| বাংলার জন্য ক্লিক করুন
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
শিরোনাম : * খিলক্ষেতে ক্রেনের ধাক্কায় শ্রমিক নিহত   * চালের বাজারে কিছুটা স্বস্তি, বেড়েছে মাছ-মুরগি-চিনির দাম   * বিশ্বে করোনায় মৃতের সংখ্যা সরকারি হিসাবের দ্বিগুণ: আইএইচএমই   * দৌলতদিয়ায় ঘরমুখো মানুষের উপচেপড়া ভিড়   * স্বাস্থ্যবিধির বালাই নেই গণপরিবহনে, চলছে আন্তঃজেলা বাসও   * উন্নত দেশগুলোর চেয়ে একাই বেশি গ্রিনহাউস গ্যাস ছড়ায় চীন   * জার্মানিতে একদিনে ১০ লাখ মানুষের টিকা গ্রহণ   * করোনা থেকে মুক্তি পেতে জুমাতুল বিদায় বিশেষ দোয়া   * মাস্ক পরা নিয়ে সরকারের ৮ নির্দেশনা   * বাংলাদেশ ১০ হাজার রেমডেসিভির দিল ভারতকে  

   বিনোদন -
                                                                                                                                                                                                                                                                                                                                 
ভারতের ১০ হাজার বিদেশি কর্মীকে খাবার দিচ্ছেন সানি লিওন

বিনোদন ডেস্ক : করোনার দ্বিতীয় ঢেউয়ে বাজে সময় পার করছে ভারত। প্রতিদিন বাড়ছে মৃত্যু, বাড়ছে সংক্রমণের হার। দেশটির এই বাজে সময়ে এগিয়ে এসেছেন বলিউডের তারকারা।

সালমান খান, অক্ষয় কুমার, প্রিয়াঙ্কা চোপড়া, আলিয়া ভাট, বরুণ ধাওয়ানসহ অনেকেই নানা উদ্যোগ নিয়ে দেশের পাশে দাঁড়াচ্ছেন করোনা মহামারি মোকাবিলা করতে।

আর সত্যিকারের নায়ক হয়ে ওঠা সোনু সুদ তো নানারকম কার্যক্রম চালিয়েই যাচ্ছেন।

তার ভিড়ে এবার এগিয়ে এলেন বলিউড তারকা সানি লিওন। বলিউডভিত্তিক সংবাদমাধ্যম বলিউড হাঙ্গামা জানায়, করোনা মহামারিতে দারুণ বিপাকে পড়েছেন ভারতে অভিবাসী কর্মীরা। কমে গেছে তাদের আয়। খাদ্য সঙ্কটেও ভুগছেন তারা।

শুধু তাই নয়, অনেকের পক্ষে টিকে থাকাই দুঃসাধ্য। এমন পরিস্থিতিতে উদয় ফাউন্ডেশনের মাধ্যমে পিপল ফর দ্য ইথিক্যাল ট্রিটমেন্ট অব অ্যানিমেলস (পেটা) ও সানি লিওন যৌথভাবে দিল্লির ১০ হাজার অভিবাসী কর্মীকে খাদ্যসহায়তা (নিরামিষ খাবার) দিচ্ছেন।

ভারতের ১০ হাজার বিদেশি কর্মীকে খাবার দিচ্ছেন সানি লিওন
                                  

বিনোদন ডেস্ক : করোনার দ্বিতীয় ঢেউয়ে বাজে সময় পার করছে ভারত। প্রতিদিন বাড়ছে মৃত্যু, বাড়ছে সংক্রমণের হার। দেশটির এই বাজে সময়ে এগিয়ে এসেছেন বলিউডের তারকারা।

সালমান খান, অক্ষয় কুমার, প্রিয়াঙ্কা চোপড়া, আলিয়া ভাট, বরুণ ধাওয়ানসহ অনেকেই নানা উদ্যোগ নিয়ে দেশের পাশে দাঁড়াচ্ছেন করোনা মহামারি মোকাবিলা করতে।

আর সত্যিকারের নায়ক হয়ে ওঠা সোনু সুদ তো নানারকম কার্যক্রম চালিয়েই যাচ্ছেন।

তার ভিড়ে এবার এগিয়ে এলেন বলিউড তারকা সানি লিওন। বলিউডভিত্তিক সংবাদমাধ্যম বলিউড হাঙ্গামা জানায়, করোনা মহামারিতে দারুণ বিপাকে পড়েছেন ভারতে অভিবাসী কর্মীরা। কমে গেছে তাদের আয়। খাদ্য সঙ্কটেও ভুগছেন তারা।

শুধু তাই নয়, অনেকের পক্ষে টিকে থাকাই দুঃসাধ্য। এমন পরিস্থিতিতে উদয় ফাউন্ডেশনের মাধ্যমে পিপল ফর দ্য ইথিক্যাল ট্রিটমেন্ট অব অ্যানিমেলস (পেটা) ও সানি লিওন যৌথভাবে দিল্লির ১০ হাজার অভিবাসী কর্মীকে খাদ্যসহায়তা (নিরামিষ খাবার) দিচ্ছেন।

নিজেকে বিল গেটসের সমতুল্য দাবি ফারিয়ার
                                  

অনলাইন ডেস্কঃ বিচ্ছেদের মাধ্যমে দীর্ঘ ২৭ বছরের সংসার জীবনের ইতি ঘটালেন বিল গেটস এবং মেলিন্ডা গেটস। আর তাদের বিচ্ছেদের ঘোষণার পর থেকে আন্তর্জাতিক সংবাদমাধ্যম ও সামাজিক যোগাযোগমাধ্যমে চলছে আলোচনা-সমালোচনা।

সামাজিক যোগাযোগমাধ্যমে অনেকেই মন্তব্য করেছেন, শুধু টাকা দিয়ে সুখ পাওয়া যায় না। আবার কেউ কেউ বলছেন, বিংশ শতাব্দীর বুকে অন্যতম সুন্দর একটি জুটির বিবাহ বিচ্ছেদ যেন ঝড়ের মতো।

এদিকে বিল গেটসের বিবাহ বিচ্ছেদের ঘোষণার পর মন্তব্য করেছেন অভিনেত্রী শবনম ফারিয়াও। আর মন্তব্যের মাধ্যমে নিজেকে বিল গেটসের সমতুল্য দাবি করেছেন তিনি।

সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একটি পোস্ট করে তিনি লিখেন, বিল গেটস আর আমি অন্তত একদিক দিয়ে সেইম লেভেলে আছি- এইটা ভেবে আজকে ঘুমটা ভালো হবে! গুড মর্নিং এভরিওয়ান। এদিকে এই পোস্টে নেটিজেনরাও ভীষণ হাস্যরসাত্নক মন্তব্য করেছেন।

উল্লেখ্য, গত ২৭ নভেম্বর বিবাহবিচ্ছেদ হয় ফারিয়া-অপু দম্পতির। তবে বিচ্ছেদ নিয়ে মুখরোচক খবর না ছড়াতে সামাজিক যোগাযোগমাধ্যম ফেসবুকে একাধিক বিবৃতি দেন তারা।

সপরিবারে করোনায় আক্রান্ত দীপিকা পাড়ুকোন
                                  

অনলাইন ডেস্ক: করোনার থাবায় একে একে আক্রান্ত হয়েছেন ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রির অসংখ্য তারকা। এবার করোনা আক্রান্ত হলেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী দীপিকা পাডুকোন। দীপিকার বাবা, মা এবং বোন তিন জনের করোনা রিপোর্টও পজিটিভে। গত মাসে স্বামী রণবীর সিংয়ের সঙ্গে দীপিকা নিজের বাড়ি বেঙ্গালুরু এসেছিলেন। পরিবারের সঙ্গে সময় কাটাতে যাওয়ার পথে মুম্বাই এয়ারপোর্টে মিডিয়ার ক্যামেরায় ধরা পড়েন রণবীর-দীপিকা।

অভিনেত্রীর বাবা জনপ্রিয় ব্যাটমিন খেলোয়াড় প্রকাশ পাডুকোন, মা উজ্জলা এবং বোন অনিশার প্রায় ১০ দিন আগে করোনার কিছু লক্ষণ দেখা দেয়। তারা করোনা টেস্ট করান। তাদের তিনজনের রিপোর্ট পজিটিভ আসে। দীপিকার মা এবং বোন বাড়িতে নিজেদের আইসোলেশনে রাখেন। কিন্তু তার বাবার শরীর তুলনামূলক বেশি খারাপ থাকায় তাকে ভর্তি করা হয়েছিল বেঙ্গালুরুর একটি হাসপাতালে। সেখানেই চিকিৎসা চলছিল তার। তিনি এখন অনেকটাই সুস্থ হয়ে উঠেছেন। এই সপ্তাহের শেষেই তাকে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়ার কথা রয়েছে। তাদের পরিবারের এক কাছের বন্ধু বিমল কুমার এক এই খবর জানিয়েছেন।

সম্প্রতি দীপিকা তার সোশ্যাল মিডিয়ায় মেন্টাল হেলথ সংস্থার একাধিক নম্বর শেয়ার করেছিলেন। অভিনেত্রী নিজে একসময় মানসিক রোগ বা ডিপ্রেশনের স্বীকার হয়েছিলেন। তাই তিনি মনে করেন এই কঠিন পরিস্থিতিতে মানুষ শারীরিক ভাবে অসুস্থ হওয়ার আগেই মানসিক ভাবে অসুস্থ হয়ে পড়ছেন। তাদের সুস্থ জীবন প্রদানের উদ্দেশেই তিনি ভাগ করে নিয়েছেন এই নম্বরগুলি। তিনি বলেন, ‘সর্বদা মনে রাখবে তুমি একা নও। আমরা সবাই একে অপরের পাশে আছি। জীবন থেকে কখনও আশাহত হবে না’।

মহারাষ্ট্র করোনার ভয়াল রূপ দেখে সংক্রমণ ঠেকাতে এপ্রিলে ১৫ দিনের লকডাউন ঘোষণা করা হয়। সেই সময়েই দীপিকা এবং রণবীর পাড়ি দিয়েছিলেন বেঙ্গালুরু। নিজের পরিবারের সঙ্গে সময় কাটাতে। এখন সেখানেই রয়েছেন তারা। দীপিকার বাবা, মা এবং বোনের সংক্রমণের প্রায় ১০দিন পরই করোনা আক্রান্ত হন তিনি।

কাজের প্রসঙ্গে কপিল দেবের বায়োপিক ‘83’ তে অভিনয় করছেন রণবীর এবং দীপিকা উভয়েই। রণবীরকে অভিনয় করতে দেখা যাবে কপিল দেবের চরিত্রে। এবং কপিলের স্ত্রীর ভূমিকায় অভিনয় করবেন দীপিকা। এছাড়াও ‘পাঠান’, ‘ফাইটার’, ‘দ্য ইন্টার্ন’ ছবিগুলিতে দেখা যাবে দীপিকাকে।

বিচ্ছেদের ঘোষণা দিলেন বিল গেটস ও মেলিন্ডা গেটস
                                  

অনলাইন ডেস্কঃ দীর্ঘ ২৭ বছরের দাম্পত্যজীবনের ইতি টানার ঘোষণা দিলেন যুক্তরাষ্ট্রের ধনকুবের মাইক্রোসফটের প্রতিষ্ঠাতা বিল গেটস ও মেলিন্ডা।

সোমবার (৩ মে) রাতে এক যৌথ টুইটার বার্তায় তারা এ বিচ্ছেদের ঘোষণা দেন। আন্তর্জাতিক সংবাদমাধ্যম এ খবর দিয়েছে।

ওই বার্তায় বিল-মেলিন্ডা বলেন, আমরা যুগল হিসেবে আর পথ চলতে পারবো বলে আমাদের মনে হয় না। নিজেদের সম্পর্কের ওপর অনেক নিরীক্ষা ও চিন্তাভাবনার পর আমরা আমাদের সংসারের ইতি টানার সিদ্ধান্ত নিয়েছি।

১৯৮০-এর দশকের শেষ দিকে মেলিন্ডা বিল গেটসের মাইক্রোসফট কোম্পানিতে যোগ দিলে দুজনের পরিচয় হয়। পরে তারা প্রণয়ে জড়ান, সেই প্রণয় ১৯৯৪ সালে গড়ায় পরিণয়ে।

তাদের এ ২৭ বছরের দীর্ঘ সংসারে ঘর আলো করে আসে তিন সন্তান।

এই যুগল দাতব্য সংস্থা ‘বিল অ্যান্ড মেলিন্ডা গেটস ফাউন্ডেশন’র যৌথ পরিচালক। সংস্থাটি বিশ্বজুড়ে সংক্রামক রোগের বিরুদ্ধে লড়াই এবং শিশুদের টিকার আওতায় আনতে শত শত কোটি ডলার ব্যয় করে আসছে।

আরেক ধনকুবের ওয়ারেন বাফেটের সঙ্গে মিলে এই দম্পতি ‘গিভিং প্লেজ’ নামে একটি উদ্যোগ শুরু করেন, যেটির লক্ষ্য বিলিয়নিয়ারদের সম্পদের একটি বড় অংশ দাতব্য কাজে লাগানো।

প্রভাবশালী সাময়িকী ফোর্বসের বিচারে, বিল গেটস এখন বিশ্বের চতুর্থতম সম্পদশালী ব্যক্তি।

সূত্র : জাগো নিউজ

বাংলাটা এখনো গুজরাট হয়ে যায়নি: নচিকেতা চক্রবর্তী
                                  

অনলাইন ডেস্ক: আজ বাঙালির জয়ের দিন। বাঙালির আত্মশ্লাঘার দিন। বাঙালি জিতিয়া প্রমাণ করিল, বাঙালি শ্রেষ্ঠ প্রজাতি। কোনো এক মনীষী বলেছিলেন, বাংলা আজ যেটা ভাবে, ভারত সেটা ভাবে পরশু। বাঙালিদের এই অহংকারের জায়গাটা একটা সময় পর্যন্ত ছিল। তবে ইদানীং আমরা যেন নিজেদের বাঙালি ভাবতে লজ্জা পাচ্ছিলাম। এখনো প্রচুর মানুষ আছেন, যারা ইংরেজিতে কথা বলতে ভালোবাসেন। হিন্দিতেও। কিন্তু আজ একটা বিষয় প্রমাণিত হয়ে গেল, যে দলটা প্রায় গোটা ভারতকে মুঠোয় নিয়ে ফেলেছে, বাংলাকে তারা কব্জা করতে পারল না। এটা আক্ষরিক অর্থেই আমাদের অর্থাৎ বাঙালিদের জয়।

বাঙালি সব অর্থেই দূরদর্শী। এটা কিন্তু আজ প্রমাণিত হয়ে গেল। সবাই বলেছিল, এ রাজ্যে বর্তমান সরকার আর টিকবে না। শাসক দলকে পাততাড়ি গুটিয়ে ঘরে ঢুকে যেতে হবে। কিন্তু সেই বাঙালিই জেতাল। আমার এক বন্ধু ভোটপর্বের সূচনাতেই বলেছিল, ‘নবান্নে আবার হাওয়াই চটি।’ সবাই শুনে হেসেছিল হয়তো। আজ কিন্তু সেটাই হয়েছে। আমরা প্রমাণ করে দিয়েছি, আমরা অনেকের থেকে অনেক গুণ এগিয়ে।

হুইল চেয়ারে বসে একজন ভদ্র মহিলা গোটা রাজ্য ঘুরলেন। সাধারণ মানুষের সুখ-দুঃখের পাশে থাকার চেষ্টা করলেন। উন্নয়নের কথা বললেন। আর ভারত-কব্জা করা একটা দল দিল্লি-বাংলা যাতায়াতেই প্রায় ৩০০ কোটি টাকা খরচ করে ফেলল। গোটা ভোটপর্বের জন্য খরচ শুনেছিলাম প্রায় ২৫ হাজার কোটি টাকা! এই টাকা দিয়ে বাঙালিকে কেনা যায় না। দু’-চারটে গাধা কেনা যায় হয়তো। কারণ শয়তান তো চিরকালই থাকে। ওসব গুনতিতে আসবে না।

আসলে বাঙালিকে আহ্বান জানিয়েছে একটি বাঙালি মন। আর সেই আহ্বানে সাড়া দিয়ে আমরা প্রমাণ করলাম, আমরা বাঙালি। সদর্পে ওই দলকে জানিয়ে দেওয়া গেল, বাংলাটা এখনো গুজরাট হয়ে যায়নি।

বাংলাদেশ ও রোহিঙ্গাদের নিয়ে কঙ্গনার বিতর্কিত টুইট
                                  

অনলাইন ডেস্ক: নন্দীগ্রামে লড়াই হয়েছে সেয়ানে সেয়ানে। সেখানে মমতা হেরেছেন, তবে তার তৃণমূল কংগ্রেস টানা তৃতীয়বারের জন্য ক্ষমতায় এলো। কাল যখন লড়াই চলছিল ভোটের ঠিক তখন বিতর্কিত মন্তব্য করেছেন বলিউডের কন্ট্রোভার্সি ক্যুইন কঙ্গনা রানাউত। টুইটারে বাংলাদেশি আর রোহিঙ্গাদের মমতা বন্দ্যোপাধ্যায়ের সবচেয়ে বড় শক্তি হিসেবে ব্যাখ্যা করলেন তিনি। শুধু তাই নয় বাংলাকে কাশ্মীরের সঙ্গে তুলনা করলেন কঙ্গনা।

রবিবার যখন বাংলার রাস্তায় রাস্তায় তৃণমূল সমর্থকদের উচ্ছ্বাস শুরু হয়ে গিয়েছে, তখন টুইটারে কঙ্গনা লিখলেন, বাংলাদেশি আর রোহিঙ্গারা মমতা বন্দ্যোপাধ্যায়ের সবচেয়ে বড় শক্তি- যা ট্রেন্ড দেখছি তাতে বাংলায় আর হিন্দুরা মেজরিটিতে নেই এবং তথ্য অনুযায়ী গোটা ভারতবর্ষের তুলনায় বাংলার মুসলিমরা সবচেয়ে গরীব আর বঞ্চিত। ভাল আরেকটা কাশ্মীর তৈরি হচ্ছে। এই লেখার পরই ‘ইলেকশন ২০২১’ হ্যাশট্যাগ দেন নায়িকা।

বিধানসভা নির্বাচনে জয়ী হলেন যেসব তারকা
                                  

অনলাইন ডেস্ক: পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে টলিউডের একঝাঁক তারকা অভিনয়শিল্পী অংশ নিয়েছিলেন। দীর্ঘ নির্বাচনি যজ্ঞ শেষে রোববার (২ মে) শুরু হয় ভোট গণনা। এতে তৃণমূল ও বিজেপির তারকা প্রার্থীদের মধ‌্যে কেউ কেউ বিজয়ের হাসি হেসেছেন, আবার কেউ কেউ হেরে গেছেন।

টলিউড অভিনেত্রী জুন মালিয়া গত মার্চে তৃণমূলে যোগ দেন। রাজনীতিতে নাম লেখিয়ে মেদেনিপুর আসন থেকে নির্বাচনে অংশ নেন এই অভিনেত্রী। আর বিজয় নিয়ে ঘরে ফিরলেন জুন মালিয়া। এতে তার প্রতিদ্বন্দ্বী ছিলেন বিজেপির সমিত কুমার দাস। টেলিভিশন অভিনেত্রী লাভলী মৈত্র সোনারপুর দক্ষিণ আসন থেকে বিজয়ী হয়েছেন। এতে তার প্রতিদ্বন্দ্বী ছিলেন বিজেপির অঞ্জনা বসু।

টলিউডের জনপ্রিয় অভিনেতা চিরঞ্জিত চক্রবর্তী। এর আগে তৃণমূল কংগ্রেমের হয়ে দুইবার বারাসাত আসন থেকে বিধানসভা নির্বাচনে বিজয়ী হন। এবারো তার ব‌্যতিক্রম ঘটেনি। বিজেপি প্রার্থী শংকর চট্টোপাধ্যায়কে হারিয়ে শেষ হাসি হাসলেন চিরঞ্জিত। বিধানসভা নির্বাচনের আগে তৃণমূল কংগ্রেস ছেড়ে বিজেপিতে যোগ দেন চিত্রনায়ক হিরণ চট্টোপাধ্যায়। খড়গপুর সদর আসনে তৃণমূলকে হারিয়ে বিজয়ী হয়েছেন হিরণ।

টলিউডের কমেডিয়ান কাঞ্চন মল্লিক প্রথমার রাজনীতিতে নাম লেখিয়েছেন। আর তৃণমূলে যোগ দিয়েই উত্তরপাড়ার টিকিট পেয়ে যান তিনি। সর্বশেষ বিজেপি প্রার্থী প্রাবাল ঘোষলকে হারিয়ে বিজয়ী হয়েছেন এই অভিনেতা। অন‌্যদিকে বারাকপুর আসন থেকে তৃণমূলের হয়ে জয় লাভ করেছেন পরিচালক রাজ চক্রবর্তী। চণ্ডীপুরে আসনে তৃণমূলের হয়ে জয়ী হয়েছেন অভিনেতা সোহম চক্রবর্তী। তবে পায়েল সরকার, শ্রাবন্তী চ‌্যাটার্জির আসনে চূড়ান্ত ফল পাওয়া যায়নি।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনে ২৯৪টি আসনের মধ‌্যে তৃণমূল কংগ্রেস পেয়েছে ২১০টি, ভারতের বর্তমান ক্ষমতাসীন দল বিজেপি পেয়েছে ৮৪টি, বাম জোট পেয়েছে ১টি আসন

পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে হেরে গেলেন যেসব তারকা
                                  

অনলাইন ডেস্ক: পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে টলিউডের একঝাঁক তারকা অভিনয়শিল্পী অংশ নিয়েছিলেন। দীর্ঘ নির্বাচনি যজ্ঞ শেষে রোববার (২ মে) শুরু হয় ভোট গণনা। এতে তৃণমূল ও বিজেপির তারকা প্রার্থীদের মধ‌্যে কেউ কেউ বিজয়ের হাসি হেসেছেন, আবার কেউ কেউ হেরে গেছেন।

যশ দাশগুপ্ত এবারের বিধানসভা নির্বাচনে চণ্ডীতলা আসন থেকে প্রতিদ্বন্দ্বিতা করে পরাজিত হয়েছেন। এ আসনে তৃণমূলের প্রার্থী স্বাতী খান্দেকর বিজয়ী হয়েছেন। আসানসোল দক্ষিণ কেন্দ্র থেকে তৃণমূলের হয়ে প্রতিদ্বন্দ্বিতা করেন অভিনেত্রী সায়নী ঘোষ। কিন্তু এ আসনে বিজেপির তারকা প্রার্থী অগ্নিমিত্রা পাল জয়ী হয়েছেন।

চুঁচুড়ায় বিধানসভার ভোটে বিজেপির হয়ে লড়েন অভিনেত্রী লকেট চট্টোপাধ্যায়। কিন্তু তৃণমূল কংগ্রেসের প্রার্থী অজিত মজুমদারের কাছে হেরেছেন এই অভিনেত্রী। অভিনেতা রুদ্রনীল ঘোষ ভবানীপুর আসন থেকে বিজেপির হয়ে নির্বাচনে লড়েন। এতে তৃণমূলের প্রার্থী শোভনদেব চট্টোপাধ্যায় বিজয়ী হয়েছেন। বিজেপির হয়ে শ‌্যামপুর আসন থেকে লড়েন অভিনেত্রী তনুশ্রী চক্রবর্তী। কিন্তু তৃণমূলের প্রার্থী কালীপদ মণ্ডল এ আসনে বিজয়ী হয়েছেন।

কৃষ্ণনগর উত্তর আসনে তৃণমূলের হয়ে নির্বাচনে লড়েন অভিনেত্রী কৌশানী মুখার্জি। তবে বিজেপি প্রার্থী মুকুল রায়ের কাছে হেরে গেছেন কৌশানী। তা ছাড়া বাকুড়া আসনে হেরে গেছেন তৃণমূল প্রার্থী সায়ন্তিকা বন্দ‌্যোপাধ‌্যায়। বেহালা পশ্চিম কেন্দ্রে বিজেপির প্রার্থী হয়েছিলেন শ্রাবন্তী চট্টোপাধ্যায়। তার বিপরীতে বিজয়ী হয়েছেন তৃণমূল প্রার্থী রাজ্যের শিক্ষামন্ত্রী পার্থ চট্টোপাধ্যায়। এছাড়া পায়েল সরকারের আসনে চূড়ান্ত ফল পাওয়া যায়নি।

এ প্রতিবেদন লেখা পর্যন্ত পশ্চিমবঙ্গ বিধানসভা নির্বাচনে ২৯৪টি আসনের মধ‌্যে তৃণমূল কংগ্রেস পেয়েছে ২১৫টি, ভারতের বর্তমান ক্ষমতাসীন দল বিজেপি পেয়েছে ৭৫টি, বাম জোট পেয়েছে ১টি আসন।

অনলাইনে ফোন নম্বর ফাঁস হওয়া নিয়ে যা বললেন শ্রীলেখা
                                  

অনলাইন ডেস্ক: সামাজিক যোগাযোগ মাধ্যমে এবার ফাঁস হলো বাম সমর্থক শ্রীলেখা মিত্রর ফোন নম্বর। শুধু তাই নয়, একই সঙ্গে নারীবিদ্বেষী ছাড়াও বাজে মন্তব্য করা হয় অভিনেত্রীর সম্পর্কে।

পরে শ্রীলেখা পোস্টটির একটি ছবি তুলে নিজের প্রোফাইলে আপলোড করেন। সঙ্গে কঠিন জবাবও দেন তিনি।

তাতে লেখা হয় ‘কোভিড সংক্রান্ত যে কোনও প্রয়োজনে শ্রীলেখা তার সাধ্যমতো সাহায্য করতে রাজি।’ অভিনেত্রীর সম্পর্কে কুৎসিত কথাবার্তা লেখা হয় মন্তব্যে। অনেকে লেখেন কোন দলের সমর্থক।

জবাবে শ্রীলেখা লেখেন, ‘তুমি তৃণমূল না বিজেপি? মানে বোঝার চেষ্টা করছি কার দ্বারা অনুপ্রাণিত হয়ে এই ভাষায় আমার সম্পর্কে লিখলে’? ওই পোস্টেই কলকাতা পুলিশ ও সাইবার সেলকে উল্লেখ করে তাদের বিরুদ্ধে যথাযথ পদক্ষেপ নেয়ার অনুরোধ জানান অভিনেত্রী।

সপ্তম দফার নির্বাচনের দিন সামাজিক যোগাযোগ মাধ্যমে ফাঁস করা হয় তারকা প্রার্থীদের ফোন নম্বর। তা নিয়ে তোলপাড় শুরু হয়। একজন তারকা প্রার্থীদের ফোন নম্বর প্রকাশ করেন একটি তালিকায়।

মুকুল রায়, শুভেন্দু অধিকারী, বৈশালী ডালমিয়া, রাজীব বন্দ্যোপাধ্যায়দের মতো রাজনীতিবিদ থেকে শুরু করে সেখানে রয়েছে রাজ চক্রবর্তী, কাঞ্চন মল্লিক, জুন মাল্য, সায়ন্তিকা বন্দ্যোপাধ্যায়, সায়নী ঘোষ, কৌশানী মুখোপাধ্যায়, শ্রাবন্তী চট্টোপাধ্যায়, যশ দাশগুপ্ত, বাবুল সুপ্রিয়, রুদ্রনীল ঘোষ, পার্নো মিত্র প্রমুখের নম্বর।

পোস্টে লেখা হয়, ‘করোনায় ভয় কিসের? আপনার পাশে মানুষের কাজ করার জন্য প্রাণ আনচান করে নেতাদের! মাস্ক, স্যানিটাইজার, রক্ত, অক্সিজেন, অ্যাম্বুলেন্সের জন্য এখনি ফোন করুন।’

দু’দলে ভাগ হয়ে যায় মন্তব্যকারীরা। কেউ প্রশ্ন করেন, ‘এভাবে ব্যক্তিগত ফোন নম্বর ফাঁস করে দিয়ে তাদের বিপদে ফেলা কি ঠিক’? কারও কটাক্ষ, ‘তারা তো মানুষের জন্য কাজ করতে চেয়েছিলেন, তা হলে করোনা অতিমারির সময়ে মানুষ তাদের সরাসরি যোগাযোগ করতে পারবেন, এতে অসুবিধা কোথায়’!

উল্লেখ্য, যাদের নম্বর প্রকাশ করা হয়েছে, তারা প্রত্যেকেই বিজেপি এবং তৃণমূলের প্রার্থী। বাম দলের কারও নম্বর নেই বলে সন্দেহের চোখ সে দলের দিকেই যায়।

এ প্রসঙ্গে পরিচালক ও তৃণমূলের প্রার্থী রাজ চক্রবর্তী বলেন, ‘সিপিএমকে সারা জীবন একটা শিক্ষিত, রুচিশীল দল বলেই দেখে এসেছি। তারা এ রকম কাজ করতে পারে, এটা আমার কাছে খুবই আশ্চর্যজনক। এমনকি ইন্ডাস্ট্রির অনেক সিপিএম সমর্থকও এই ঘটনাটিকে সমর্থন করছেন।’

তারকা প্রার্থীদের নম্বর ফাঁস করে দেয়াকে ‘বুদ্ধিদীপ্ত বদমায়েশি’ বলেছিলেন শ্রীলেখা মিত্র। যদিও তিনি কারো ফোন নম্বর ফাঁস করে দেয়াকে সমর্থন করেন না বলেই জানিয়েছিলেন।

কিন্তু তার মতে, ‘যিনিই কাজটি করে থাকুন তিনি বুঝেছেন কাজের ছুঁতোয় তারকাদের দল বদল বা রাজনীতিতে যোগদান সাধারণের কাছে প্রচণ্ড হাস্যকর। কেউ এই যুক্তি বিশ্বাস করেনি। তাই এই ধরনের পোস্ট শেয়ার হতেই ভাইরাল।’

অভিনেত্রী একবারের জন্যও নম্বর ফাঁস হওয়া নিয়ে ক্ষোভ প্রকাশ করেননি। বরং মন্তব্যকারীদের নারীবিদ্বেষী বলে প্রতিবাদ জানিয়েছেন তিনি। যদিও স্ক্রিনশর্টটি পোস্ট করার আগে নিজের নম্বরটি মুছে দিয়েছেন শ্রীলেখা।

দায়িত্ববান নাগরিক শাকিব খান: ইউনিসেফ
                                  

অনলাইন ডেস্ক : দেশীয় চলচ্চিত্রের চিত্রনায়ক শাকিব খানকে একজন দায়িত্ববান নাগরিক হিসেবে উল্লেখ করেছে জাতিসংঘের শিশুদের উন্নতি ও নিরাপত্তাসংক্রান্ত বিশেষ সংস্থা।

করোনা সংক্রমণ প্রতিরোধে মূলত ভ্যাকসিন গ্রহণে উৎসাহ দেয়ার জন্য সংস্থাটি তারকাদের নিয়ে প্রচারণা চালাচ্ছে।

ইউনিসেফ বলছে, বাংলাদেশের সর্বপ্রিয় অভিনেতা এবং একজন সম্মানিত প্রযোজক শাকিব খান-এর আরো একটি পরিচয় আছে- তিনি প্রকৃত অর্থে একজন দায়িত্ববান নাগরিক। সঠিক সময়ে করোনাভাইরাস টিকা নিয়ে তিনি নিজের ও নিজ কমিউনিটির সুরক্ষা নিশ্চিত করেছেন।

ফেসবুক পেজে আরো বলা হয়, এই বিশ্ব টিকাদান সপ্তাহে ইউনিসেফের ভ্যাকসিন চ্যাম্পিয়ন হয়ে তিনি আপনাকেও আহ্বান জানাচ্ছেন: সঠিক সময়ে আপনার এ

বং আপনার সন্তানের টিকাদান নিশ্চিত করুন। এই গুরুত্বপূর্ণ বার্তাটি মানুষের মাঝে ছড়িয়ে দেয়ার জন্যে আপনার জন্য রইলো আমাদের অশেষ কৃতজ্ঞতা!

করোনা রোগীদের পাশে দাঁড়াতে শ্রদ্ধার অনুরোধ
                                  

বিনোদন ডেস্ক : ভারতে করোনায় ভয়াবহ অবস্থা। প্রতিদিন হাজার মানুষ মারা যাচ্ছে। আক্রান্ত হচ্ছে লাখ লাখ। বলা চলে দেশটিতে করোনার দ্বিতীয় ঢেউয়ে বেশ বাজে অবস্থা বিরাজ করছে। ভারতের এই সংকটকালে এগিয়ে এসেছেন অনেক তারকা।

কেউ সরকারি কোষাগারে টাকা জমা দিচ্ছেন। কেউ অক্সিজেন সাপ্লাই করছেন। কেউ আবার নানা রকম চিকিৎসা যন্ত্রপাতি, খাবার বিলিয়ে দিচ্ছেন। কেউ কেউ নানা উৎসাহ-পরামর্শে দেশবাসীকে সাহসী করে তুলছেন। সতর্ক করছেন।

অনেকে করোনা আক্রান্তদের প্লাজমা দান করেও সামাজিক দায়িত্ব পালন করছেন। তাদের একজন অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের ভাই সিদ্ধান্তের প্লাজমা ডোনেটের ছবি শেয়ার করেছেন তিনি।

সেইসঙ্গে সবাইকে প্লাজমা দিতে এগিয়ে আসার অনুরোধও জানালেন বলিউডের এ জনপ্রিয় অভিনেত্রী।

ছবিটিতে দেখা যায় হাসপাতালে প্লাজমা দেওয়ারত অবস্থায় ভি চিহ্ন দেখাচ্ছেন সিদ্ধান্ত। ছবিটির ক্যাপশনে শ্রদ্ধা লেখেন, `আমার ভাই সিদ্ধান্ত প্লাজমা দিচ্ছে। আমি সবাইকে অনুরোধ করছি আপনারাও এগিয়ে আসুন। আমরা সকলে একটি খারাপ সময়ের মধ্যে দিয়ে যাচ্ছি। এখন আমাদের সকলকে এক সাথে থাকা উচিৎ। আমরা যেন সবাই একে আপরের দিকে হাত বাড়িয়ে এই খারাপ সময় পার করতে পারি।`

প্রসঙ্গত, বর্তমানে ছুটি কাটাতে মালদ্বীপ রয়েছেন শ্রদ্ধা। সোমবার (২৬ এপ্রিল) সেখান থেকে একটি ছবিও শেয়ার করেন তিনি। দিন কয়েক পরেই পঙ্কজ প্রসারের পরিচালনায় `চালবাজ ইন লন্ডন` নামক একটি সিনেমায় দ্বৈত চরিত্রে অভিনয় করবেন তিনি।

করোনায় আক্রান্ত পূজা হেগড়ে
                                  

অনলাইন ডেস্কঃ বলিউডে একের পর তারকা করোনাভাইরাসে আক্রান্ত হচ্ছেন। এবার করোনায় আক্রান্ত হওয়ার খবর মিলেছে বলিউড ও দক্ষিণের জনপ্রিয় অভিনেত্রী পূজা হেগড়ের। রবিবার বিকেলে এক টুইটে এ তথ‌্য জানান অভিনেত্রী নিজেই।

টুইটে পূজা লেখেন- `আমার কভিড-১৯ পরীক্ষার রেজাল্ট পজিটিভি এসেছে। চিকিৎসকের পরামর্শে বাড়িতে আইসোলেশনে রয়েছি। সম্প্রতি যারা আমার সংস্পর্শে এসেছেন, প্লিজ তারা কভিড-১৯ পরীক্ষা করান`। খবর এনডিটিভির।

হৃতিক রোশনের হাত ধরে `মহেঞ্জোদারো` ছবি দিয়ে আত্মপ্রকাশ করেন পূজা। ছবিটি পরিচালনা করেছিলেন আশুতোষ গোয়ারিকরের মতো নামকরা পরিচালক। বর্তমানে বলিউডেও নিয়মিত অভিনয় করছেন। অভিনয় ক্যারিয়ারে বেশ ভালো সময় পার করছেন তিনি। তার ঝুলিতে এখন বেশ কয়েকটি সিনেমা রয়েছে। সেসব ছবিতে তার বিপরীতে আছেন পূজার পছন্দের সব নায়কেরা।

সুত্র ঃ কালের কন্ঠ 

করোনায় মারা গেলেন আবৃত্তিশিল্পী ফারজানা দিনা
                                  

অনলাইন ডেস্ক: করোনাভাইরাসে আক্রান্ত হয়ে চলে গেলেন কথা আবৃত্তি চর্চা কেন্দ্রের অর্থ সম্পাদক ও আবৃত্তিশিল্পী ফারজানা ইসলাম দিনা।

রবিবার দিবাগত রাত ৩টায় জাপান-বাংলাদেশ ফ্রেন্ডশিপ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন বলে জানিয়েছেন আবৃত্তিশিল্পী রানা আহমেদ।

এর আগে করোনা পজিটিভ হওয়ার পর ৯ এপ্রিল কুর্মিটোলা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছিল তাকে। সেখানে দিনার স্বামী, আবৃত্তিশিল্পী শহিদুল ইসলাম নাজুও চিকিৎসাধীন ছিলেন।

পরে নাজু সুস্থ হয়ে উঠলেও দিনার শারীরিক অবস্থার অবনতি হলে তাকে জাপান-বাংলাদেশ ফ্রেন্ডশিপ হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) স্থানান্তর করা হয়। ওই দিনই অবস্থার আরও অবনতি হলে তাকে ভেন্টিলেশন সাপোর্টে (লাইফ সাপোর্ট) নেওয়া হয়।

রবিবার রাতে চিকিৎসক ভেন্টিলেশন সাপোর্ট খুলে নিয়ে ফারজানা দিনাকে মৃত ঘোষণা করেন।

এই প্রতিবেদন লেখা পর্যন্ত ফারজানা দিনাকে দাফনের ব্যাপারে সিদ্ধান্ত চূড়ান্ত করা হয়নি।

আবৃত্তিশিল্পী রানা আহমেদ জানিয়েছেন, ‘পারিবারিকভাবে আলোচনা করে দাফনের ব্যাপারে চূড়ান্ত সিদ্ধান্ত নেওয়া হবে।’

ফের জুটি বাঁধলেন ইমরান-পড়শী
                                  

বিনোদন প্রতিবেদক : প্রায় ১০ বছরের ক্যারিয়ারে দু`জনের অডিও গানের সংখ্যা অনেক। সফলতাও সেই মাপে এসেছে। তবে ভিডিও মাত্র দুটি! একটি ২০১৩ সালে অন্যটি ২০১৯ সালে। দুটোই হিট।

সেই অনুপ্রেরণা নিয়েই আবারও প্রায় দুই বছর পর তারা দাড়ালেন ক্যামেরার সামনে- প্রেমিক-প্রেমিকার বেশে। তাদেরই গাওয়া নতুন গানের ভিডিওতে মডেল হয়েছেন।

গানের নাম `এক দেখায়`। লিখেছেন স্নেহাশীষ ঘোষ। পড়শীকে নিয়ে গাওয়ার পাশাপাশি সুর-সংগীত করেছেন ইমরান নিজেই। আর ‍ভিডিও নির্মাণ করলেন সৈকত রেজা।

সিএমভি`র ব্যানারে নির্মিত ব্যয়বহুল এই ভিডিওটির জন্য ইমরান-পড়শীকে ছুটতে হয়েছে ঢাকা থেকে সুনামগঞ্জ। সেখানে এক দিনের শুটিং শেষ করে গেছেন ময়মনসিংহ। উদ্দেশ্য একটাই, নৈসর্গিক লোকেশনে ইমরান-পড়শীর রোমান্টিক রসায়ন তুলে আনা।

ইমরান বলেন, `এটি নিয়ে আমাদের তিনটি মিউজিক ভিডিও হচ্ছে। সংখ্যাটা খুব কম। তবে আগের দুটো গানের সফলতা অনেক। সেজন্যই অনেক সময় নিয়ে নতুন কাজটি করা। এই ঈদে আমাদের ভক্তদের জন্য এটা বিশেষ উপহার।`

এদিকে অনেকদিন ধরেই মৌলিক গানে নেই পড়শী। বলা যায় এই গানটি দিয়ে তিনি আবার ফিরছেন স্বরূপে। বলেন, `অনেক দিন বিরতির পর আবারও আমরা একসঙ্গে গান করলাম। গানটি আসছে ভিডিওসহ। আশা করি সবার ভালো লাগবে।`

প্রসঙ্গত, ইমরান-পড়শীর প্রথম মিউজিক ভিডিও `জনম জনম` প্রকাশ হয় ২০১৩ সালে। যা সুপারহিট হয়। এরপর ২০১৯ সালে প্রকাশ হয় `আবদার`। এটিও ভালো হিট।

সিএমভি`র কর্ণধার এসকে সাহেদ আলী পাপ্পু জানান, `এক দেখায়` গানচিত্রটি প্রকাশ পাচ্ছে সামনের সপ্তাহে প্রতিষ্ঠানটির ইউটিউব চ্যানেল ও ফেসবুক পেইজে।

গৃহশিক্ষকের প্রেমের প্রস্তাবে যা বলেছিলেন কোয়েল
                                  

বিনোদন ডেস্ক : তারকাদের পর্দা জীবনের পাশাপাশি ব্যক্তিজীবন নিয়ে আলোচনা হবে এটাই স্বাভাবিক। বিশেষ করে প্রেম, বিয়ে নিয়ে তুমুল চর্চা তো চলবেই। তবে এদিক থেকে টালিউডের তারকা অভিনেত্রী কোয়েল মল্লিকের প্রেম নিয়ে তেমন জলঘোলা হয়নি।

সম্প্রতি এক সাক্ষাৎকারে নিজের জীবনের বিভিন্ন বিষয়ে কথা বলেছেন কোয়েল। সেখানে প্রেমের বিষয়েও তথ্য দিয়েছেন এই অভিনেত্রী। নায়িকা জানিয়েছেন, কলেজে কোনদিন তিনি লাভ লেটার পাননি। তবে হাইস্কুলে পড়ার সময় হোম টিউটর তাকে প্রপোজ করেছিলো।

কোয়েল বলেন, `আমাকে ভূগোল পড়াচ্ছেন। তখন উনি বললেন, তোমায় একটা কথা বলার আছে। তবে এখন না পরে বলব। আমি বললাম, না, বলুন না স্যার। আমি ভাবছিলাম হয়তো কোনো ভালো খবর আছে। সেই সময় উনি চাকরির সন্ধানে ছিলেন। ভাবলাম হয়তো ভালো কোনো চাকরি পেয়েছে। এবার উনি যাওয়ার সময় আমাকে প্রপোজ করলেন। ব্যাস, আমি তো ভাবতেই পারিনি। আমি কিছু বলতেও পারিনি। আমার মুখ সাদা হয়ে গিয়েছিল।`

প্রসঙ্গত, ২০১৩ সালে প্রযোজক নিসপাল সিং রানের সঙ্গে সাত পাঁকে বাঁধা পড়েন কোয়েল। গত বছর তাদের ঘর আলো করে এসেছে প্রথম সন্তান।

করোনা মোকাবেলায় যা করছেন বলিউড তারকারা
                                  

অনলাইন ডেস্কঃ ভারতের করোনা পরিস্থিতি এখন ভয়ানক জায়গায় গিয়ে দাঁড়িয়েছে। হু হু করে বাড়ছে করোনা আক্রান্তের সংখ্যা। হাসপাতালে বেড নেই। তৈরি হয়েছে তীব্র অক্সিজেন সংকট। এ অবস্থায় অসহায় বোধ করছেন চিকিৎসকরা। পরিবার-পরিজনরা শেষযাত্রাতেও থাকতে পারছে না। এ সময় মানুষের সাহয্যে অনেকেই এগিয়ে আসছেন। তার মধ্যে রয়েছে বলিউডের বেশ কিছু তারকা।

সুস্মিতা সেন, সোনম কাপুর, ভূমি পেডনেকর, গুরমিত চৌধুরীর মতো তারকারা করোনায় মানুষের সেবা করতে এগিয়ে এসেছেন। কয়েকদিন আগেই দিল্লির এক হাসপাতালে অক্সিজেন নেই, অসহায় ডাক্তাররা। সেই ভিডিও দেখে সুস্মিতা নিজে বেশ কিছু অক্সিজেন সিলিন্ডারের ব্যবস্থা করেন। পরে তিনি কিভাবে সেটা হাসপাতালে পৌঁছে দেবেন বুঝতে না পেরে নিজের টুইটারে সাহায্য চেয়ে পোস্টও করেন। তেমনই ভূমি পেডনেকর নিজে প্লাজমা দেওয়ার জন্য তৈরি এবং মানুষকে বলছেন যেন তাঁরাও প্লাজমা দেন। অক্সিজেন থেকে শুরু করে সব রকম সাহায্যের জন্য হাত বাড়াতে চান ভূমি। তিনিও নিজের ইনস্টাগ্রামে একটি পোস্ট করেন। তারপর অনেক মানুষ প্লাজমা দেবেন বলে ভূমির সঙ্গে যোগাযোগ করেন। সে সব নিয়ে মাঠে নেমেছেন অভিনেত্রী।

টেলিভিশন অভিনেতা গুরমিত নিজে সোশ্যাল মিডিয়ার মাধ্যমে একটি পোস্ট করেছেন। এবং একটি টিম তৈরি করেছেন, যারা কভিড আক্রান্তদের কাছে অক্সিজেন, ইনজেকশন পৌঁছে দিচ্ছে। এমনকি হাসপতালে কিভাবে বেড পেতে পারেন সে ব্যবস্থা করছেন।

গত বছর করোনাকালে সব থেকে বেশি মানুষের পাশে থেকেছেন সোনু সুদ। তিনি নিজের দায়িত্বে শ্রমিকদের বাড়ি পৌঁছে দিয়েছেন। চিকিৎসার ব্যবস্থা করেছেন।

সুত্র ঃ কালের কন্ঠ


   Page 1 of 19
     বিনোদন
ভারতের ১০ হাজার বিদেশি কর্মীকে খাবার দিচ্ছেন সানি লিওন
.............................................................................................
নিজেকে বিল গেটসের সমতুল্য দাবি ফারিয়ার
.............................................................................................
সপরিবারে করোনায় আক্রান্ত দীপিকা পাড়ুকোন
.............................................................................................
বিচ্ছেদের ঘোষণা দিলেন বিল গেটস ও মেলিন্ডা গেটস
.............................................................................................
বাংলাটা এখনো গুজরাট হয়ে যায়নি: নচিকেতা চক্রবর্তী
.............................................................................................
বাংলাদেশ ও রোহিঙ্গাদের নিয়ে কঙ্গনার বিতর্কিত টুইট
.............................................................................................
বিধানসভা নির্বাচনে জয়ী হলেন যেসব তারকা
.............................................................................................
পশ্চিমবঙ্গের বিধানসভা নির্বাচনে হেরে গেলেন যেসব তারকা
.............................................................................................
অনলাইনে ফোন নম্বর ফাঁস হওয়া নিয়ে যা বললেন শ্রীলেখা
.............................................................................................
দায়িত্ববান নাগরিক শাকিব খান: ইউনিসেফ
.............................................................................................
করোনা রোগীদের পাশে দাঁড়াতে শ্রদ্ধার অনুরোধ
.............................................................................................
করোনায় আক্রান্ত পূজা হেগড়ে
.............................................................................................
করোনায় মারা গেলেন আবৃত্তিশিল্পী ফারজানা দিনা
.............................................................................................
ফের জুটি বাঁধলেন ইমরান-পড়শী
.............................................................................................
গৃহশিক্ষকের প্রেমের প্রস্তাবে যা বলেছিলেন কোয়েল
.............................................................................................
করোনা মোকাবেলায় যা করছেন বলিউড তারকারা
.............................................................................................
তৃতীয় সন্তান নিলেই জেল-জরিমানা, দাবি কঙ্গনার
.............................................................................................
ঈদে চমক নিয়ে আসছেন সালমা
.............................................................................................
২০ বছর ঘুরেও মাধুরীর শিডিউল পাননি যে পরিচালক
.............................................................................................
এবার করোনায় আক্রান্ত নায়িকা শুভশ্রী
.............................................................................................
রমজানে শরীরের পানিশূন্যতা কিভাবে দূর করবেন?
.............................................................................................
চলে গেলেন অভিনেতা এসএম মহসিন
.............................................................................................
করোনাভাইরাস থেকে মুক্ত হলেন ক্যাটরিনা
.............................................................................................
বাদ জোহর বনানী কবরস্থানে দাফন কবরীর
.............................................................................................
সংগীত পরিচালক ফরিদ আহমেদ মারা গেছেন
.............................................................................................
দোয়া চাইলেন অভিনেত্রী আলিয়া ভাট
.............................................................................................
করোনায় আক্রান্ত কন্ঠশিল্পী তপন চৌধুরী
.............................................................................................
করোনায় মারা গেলে শিল্পী ইন্দ্রমোহন রাজবংশী: প্রধানমন্ত্রীর শোক প্রকাশ
.............................................................................................
আবারও ফিল্মফেয়ার পুরস্কারে সেরা অভিনেত্রীর তালিকায় জয়া
.............................................................................................
মৌসুমী-ওমর সানীর ছেলের বিয়ের ছবি ভাইরাল
.............................................................................................
বিশ্ব মূকাভিনয় দিবস ও একজন নিথর মাহবুবের গল্প
.............................................................................................
চলচ্চিত্র নির্মাতা কাজী হায়াৎ আইসিইউতে
.............................................................................................
কাবাডি ফেডারেশনের নেত্রী হচ্ছেন অপু বিশ্বাস!
.............................................................................................
অস্কারে সেরা অভিনেতা বিভাগে মনোনয়নপ্রাপ্ত প্রথম মুসলিম রিজ আহমেদ
.............................................................................................
করোনা আক্রান্ত ঋতুপর্ণা
.............................................................................................
৭ কোটি টাকায় তারকা কিনেছে বিজেপি: বিস্ফোরক শ্রীলেখা
.............................................................................................
জন্ম দিলো নতুন ইতিহাস : অস্কারের চূড়ান্ত মনোনয়ন
.............................................................................................
চিত্রনায়ক ফারুক আইসিইউতে
.............................................................................................
মুম্বাইয়ে ধানমন্ডি ৩২ নম্বর ঐতিহাসিক বাড়ী
.............................................................................................
না ফেরার দেশে চিত্রনায়ক শাহীন আলম
.............................................................................................
বিএনপির জনবিচ্ছিন্ন আন্দোলনকে আওয়ামী লীগ ভয় পায় না: কাদের
.............................................................................................
পুলিশের সঙ্গে সংঘর্ষ: দক্ষিণ যুবদলের সভাপতি মজনুসহ ৮ জন রিমান্ডে
.............................................................................................
বিজেপিতে যোগ দেয়ায় মিঠুনকে কটাক্ষ
.............................................................................................
দেশের প্রথম ট্রান্সজেন্ডার টিভি সংবাদ পাঠে তাসনুভা !
.............................................................................................
করোনার টিকা নিলেন তাহসান
.............................................................................................
ভাষা দিবসে আবেগপ্রবণ জয়া
.............................................................................................
এটিএম শামসুজ্জামানের জানাজা সম্পন্ন
.............................................................................................
শাহরুখ-দীপিকা জুটির ভক্তদের জন্য দুঃসংবাদ
.............................................................................................
যেমন প্রেমিক চান প্রভা...
.............................................................................................
মা হয়েছেন জান্নাতুল পিয়া
.............................................................................................

|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
প্রধান সম্পাদক ও প্রকাশক : মো: তাজুল ইসলাম
প্রধান কার্যালয়: ২১৯ ফকিরের ফুল (১ম লেন, ৩য় তলা), মতিঝিল, ঢাকা- ১০০০ থেকে প্রকাশিত । ফোন: ০২-৭১৯৩৮৭৮ মোবাইল: ০১৮৩৪৮৯৮৫০৪, ০১৭২০০৯০৫১৪
Web: www.dailyasiabani.com ই-মেইল: dailyasiabani2012@gmail.com
   All Right Reserved By www.dailyasiabani.com Developed By: Dynamic Solution IT Dynamic Scale BD & BD My Shop