপ্ত।

বাড্ডা থানার সহকারী কমিশনার (ট্রাফিক) সুবীন রঞ্জন দাস জানান, লোকটি খুবই হতাশাগ্রস্ত অবস্থায় রয়েছে বলে মনে হলো। তার এলাকায় ব্যবসা ছিল। করোনায় লোকসান করে এখন বাইক চালিয়ে জীবিকা নির্বাহ করছেন। এসব কারণে হতাশা থেকে হয়তো এ কাজ করেছেন

বৃহস্পতিবার রাজধানীর যেসব এলাকায় গ্যাস থাকবে না
                                  

আগামীকাল বৃহস্পতিবার (৩০ সেপ্টেম্বর) গ্যাস পাইপলাইন মেরামতের জন্য দুপুর ১২টা থেকে রাত ৯টা পর্যন্ত রাজধানীর বেশ কয়েকটি এলাকায় গ্যাস সরবরাহ বন্ধ থাকবে। বুধবার (২৯ সেপ্টেম্বর) তিতাস গ্যাস ট্রান্সমিশন অ্যান্ড ডিস্ট্রিবিউশন কোম্পানি লিমিটেডের পক্ষ থেকে এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

তিতাস গ্যাসের সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, সিদ্ধিরগঞ্জ সিজিএস গ্যাস পাইপ লাইনের জরুরি মেরামত কাজের জন্য বৃহস্পতিবার দুপুর ১২টা থেকে রাত ৯টা পর্যন্ত শ্যামপুর, কদমতলী, কেরানীগঞ্জ, নারায়ণগঞ্জ এর পাগল, ফতুল্লা, দেলপাড়া, ভুইগর, জালকুড়ি, কুতুবপুর, আদমজী ইপিজেড, সিদ্ধিরগঞ্জ, মিজমিজি, সাহেবপাড়া এলাকায় আবাসিকসহ সব শ্রেণির গ্রাহকের গ্যাস সরবরাহ বন্ধ থাকবে।

এ ছাড়া আশপাশের এলাকায় চাপ কম থাকতে পারে। সাময়িক অসুবিধার জন্য গ্রাহকদের কাছে দুঃখ প্রকাশ করেছে তিতাস কর্তৃপক্ষ।


   Page 1 of 62
     রাজধানী
ডা. প্রাণ গোপাল দত্তকে ফুলেল শুভেচ্ছা
.............................................................................................
বাড্ডায় ফার্নিচার গোডাউনে আগুন
.............................................................................................
ডিজিটাল ডিভাইস হবে সবচেয়ে বড় রপ্তানি পণ্য: প্রধানমন্ত্রী
.............................................................................................
মুগদা জেনারেল হাসপাতালে আগুনে দগ্ধ ৪
.............................................................................................
বাংলাদেশ ইউনানী মেডিকেল এসোসিয়েশনের কেন্দ্রীয় কার্যনির্বাহী পরিষদের সভা অনুষ্ঠিত
.............................................................................................
আজ গ্যাস থাকবে না রাজধানীর যেসব এলাকায়
.............................................................................................
তিন দফা দাবিতে প্রাথমিকের শিক্ষকদের মানববন্ধন
.............................................................................................
মিরপুরে গাড়ির ধাক্কায় বৃদ্ধার মৃত্যু
.............................................................................................
উত্তরায় ট্রেনের ধাক্কায় অজ্ঞাত পথচারী নিহত
.............................................................................................
কলাবাগানে গৃহকর্মীর রহস্যজনক মৃত্যু
.............................................................................................
ঢাকার বংশালের আগুন নিয়ন্ত্রণে
.............................................................................................
রাজধানীসহ দেশের বিভিন্ন স্থানে ভূমিকম্প
.............................................................................................
তেজগাঁওয়ে ৬তলা ভবনে বিকট বিস্ফোরণ, দগ্ধ দুই
.............................................................................................
রাজধানীতে ছুরিকাঘাতে কিশোরের মৃত্যু
.............................................................................................
সেই পাঠাও চালককে মোটরসাইকেল উপহার দিলেন রাব্বানী
.............................................................................................
বৃহস্পতিবার রাজধানীর যেসব এলাকায় গ্যাস থাকবে না
.............................................................................................
ট্রাফিক পুলিশের সামনেই জীবিকার অবলম্বন পোড়ালেন ক্ষুব্ধ চালক
.............................................................................................
আজ ইউশার জন্মদিন
.............................................................................................
কুড়িলে ট্রেনের ধাক্কায় প্রাণ গেলো নিরাপত্তাকর্মীর
.............................................................................................
জ্যাকেটের হাতায় লুকানো ছিল ২ কোটি টাকার সোনা
.............................................................................................
সবুজবাগে ভবন থেকে পড়ে ব্যাংক কর্মকর্তার মৃত্যু
.............................................................................................
সাংবাদিকদের সারা দেশে বিক্ষোভ আগামী বৃহস্পতিবার
.............................................................................................
রাজধানীতে ভবন থেকে পড়ে মেট্রোরেল কর্মচারীর মৃত্যু
.............................................................................................
মেডিকেল বর্জ্যের কার্যকর ব্যবস্থাপনার দাবি
.............................................................................................
রাজধানীতে ভবন থেকে পড়ে নির্মাণ শ্রমিকের মৃত্যু
.............................................................................................
ইভ্যালির চেয়ারম্যান-এমডির বিরুদ্ধে গুলশান থানায় অভিযোগ
.............................................................................................
রাজধানীতে ভবন থেকে পড়ে শ্রমিকের মৃত্যু
.............................................................................................
সাংবাদিক নেতা রুহুল আমিন গাজীকে অবিলম্বে মুক্তি দিন: বগুড়ার সাংবাদিক নেতৃবৃন্দ
.............................................................................................
সবুজবাগে চোর সন্দেহে যুবককে পিটিয়ে হত্যা
.............................................................................................
মোহাম্মদপুরে `জঙ্গি আস্তানায়` অভিযানে যা পাওয়া গেল
.............................................................................................
হানিফ ফ্লাইওভারে দুর্ঘটনায় দুই মোটরসাইকেল আরোহী নিহত
.............................................................................................
গোপালপুর দ্বারিকা উচ্চ বিদ্যালয় প্রাক্তন শিক্ষার্থীদের কার্যনির্বাহী কমিটির বিশেষ সভা অনুষ্ঠিত
.............................................................................................
রাজধানীতে ইয়াবা-হেরোইন-গাঁজাসহ গ্রেফতার ৬১
.............................................................................................
অসহায় মানুষকে খাদ্যসামগ্রী দিলেন মেয়র আতিক
.............................................................................................
যাত্রাবাড়ীতে ইলিশের সরবরাহ বেড়েছে, কমেছে দাম
.............................................................................................
জ্বালানি মিশ্রণে নবায়নযোগ্য জ্বালানি উত্তরোত্তর বৃদ্ধি পাচ্ছে: নসরুল হামিদ বিপু
.............................................................................................
সাংবাদিক নেতা রুহুল আমিন গাজীর মুক্তির দাবিতে নাগরিক সমাবেশ, গণঅভ্যুত্থানের বিকল্প নেই: মির্জা ফখরুল ইসলাম
.............................................................................................
বিল্ডিং কোড না মানলে ট্রেড লাইসেন্স নবায়ন নয়
.............................................................................................
চার ঘণ্টা পর বনানীর বহুতল ভবনের আগুন নিয়ন্ত্রণে
.............................................................................................
রাজধানীতে চোরাই গাড়িসহ গ্রেফতার ৩
.............................................................................................
পরীমনির মুক্তির দাবিতে সমাবেশে যা বললেন আব্দুল গাফ্‌ফার চৌধুরী
.............................................................................................
যাত্রাবাড়ীতে ফার্নিচারের দোকানে ভয়াবহ আগুন
.............................................................................................
মদের লাইসেন্স আছে, হরিণের চামড়া নেতাকর্মীদের দেয়া : হেলেনার মেয়ে
.............................................................................................
শাহজালালে ৮৯৫০ ইয়াবাসহ সৌদিগামী যাত্রী আটক
.............................................................................................
সড়কে দাপিয়ে বেড়াচ্ছে ব্যক্তিগত গাড়ি
.............................................................................................
জাতীয় প্রেসক্লাবের সামনের মার্কেটে আগুন
.............................................................................................
শাহজালালে বিপুল পরিমাণ সৌদি রিয়াল জব্দ, আটক ১
.............................................................................................
মতিঝিলে `বিচ্ছু বাহিনী`র ৫ সদস্য গ্রেফতার
.............................................................................................
মতিঝিলে গাড়ির গ্যারেজে আগুন, পুড়ল বাস-প্রাইভেটকার
.............................................................................................
রাজধানীতে একদিনে শতাধিক ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তি
.............................................................................................

|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
প্রধান সম্পাদক ও প্রকাশক : মো: তাজুল ইসলাম
প্রধান কার্যালয়: ২১৯ ফকিরের ফুল (১ম লেন, ৩য় তলা), মতিঝিল, ঢাকা- ১০০০ থেকে প্রকাশিত । ফোন: ০২-৭১৯৩৮৭৮ মোবাইল: ০১৮৩৪৮৯৮৫০৪, ০১৭২০০৯০৫১৪
Web: www.dailyasiabani.com ই-মেইল: dailyasiabani2012@gmail.com
   All Right Reserved By www.dailyasiabani.com Developed By: Dynamic Solution IT Dynamic Scale BD & BD My Shop