| বাংলার জন্য ক্লিক করুন
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
শিরোনাম : * ‘শবে কদর’ হাজার মাসের চেয়ে শ্রেষ্ঠ রজনী   * করোনা টেস্টে জালিয়াতি করে বিলাসবহুল বাড়ি নির্মাণ!   * সিলেটের সাবেক এমপি বিএনপি নেতা সেলিমের মৃত্যু   * দাম বাড়িয়েও মিলছে না আকাশপথের টিকিট   * গণপরিবহনের সঙ্গে ফিরল ঢাকার নিত্য যানজট   * পশ্চিমবঙ্গে লোকাল ট্রেন, শপিংমল, রেস্তোরাঁ, বার বন্ধ   * কোভিড-১৯ এ ভারতের সাবেক মন্ত্রীর মৃত্যু   * সংসদ ভবনে হামলার পরিকল্পনার অভিযোগ, গ্রেপ্তার ২   * মালয়েশিয়ায় বাংলাদেশিদের প্রবেশে নিষেধাজ্ঞা আসছে   * ফেইসবুকে নিষিদ্ধই থাকছেন ট্রাম্প  

   বিনোদন -
                                                                                                                                                                                                                                                                                                                                 
এবার আলাদিনের দৈত্য হিরো আলম

বিনোদন প্রতিবেদক : বগুড়ার আর দশটা সাধারণ ডিশ ব্যবসায়ীর মতোই ছিল তার জীবন। কিন্তু ব্যবসার খাতিরে নিজেই যখন বিভিন্ন ভিডিওতে মডেল হতে শুরু করলেন তখন থেকেই ভাগ্যটা তার বদলে যেতে লাগলো। পাঁচ শতাধিক ভিডিওতে মডেল হওয়া যুবক আশরাফুল আলম এখন বিখ্যাত হিরো আলম।

তিনি এখন সিনেমারও নায়ক। যখন যা করেন তা নিয়েই আলোচনা হয়। ভাইরাল হয় তার কৌতুক, গান।

কদিন আগেই হিরো আলমের আরবি গান প্রকাশ পেয়েছে। আরব্য চিত্র দৃশ্যমান করতে তিনি মরুভূমির আদলে যমুনার চরকে বেছে নেন, যা তুমুল আলোচনা-সমালোচনার জন্ম দেয়।

তার রেশ না ফুরাতেই এবার তিনি হাজির হচ্ছেন আলাদিনের সেই বিখ্যাত চেরাগের দৈত্য হিসেবে। হিরো আলমের ফেসবুক পেজে দৈত্যের সাজেই দেখা গেল তাকে।

বিস্তারিত জানতে চাইলে হিরো আলম বলেন, `এটা আসলে ঈদের একটা নাটক। সেখানেই আমি দৈত্য। খুব মজার কাহিনি।`

নাটকটি নিজের ইউটিউব চ্যানেলে প্রচার হবে বলে জানান হিরো আলম।

এ নাটক পরিচালনা করেছেন সাইফুল ইসলাম।

এবার আলাদিনের দৈত্য হিরো আলম
                                  

বিনোদন প্রতিবেদক : বগুড়ার আর দশটা সাধারণ ডিশ ব্যবসায়ীর মতোই ছিল তার জীবন। কিন্তু ব্যবসার খাতিরে নিজেই যখন বিভিন্ন ভিডিওতে মডেল হতে শুরু করলেন তখন থেকেই ভাগ্যটা তার বদলে যেতে লাগলো। পাঁচ শতাধিক ভিডিওতে মডেল হওয়া যুবক আশরাফুল আলম এখন বিখ্যাত হিরো আলম।

তিনি এখন সিনেমারও নায়ক। যখন যা করেন তা নিয়েই আলোচনা হয়। ভাইরাল হয় তার কৌতুক, গান।

কদিন আগেই হিরো আলমের আরবি গান প্রকাশ পেয়েছে। আরব্য চিত্র দৃশ্যমান করতে তিনি মরুভূমির আদলে যমুনার চরকে বেছে নেন, যা তুমুল আলোচনা-সমালোচনার জন্ম দেয়।

তার রেশ না ফুরাতেই এবার তিনি হাজির হচ্ছেন আলাদিনের সেই বিখ্যাত চেরাগের দৈত্য হিসেবে। হিরো আলমের ফেসবুক পেজে দৈত্যের সাজেই দেখা গেল তাকে।

বিস্তারিত জানতে চাইলে হিরো আলম বলেন, `এটা আসলে ঈদের একটা নাটক। সেখানেই আমি দৈত্য। খুব মজার কাহিনি।`

নাটকটি নিজের ইউটিউব চ্যানেলে প্রচার হবে বলে জানান হিরো আলম।

এ নাটক পরিচালনা করেছেন সাইফুল ইসলাম।

বাইরে থেকে ভাইরাস বাসায় এনে বাবা মা`কে অসুস্থ করবেন না
                                  

অনলাইন ডেস্ক : বর্তমান সময়ের জনপ্রিয় ধারাবাহিক নাটক `ব্যাচেলর পয়েন্ট` এর তৃতীয় সিরিজে `অন্তরা` চরিত্রে অভিনয় করেছেন লাক্স তারকা ফারিয়া শাহরিন। দর্শকমহলে ফারিয়া এখন `অন্তরা` নামেই বেশি পরিচিত। করোনা মহামারির দ্বিতীয় দাপটে অনুরাগীদের সতর্ক থাকার পরামর্শ দিয়েছেন তিনি।

ফেসবুক স্ট্যাটাসে ফারিয়া শাহরিন লিখেছেন, `একমাত্র আল্লাহ আমাদের রক্ষা করতে পারেন। আমি বাসায় আছি, আপনিও থাকুন। খুব বেশি ইচ্ছা হলে অনলাইনে শপিং করুন। শপিংমলে গিয়ে নিজে ভাইরাস বাসায় আনবেন না। বাবা-মাকেও অসুস্থ করবেন না, প্লিজ। অবস্থা এইবার আগের চেয়ে অনেক অনেক বেশি খারাপ, অনেক বেশি।`

প্রসঙ্গত, সম্প্রতি মালদ্বীপ থেকে ঘুরে এসেছেন এই অভিনেত্রী। দেশে ফিরেই নিজেকে ঘরবন্দি করেছেন তিনি। আপাতত কোন শুটিংয়ে অংশ নিচ্ছেন না ফারিয়া।

আইসিইউ থেকে কেবিনে নায়ক ফারুক
                                  

অনলাইন ডেস্ক : ঢালিউড ফিল্ম ইন্ডাস্ট্রির উন্নয়নে যে কজন তারকা নিঃস্বার্থভাবে কাজ করেছেন তাদের অন্যতম কিংবদন্তি নায়ক ও সাংসদ আকবর হোসেন পাঠান ফারুক। ক্যারিয়ারের চেয়ে তিনি এই ফিল্ম ইন্ডাস্ট্রি কীভাবে উন্নতি করবে এই চিন্তাই করে গেছেন।

এমন অনেক কারণে চলচ্চিত্রের মানুষ তাকে ভীষণ ভালোবাসেন। একজন ফারুক মানে একটি ইন্ডাস্ট্রি। এই নায়ক দীর্ঘদিন ধরে অসুস্থ। বর্তমানে তার শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। তাকে হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্র (আইসিইউ) থেকে কেবিনে আনা হয়েছে।

৩৭ দিন পর ২৭ এপ্রিল তাকে কেবিনে স্থানান্তর করা হয়। এখন সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন তিনি।

সিঙ্গাপুর থেকে ফারুকের স্ত্রী ফারহানা পাঠান বলেন, ফারুকের শারীরিক অবস্থা আগের চেয়ে ভালো। চিকিৎসায় সাড়া দিচ্ছেন। এখন কথাও বলতে পারছেন।

উল্লেখ্য, গেলো ২১ মার্চ থেকে হাসপাতালটির নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন ছিলেন ফারুক। তার আগে গত ৪ মার্চ নিয়মিত চেকআপের জন্য সিঙ্গাপুর নেয়া হয়েছিল তাকে।

‘রাঙ্গাস্থালাম’ নিয়ে ফিরছেন রাম চরণ
                                  

অনলাইন ডেস্ক: দক্ষিণী সিনেমার ব্যবসাসফল পরিচালক সুকুমার। ১৭ বছরের নির্মাণ ক্যারিয়ারে ১২টি সিনেমা মুক্তি পেয়েছে। যার অধিকাংশ সুপারহিট। ২০১৮ সালে মুক্তি পায়্ এ নির্মাতার আলোচিত সিনেমা ‘রাঙ্গাস্থালাম’।

রাঙ্গাস্থালাম মূলত একটি গ্রামের নাম। এই গ্রামের মানুষের সাধারণ জীবনযাবন ও এক সুদখোরকে কেন্দ্র করে গল্প এগিয়েছে। এর কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করেন রাম চরণ। ৬০ কোটি রুপি বাজেটের এই সিনেমা মুক্তির পর বক্স অফিসে আয় করে ২১৬ কোটি রুপি। এবার সিনেমাটির সিক্যুয়েল নির্মিত হতে যাচ্ছে।

এক প্রতিবেদনে জানিয়েছে, পরিচালক সুকুমার ও রাম চরণ আবারো একত্রে কাজ করতে যাচ্ছেন। এই জুটির জনপ্রিয় সিনেমা ‘রাঙ্গাস্থালাম’-এর সিক্যুয়েল নির্মিত হবে। আর এর মাধ্যমে দ্বিতীয়বার একসঙ্গে কাজ করবেন তারা। এখন অপেক্ষা শুধু আনুষ্ঠানিক ঘোষণার। বিজয় দেবরকোন্ডার সঙ্গে এ পরিচালক তার পরবর্তী প্রজেক্টের কাজ শেষ করে সিক্যুয়েলের শুটিং শুরু করবেন এই নির্মাতা।

রাম চরণ বর্তমানে হোম আইসোলেশনে রয়েছেন। তার পরবর্তী সিনেমা ‘আচার্য’। এর গুরুত্বপূর্ণ একটি চরিত্রে অভিনয় করছেন তিনি। সিনেমাটির কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করছেন রাম চরণের বাবা চিরঞ্জীবী। তার বিপরীতে অভিনয় করছেন কাজল আগরওয়াল। কোরাতলা শিবা পরিচালিত এই সিনেমা আগামী ১৩ মে মুক্তির কথা রয়েছে।

 

চলে গেলেন গীতিকার ওসমান শওকত
                                  

অনলাইন ডেস্ক:  জনপ্রিয় গীতিকার, বীর মুক্তিযোদ্ধা ওসমান শওকত (৭১) আর নেই। সোমবার সন্ধ্যায় বনশ্রীর নিজ বাসভবনে হৃদ্‌রোগে আক্রান্ত হয়ে মারা গেছেন তিনি (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

জানা গেছে, আজ মঙ্গলবার বাদ জোহর জানাজা শেষে রাজধানীর জুরাইন কবরস্থানে তাকে সমাহিত করা হবে। এর আগে রাষ্ট্রীয় মর্যাদায় গার্ড অব অনার দেওয়া হবে। ওসমান শওকত বাংলাদেশ টেলিভিশনের প্রধান শিল্প নির্দেশক ছিলেন।

তার বেশ কিছু জনপ্রিয় গান রয়েছে। এর মধ্যে ওস্তাদ নিয়াজ মোহাম্মদ চৌধুরীর গাওয়া দুটি গান ‌‘জীবনানন্দ হয়ে সংসারে আজও আমি’ ও ‘এক ফোঁটা বিষ আজ’সহ ‘সোনামুখী সুই দিয়ে সেলাই করা কাজ’, ‘আমি চাঁপাডাঙার বউ’, ‘একটি বজ্র কণ্ঠ থেকে বাঙালির উত্থান’, ‘যখনই আমি সবুজ শ্যামলে শুনি জীবনের গান’ এবং ‘সুখের সংজ্ঞাকে যদি আমি জানতাম’, ‘না যাইও না যাইও বন্ধে বৈদেশে না যাইও’ উল্লেখযোগ্য।

অস্কার ২০২১ বিজয়ীদের নাম ঘোষণা, ইতিহাস গড়লেন যারা
                                  

অনলাইন ডেস্কঃ বিশ্বের সবচেয়ে মর্যাদাপূর্ণ চলচ্চিত্র পুরস্কার অ্যাকাডেমি অ্যাওয়ার্ড তথা অস্কার বিজয়ীদের নাম ঘোষণা চলছে। করোনা মহামারিতে এবার ভিন্ন আঙ্গিকে আয়োজিত হয়েছে এই প্রতীক্ষিত অনুষ্ঠান।

৯৩তম অস্কারে যারা ইতিহাসের পাতায় নাম লেখাচ্ছেন তাদের মধ্যে এগিয়ে আছে বিশ্বখ্যাত সিনেমা ‘নোম্যাডল্যান্ড’র পরিচালক ক্লো ঝাও। ইতিহাসে দ্বিতীয় নারী হিসেবে তিনি সেরা পরিচালকের পুরস্কার জিতেছেন।

আলোচিত ‘মিনারি’ সিনেমার কোরিয়ান অভিনেত্রী ইয়ুহ-জুং ইয়ান সেরা পার্শ্ব অভিনেত্রী হিসেবে বিশ্বকে তাক লাগিয়েছেন। কোরিয়ান অভিনেতা ও অভিনেত্রীদের মধ্যে ইতিহাসে তিনিই প্রথম ব্যক্তি যিনি এই সম্মাননা অর্জন করলেন।

ওয়ার্নার ব্রাদার্সের ‘জুডাস অ্যান্ড দ্য ব্ল্যাক মেসিয়াহ’ সিনেমা এবার বেশ কয়েকটি ক্যাটাগরিতে মনোনয়ন পেয়েছে। সিনেমাটির প্রথম বড় অর্জন হিসেবে সেরা পার্শ্ব অভিনেতার পুরস্কার জিতেছেন এর অভিনেতা ড্যানিয়েল কালুয়া।

সেরা অরিজিনাল স্ক্রিনপ্লে হিসেবে অ্যাওয়ার্ড জিতেছে ‘প্রমিজিং ইয়াং ওম্যান’। অন্যদিকে সেরা এডাপটেড স্ক্রিনপ্লে হয়েছে সনি পিকচার্সের ‘দ্য ফাদার’।

সেরা কসটিউম ডিজাইন এবং সেরা মেকআপ/হেয়ারস্টাইলিং দুটো পুরস্কারই জিতেছে নেটফ্লিক্সের চলচ্চিত্র ‘মা রেইনি’স ব্ল্যাক বটম’। হেয়ারস্টাইলিস্ট মিয়া নিল ও জামিকা উইলসন প্রথম কৃষ্ণাঙ্গ হিসেবে এই ক্যাটাগরিতে অস্কার জিতলেন।

সেরা ফিল্ম এডিটিং এবং সাউন্ড-এর জন্য পুরস্কার জিতেছে অ্যামাজনের ‘সাউন্ড অব মেটাল’।

নেটফ্লিক্সের ‘ম্যাংক’ সেরা সিনেমাটোগ্র্যাকফি ও প্রোডাকশন ডিজাইনের পুরস্কার পেয়েছে। আর সেরা ভিজুয়াল ইফেক্টের পুরস্কার জিতেছে ওয়ার্নার ব্রাদার্সের ‘টেনেট’।

অস্কার-২০২১ বিজয়ীদের নাম ঘোষণা এখনও চলছে।

বিশ্বখ্যাত অস্কার পুরস্কার দিয়ে থাকে দ্য অ্যাকাডেমি অব মোশন পিকচার আর্টস অ্যান্ড সায়েন্সেস। একে অ্যাকাডেমি অ্যাওয়ার্ড বলা হলেও বিশ্বজুড়ে ‘অস্কার’ নামেই বেশি জনপ্রিয়। সাধারণত হলিউডের ডলবি থিয়েটারে জমকালো আয়োজনে আয়োজিত হয়ে থাকে। তবে এবার করোনা মহামারির কারণে বিভিন্ন লোকেশন থেকে স্ট্রিম লাইভ করা হচ্ছে।

গোটা বিশ্বের বিনোদন অঙ্গনের দৃষ্টি এখন কে হচ্ছেন অস্কারজয়ী সেরা অভিনেতা-অভিনেত্রী, কোন চলচ্চিত্র হচ্ছে বিশ্বসেরা।

এবার অস্কারের জন্য চূড়ান্ত মনোনয়ন প্রাপ্তদের নাম ঘোষণা করেন প্রিয়াঙ্কা চোপড়া ও তার স্বামী নিক জোনাস।

দেখে নিন এবছরে অস্কারের জন্য চূড়ান্ত মনোনয়ন তালিকা:

সেরা চলচ্চিত্র

দ্য ফাদার
জুডাস অ্যান্ড দ্য ব্ল্যাক মেসিয়াহ
ম্যাংক
মিনারি
নোম্যাডল্যান্ড
প্রমিজিং ইয়াং ওম্যান
সাউন্ড অব মেটাল
দ্য ট্রায়াল অব দ্য শিকাগো ৭

সেরা পরিচালক

থমাস ভিনটারবার্গ (অ্যানাদার রাউন্ড)
ডেভিড ফিনচার (ম্যাংক)
লি আইজাক চুং (মিনারি)
ক্লো ঝাও (নোম্যাডল্যান্ড)
ইমার্যাংল্ড ফেনেল (প্রমিজিং ইয়াং ওম্যান)

সেরা অভিনেতা

রিজ আহমেদ (সাউন্ড অব মেটাল)
চ্যাডউইক বোসম্যান (মা রেইনি’স ব্ল্যাক বটম)
অ্যান্থনি হপকিন্স (দ্য ফাদার)
গ্যারি ওল্ডম্যান (ম্যাংক)
স্টিভেন ইউন (মিনারি)

সেরা অভিনেত্রী

ভিওলা ডেভিস (মা রেইনি’স ব্ল্যাক বটম)
অ্যান্ড্রা ডে (দ্য ইউনাইটেড স্টেটস ভার্সেস বিলি হলিডে)
ভ্যানেসা কিরবি (পিসেস অব অ্যা ওম্যান)
ফ্র্যান্সিস ম্যাকডরম্যান্ড (নোম্যাডল্যান্ড)
কারে মালিগ্যান (প্রমিজিং ইয়াং ওম্যান)

সেরা পার্শ্ব অভিনেতা

সাচা ব্যারন কোহেন (দ্য ট্রায়াল অব দ্য শিকাগো ৭)
ড্যানিয়েল কালুয়া (জুডাস অ্যান্ড দ্য ব্ল্যাক মেসিয়াহ)
লেসলি ওডোম জুনিয়র (ওয়ান নাইট ইন মিয়ামি)
পল র্যা চি (সাউন্ড অব মেটাল)
লাকেইথ স্ট্যানফিল্ড (জুডাস অ্যান্ড দ্য ব্ল্যাক মেসিয়াহ)

সেরা পার্শ্ব অভিনেত্রী

মারিয়া ব্যাকালোভা (বোরাট সাবসিকুয়েন্ট মুভিফিল্ম)
গ্লেন ক্লোজ (হিলবিলি এলিজি)
অলিভিয়া কোলম্যান (দ্য ফাদার)
আমান্দা সেফ্রাইড (ম্যাংক)
ইয়ুহ-জুং ইয়ান (মিনারি)

অ্যানিমেটেড ফিচার ফিল্ম

অনওয়ার্ড
অভার দ্য মুন
অ্যা শন দ্য শিপ মুভি: ফার্মাগেডন
সৌল
ওল্ফওয়াকার্স

সেরা আন্তর্জাতিক ফিচার ফিল্ম

অ্যানাদার রাউন্ড (ডেনমার্ক)
বেটার ডেজ (হংকং)
কালেকটিভ (রোমানিয়া)
দ্য ম্যান হু সোল্ড হিস স্কিন (তিউনিসিয়া)
কুও ভাডিস, আইডা? (বসনিয়া)

সেরা সিনেমাটোগ্রাফি

জুডাস অ্যান্ড দ্য ব্ল্যাক মেসিয়াহ
ম্যাংক
নিউজ অব দ্য ওয়ার্ল্ড
নোম্যাডল্যান্ড
দ্য ট্রায়াল অব দ্য শিকাগো ৭

ভিজুয়াল ইফেক্টস

লাভ অ্যান্ড মনস্টারস
দ্য মিডনাইট স্কাই
মুলান
দ্য ওয়ান অ্যান্ড অনলি ইভান
টেনেট

অবশেষে মিসেস ওয়ার্ল্ড ২০২০ মুকুট পেলেন ফার্স্ট রানার আপ আয়ারল্যান্ডের কেট স্নেইডার
                                  

অনলাইন ডেস্কঃ মিসেস ওয়ার্ল্ড ২০২০’ খেতাব পেয়েছিলেন ক্যারোলিন জুরি। কয়েকদিন আগে ‘মিসেস শ্রীলঙ্কা’ সুন্দরী প্রতিযোগিতার মঞ্চে বিজয়ী পুষ্পিকা ডি সিলভার মুকুট কেড়ে নিয়ে বিতর্কে জড়িয়েছেন তিনি। এর পরপরই নিজের খেতাব ফিরিয়ে দেন ক্যারোলিন। ইন্ডিপেন্ডেন্ট, রয়টার্স, জি নিউজ

মিসেস ওয়ার্ল্ড প্রতিযোগিতার আয়োজকরা বলেছেন, ক্যারোলিন স্বেচ্ছায় তার খেতাব বর্জন করেছেন। তাই ফার্স্ট রানার আপ মিসেস কেট স্নেইডারকে বিজয়ী ঘোষণা করা হয়েছে। এ মাসের প্রথম সপ্তাহে অনুষ্ঠিত হয়েছে শ্রীলঙ্কার সবচেয়ে বড় সুন্দরী প্রতিযোগিতা ‘মিসেস শ্রীলঙ্কা’। ফাইনালে ২০২১ সালের বিজয়ী হন পুষ্পিকা ডি সিলভা। ফলাফল ঘোষণার কয়েক মুহূর্ত পর ক্যারোলিন জুরি তার মুকুটটি ছিনিয়ে নেন।

এর কারণ হিসেবে ক্যারোলিন বলেন, ‘ইতোমধ্যেই বিয়ে হয়েছে এবং বিচ্ছেদ হয়েছে এমন কোনও নারী নিয়ম অনুযায়ী এ খেতাব পেতে পারেন না। তাই আমি দ্বিতীয়স্থান অধিকারীকে মুকুটটি দিয়ে দিচ্ছি।’ কিন্তু তদন্ত করে আয়োজকরা নিশ্চিত হন, ডি সিলভা ডিভোর্সী নন। তিনি স্বামীর কাছ থেকে আলাদা হয়ে গেলেও ডিভোর্স হয়নি। এটা জানার পর আয়োজকরা তার কাছে ক্ষমা চেয়ে একদিনের মধ্যেই ‘মিসেস শ্রীলঙ্কা’ খেতাব ফিরিয়ে দিয়েছেন।

মুকুট কেড়ে নেওয়ার ঘটনায় পুষ্পিকা ডি সিলভা মামলা করেছিলেন ক্যারোলিন জুরির বিরুদ্ধে। ক্যারোলিনকে আটক করে জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ।

 

এদিকে আর কদিন বাদে ‘মিসেস ওয়ার্ল্ড ২০২১’ প্রতিযোগিতা হওয়ার কথা শ্রীলঙ্কায়। আয়োজক কমিটি জানিয়েছে, ‘মিসেস শ্রীলঙ্কা’ সুন্দরী প্রতিযোগিতার মঞ্চে যা ঘটেছে, সেটি একান্তই তাদের নিজস্ব বিষয়। এ ঘটনার কোনও প্রভাব পড়বে না আসন্ন প্রতিযোগিতায়।

করোনা মুক্ত হলেন রিয়াজ
                                  

অনলাইন ডেস্ক : করোনাভাইরাসে আক্রান্ত হয়েছিলেন জনপ্রিয় চিত্রনায়ক রিয়াজ। অবশেষে এই ভাইরাসটি থেকে মুক্ত হলেন প্রেমের তাজমহল খ্যাত নায়ক।

২১ দিন পর করোনা থেকে মুক্ত হলেন তিনি। নিজেই সামাজিক যোগাযোগ মাধ্যমে স্ট্যাটাস দিয়ে এ তথ্য জানিয়েছেন রিয়াজ।

বৃহস্পতিবার (২২ এপ্রিল) দিবাগত রাতে নিজের করোনা মুক্তির খবর নিশ্চিত করে রিয়াজ লেখেন, ‘দীর্ঘ ২১ দিন পর করোনা নেগেটিভ হলাম আলহামদুলিল্লাহ। মহান আল্লাহ পাকের কাছে অনেক শুকরিয়া।’

স্ত্রী তিনাকে ধন্যবাদ জানিয়ে এই অভিনেতা লিখেছেন, ‘ধন্যবাদ তিনা, গভীর মমতা নিয়ে পাশে থাকার জন্য। আমার ছোট্ট মেয়েটা, আমার বুকে ঝাপ দিতে না পেরে, সারাক্ষণ আল্লাহকে বলেছে তার বাবাকে সুস্থ করে দিতে। ধন্যবাদ ও কৃতজ্ঞতা পরিবারের সদস্য যারা নিয়মিত খোঁজ নিয়েছেন, খাবার পাঠিয়েছেন, দোয়া করেছেন। প্রিয় ভক্ত, বন্ধু, সহকর্মী, সাংবাদিক ভাই আপনাদের সবার ভালোবাসার কাছে আবারও ঋণী হয়ে রইলাম।’

তিনি আরও লিখেছেন, ‘সকল আক্রান্ত মানুষ দ্রুত আরোগ্য লাভ করুক, স্বজনহারা পরিবারকে সমবেদনা। করুণাময়, এই ভাইরাস থেকে মানবজাতি দ্রুত মুক্তি পাক, এই কামনা।’

করোনা আক্রান্ত নায়ক আলমগীর হাসপাতালে
                                  

অনলাইন ডেস্ক : করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন জনপ্রিয় চিত্রনায়ক আলমগীর। তাকে রাজধানীর গ্রীনলাই হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার (২০ এপ্রিল) বিষয়টি নিশ্চিত করেছেন তার মেয়ে আঁখি আলমগীর।

তিনি বলেন, ১৮ এপ্রিল বাবার শরীরে করোনাভাইরাস ধরা পড়ে। সেদিনই তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। তিনি বেশ ভালো আছেন। সবার কাছে বাবার জন্য দোয়া চাই।

গত ভালোবাসা দিবসে (১৪ ফেব্রুয়ারি) রাজধানীর শেরেবাংলা নগরের ন্যাশনাল ইনস্টিটিউট অব কিডনি ডিজিজেস অ্যান্ড ইউরোলজি হাসপাতালে করোনা প্রতিরোধের টিকা নিয়েছিলেন নায়ক আলমগীর ও রুনা লায়লা।

গত ১৭ এপ্রিল টিকার দ্বিতীয় ডোজ নিয়েছেন তারা। দ্বিতীয় ডোজ নেয়ার পর আলমগীর করোনায় আক্রান্ত হলেও এখনো সুস্থ আছেন রুনা লায়লা।

৭৬ বছর বয়সে করোনা জয় করলেন আবুল হায়াত
                                  

অনলাইন ডেস্কঃ ৭৬ বছর বয়সী দেশবরেণ্য অভিনেতা, নাট্যকার, পরিচালক ও লেখক আবুল হায়াত করোনামুক্ত হয়েছেন ৷ আজ মঙ্গলবার তার করোনামুক্ত হওয়ার খবর নিশ্চিত করেছেন তার মেয়ে অভিনেত্রী নাতাশা হায়াত।

মঙ্গলবার নাতাশা বলেন, `আব্বার রিপোর্ট নেগেটিভ এসেছে। আল্লাহার কাছে অনেক অনেক শোকরিয়া। তিনি  আব্বাকে সুস্থ করে দিয়েছেন। এখন তিনি পুরোপুরি  সুস্থ আছেন। আব্বার জন্য সবাই  দোয়া করবেন।`

গত মাসের শেষের দিকে করোনায় আক্রান্ত হোন আবুল হায়াত। পরে অবস্থা জটিল হলে ৩১ মার্চ তাকে হাসপাতালে ভর্তি করা হয়। প্রথমদিকে তার শারীরিক অবস্থা বেশ জটিল থাকলেও দ্রুত অবস্থা ঠিক হয়ে আসে বলে সে সময় জানান চিকিৎকরা।  

 শারীরিক অবস্থার উন্নতি হওয়ায় গত ৬ এপ্রিল হাসপাতাল থেকে বাসায় ফেরেন করোনা ভাইরাসে আক্রান্ত এ অভিনেতা। বাসাতেই চিকিৎসকের চত্বাবধানে চলছিলো তার  হোম কোয়ারেন্টাইনে চিকিৎসা।  অবশেষ তার করোনা জয়ের খবর এলো।

৭৬ বছর বয়সী অভিনেতা আবুল হায়াত ১৯৬৯ সাল থেকে টিভি নাটকে অভিনয় করছেন। দীর্ঘ ক্যারিয়ারে অসংখ্য নাটকের পাশাপাশি ‘আগুনের পরশমণি’, ‘জয়যাত্রা’, ‘গহীনে শব্দ’, ‘অজ্ঞাতনামা’সহ বেশ কয়েকটি চলচ্চিত্রে অভিনয় করেছেন।

‘দারুচিনি দ্বীপ’ চলচ্চিত্রে অভিনয়ের জন্য ২০০৭ সালে জাতীয় চলচ্চিত্র পুরস্কার পেয়েছেন আবুল হায়াত। গত ২৬ ডিসেম্বর তার অভিনীত সর্বশেষ ‘স্ফুলিঙ্গ’ চলচ্চিত্রটি মুক্তি পায়। করোনার মধ্যেই চলচ্চিত্রটির শুটিং করেছিলেন তিনি।

রকের নতুন বাড়ীর মূল্য ২৩৬ কোটি টাকা!
                                  

অনলাইন ডেস্কঃ হলিউড অভিনেতা পল রেজারের কাছে থেকে ২৭.৮ মিলিয়ন মার্কিন ডলারে রক এবং তার স্ত্রী লরেন হাশিয়ান বিলাসবহুল একটি বাড়ী কিনেছেন। লস এঞ্জেলসের বেভারলি হিলসের ১৭ হাজার ৬০০ বর্গফুট জায়গা জুড়ে এটি অবস্থিত। এই নতুন প্রাসাদে আছে ১১টি কক্ষ এবং ৬টি শয়নকক্ষ এবং ১টি টেনিস কোর্ট ও সুইমিংপুলসহ বিশাল জিম।

ভক্তদের কাছে তিনি পরিচিত ‘দ্য রক’ নামে। বিশ্বের সেরা রেসলার হওয়ার পাশাপাশি সর্বাধিক পারিশ্রমিক পাওয়া অভিনেতাদের শীর্ষে আছেন তিনি।

চলতি বছর সিনেমাসহ নিজের প্রযোজনা নিয়েও বেশ ব্যস্ত সময় পার করছেন রক। আগামী নভেম্বরে নেটফ্লিক্সে মুক্তি পেতে যাচ্ছে তার বহুল প্রতীক্ষিত সিনেমা ‘রেড নোটিশ।’

হঠাৎ গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন মিঠুন চক্রবর্তী
                                  

অনলাইন ডেস্কঃ দলের হয়ে পথসভা করতে গিয়ে অসুস্থ হয়ে পড়লেন মেগাস্টার ওরফে বিজেপি নেতা মিঠুন চক্রবর্তী। উত্তর দিনাজপুরের রায়গঞ্জে রবিবার ভোটপ্রচারের মাঝেই হঠাৎ অসুস্থ বোধ করলে সঙ্গে সঙ্গে হেলিকপ্টার করে কলকাতায় ফেরার ব্যবস্থা করা হয় বর্ষীয়ান অভিনেতাকে। উদ্বিগ্ন হয়ে পড়ে বিজেপি নেতাকর্মী এবং মিঠুনের অনুরাগীরা।

জানা যাচ্ছে রবিবার মিঠুনের রায়গঞ্জের চণ্ডীতলায় ৫ কিলোমিটার রো়ড শো করার পরিকল্পনা ছিল। সেইমত সময় মতো হেলিকপ্টার করে যথাস্থানে পৌঁছে যান মিঠুন চক্রবর্তী। তবে রোড শো শুরু হতেই কিছুক্ষণের মধ্যেই অসুস্থ বোধ করতে থাকে প্রবীণ অভিনেতা। সাথে সাথেই তাকে হুড খোলা গাড়ি থেকে নামিয়ে হেলিকপ্টারে বসিয়ে কলকাতার উদ্দেশ্যে পাঠিয়ে দেওয়া হয়।

জানা গেছে প্রথম থেকেই শরীর অসুস্থ ছিল মহাগুরু’র । একপ্রকার হুডখোলা গাড়িতে প্রথমে উঠতেই চাননি তিনি তবে দলের কর্মীদের জোরাজুরিতে শেষ পর্যন্ত গাড়িতে ওঠেন মিঠুন, প্রথমে বেশ উদ্দীপনা সহ রোড শো শুরু হলেও মিঠুনের অসুস্থতাতে ছন্দপতন ঘটে।

বিধানসভা নির্বাচনের আগে বিজেপির বিভিন্ন প্রার্থীর সাথে ভোটের প্রচারের মুখ হয়েছেন মিঠুন। মোদির ব্রিগেড এর সভাতে আনুষ্ঠানিকভাবে বিজেপিতে যোগ দেওয়ার পর থেকেই লাগাতার একের পর এক রোড শোতে দেখা গিয়েছে ফাটাকেষ্টকে। অনেকেই মনে করছেন অক্লান্ত ভাবে লাগাতার দলের প্রচার চালানোর ফলেই অসুস্থ হয়ে পড়েছেন প্রবীণ নেতা। মিঠুনের অসুস্থতার খবর শোনার পরেই বেশ চিন্তিত তার ভক্তগণ।

‘হ্যারি পটার’ অভিনেত্রী হেলেন আর নেই
                                  

অনলাইন ডেস্কঃ দীর্ঘদিন ধরে ক্যানসারের সঙ্গে লড়াই করছিলেন ‘হ্যারি পটার’, ‘পিকি ব্লাইন্ডার্স’, ‘জেমস বন্ড’ সিনেমা খ্যাত অভিনেত্রী হেলেন ম্যাকক্রি। শেষ পর্যন্ত এই মরণব্যাধির কাছে হার মানলেন অভিনেত্রী। ৫২ বছর বয়সে না ফেরার দেশে চলে গেলেন তিনি। সামাজিক যোগাযোগ মাধ্যমে খবরটি নিশ্চিত করেছেন অভিনেত্রীর স্বামী ড্যামিয়েন লুইস।

লুইস টুইটে স্ত্রীর নিহতের কথা উল্লেখ করে লেখেন, ‘হেলেন মারা গেছেন যেভাবে তিনি বেঁচে থাকতে চেয়েছিলেন। নির্ভয়ে। আমরা তাকে ভালোবাসি এবং তার আগমন আমাদের জীবনকে সৌভাগ্যময় করে তুলেছিল। সে জ্বলে উঠেছিল উজ্জ্বলভাবে। যাও প্রিয়তমা, বাতাসে মিশে যাও।’

হেলেন ম্যাকক্রি ছিলেন একজন দক্ষ মঞ্চ অভিনেত্রী। তিনি লন্ডনের ওয়েস্ট এন্ডের লেডি ম্যাকবেথ থেকে মেডিয়া পর্যন্ত শক্তিশালী অভিনেত্রী হিসেবে নিজেকে প্রতিষ্ঠা করেন। গত বছর, তিনি ‘রোডকিল’ চলচ্চিত্রে হিউ লরির বিপরীতে যুক্তরাজ্যের প্রধানমন্ত্রীর ভূমিকায় অভিনয় করেন। তার অন্যতম অভিনীত সিনেমার মধ্যে উল্লেখযোগ্য ‘কুইজ’, ‘হু ওয়ান্টস টু এ মিলিয়নিয়ায়ার’ প্রভৃতি।

‘হ্যারি পটার’ –এর ‘দ্য হাফ ব্লাড প্রিন্স’এ ‘নার্সিসা ম্যালফয়’ অর্থাৎ ড্রেকো ম্যালফয়ের মায়ের চরিত্রে অভিনয় করেছিলেন তিনি। সেই চরিত্রের জন্য বেশ জনপ্রিয়তাও অর্জন করেছিলেন। ২০০৬ সালে ‘দ্য কুইন’ সিনেমায় চেরি ব্লেইরের চরিত্রে দেখা গিয়েছিল তাকে। ২০১২ সালে ‘স্কাইফল’-এও অভিনয় করেছিলেন তিনি।

২০০৭ সালে অভিনেতা ড্যামিয়েন লুইসকে বিয়ে করেন হেলেন। তাদের দুই সন্তান, মেয়ে ম্যানন এবং ছেলে গ্যালিভার। অভিনেত্রীর মৃত্যুতে শোকস্তব্ধ সিনে দুনিয়া। সামাজিক মাধ্যমে শোক জানিয়েছেন অনেকে।

লাইফ সাপোর্টে অভিনেত্রী কবরী
                                  

অনলাইন ডেস্ক : আইসিইউতে থাকা অভিনেত্রী সারাহ বেগম কবরীর শারীরিক অবস্থার অবনতি হয়েছে। বৃহস্পতিবার (১৫ এপ্রিল) দুপুরে এই অভিনেত্রীকে লাইফ সাপোর্টে নেয়া হয়েছে। কবরীর ফুসফুসের অবস্থা ভালো নয় বলে দেশীয় একটি গণমাধ্যমকে জানিয়েছেন শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালের পরিচালক অধ্যাপক ফারুক আহমেদ।

কবরীর অবস্থা `কমপ্লিকেটেড` বলে উল্লেখ করেছেন তার ছেলে শাকের চিশতী। বৃহস্পতিবার (১৫ এপ্রিল) বিকেলে এক ভিডিও বার্তায় তিনি বলেন, `মায়ের অবস্থা খুব ভালো নয়। তার অক্সিজেন ওঠানামা করছে। এটা ভালো লক্ষণ নয়, তিনি প্রাণপণ লড়ছেন। আমরা আশাবাদী, তিনি সুস্থ্ হয়ে আমাদের মাঝে ফিরবেন।`

শারীরিক জটিলতা এবং করোনা পজিটিভ হওয়ায় ৫ এপ্রিল রাতে দ্রুত কুর্মিটোলা হাসপাতালে ভর্তি করা হয় কবরীকে। সেখানেই তার চিকিৎসা চলছিল। কিন্তু কুর্মিটোলা হাসপাতালে আইসিইউ না থাকায় শেখ রাসেল গ্যাস্ট্রোলিভার হাসপাতালে পাঠানো হয় এ অভিনেত্রীকে। গত বৃহস্পতিবার (৮ এপ্রিল) দুপুর ২টার দিকে তাকে আইসিইউতে নেয়া হয়।

১৯৬৪ সালে সুভাষ দত্তের `সুতরাং` সিনেমায় অভিনয় করে চলচ্চিত্রে পা রাখেন কবরী। এরপর অসংখ্য কালজয়ী সিনেমা উপহার দিয়েছেন তিনি। অভিনয়ের পাশাপাশি প্রযোজক-পরিচালক হিসেবেও আত্মপ্রকাশ করেছেন কবরী।

কবরী পরিচালিত প্রথম সিনেমা `আয়না`। সম্প্রতি তিনি নির্মাণ করেছেন `এই তুমি সেই তুমি`। সরকারি অনুদানে নির্মিত হয়েছে সিনেমাটি। পরিচালনার পাশাপাশি এর কাহিনি, চিত্রনাট্য ও সংলাপ রচনা করেছেন কবরী নিজেই।

টিকার দ্বিতীয় ডোজ নিলেন জেমস
                                  

বিনোদন প্রতিবেদক : করোনাভাইরাস প্রতিরোধক ভ্যাকসিন নিলেন দেশের শীর্ষ রকার জেমস। দেশে স্বতন্ত্র তারকা শিল্পীদের মধ্যে তিনিই সম্ভবত প্রথম দ্বিতীয় ডোজ নিয়েছেন।

একাধিক জাতীয় চলচ্চিত্র পুরস্কার জয়ী এই শিল্পীর মুখপাত্র রুবাইয়াৎ ঠাকুর রবিন এ খবর নিশ্চিত করেন।

তিনি জানান, জেমস নিজেই উদ্যোগী হয়ে গত ১০ ফেব্রুয়ারি করোনা ভ্যাকসিনের প্রথম ডোজ গ্রহণ করেন। দুই মাস পর আজ ১১ এপ্রিল দ্বিতীয় ডোজ নিয়েছেন।

আজ দুপুর আড়াইটার দিকে বঙ্গবন্ধু শেখ মুজিব বিশ্ববিদ্যালয় হাসপাতালে গিয়ে টিকা নেন জেমস।

এদিকে দেশে বেড়েই চলেছে করোনা সংক্রমণ। শোবিজেও আক্রান্ত হয়েছেন অনেক৷ তাদের মধ্যে সংগীত পরিচালক ফরিদ আহমেদ, অভিনেতা এসএম মহসীনের অবস্থা গুরুতর।

জনপ্রিয় রবীন্দ্রসঙ্গীত শিল্পী মিতা হক মারা গেছেন
                                  

অনলাইন ডেস্ক: চলে গেলেন বরেণ্য রবীন্দ্রসঙ্গীত শিল্পী মিতা হক। (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)।

রোববার (১১ এপ্রিল) সকাল ৬টা ২০ মিনিটে তিনি রাজধানীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

মিতা হকের ননদাই শিল্পী সোহরাব উদ্দিন বলেন, গত ৩১ মার্চ মিতা হক করোনা আক্রান্ত হন। এরপর তিনি নেগেটিভ হয়ে হাসপাতাল থেকে বাসায় চলে আসেন। তিনি কিডনি রোগে ভুগছিলেন তাই তার ডায়লাইসিস করতে হতো। শনিবার ডায়লাইসিসের সময় তার প্রেসার ফল করে। এর পর বাসায় নেওয়ার পরও আবার তার প্রেসার ফল করে। সে সময় হাসপাতালে নিয়ে এলে চিকিৎসকরা জানান, মিতা হক হৃদরোগে আক্রান্ত হয়েছেন। এরপর মিতা হককে ভেন্টিলেশনে রাখা হলেও শেষ রক্ষা হয়নি।

তিনি বলেন, কেরানীগঞ্জে মিতা হকদের আদি বাড়িতে তার দাফন হবে। তবে শ্রদ্ধা নিবেদন অনুষ্ঠানের বিষয়ে এখনো কোনো সিদ্ধান্ত হয়নি।

১৯৬৩ সালে জন্ম হওয়া শিল্পী মিতা বাংলাদেশ বেতারের সর্বোচ্চ গ্রেডের তালিকাভুক্ত শিল্পী। তার এককভাবে মুক্তি পাওয়া মোট ২৪টি অ্যালবাম আছে। এর মধ্যে ১৪টি ভারত থেকে ও ১০টি বাংলাদেশ থেকে।

মিতা হক প্রথমে তার চাচা ওয়াহিদুল হক এবং পরে ওস্তাদ মোহাম্মদ হোসেন খান ও সনজীদা খাতুনের কাছে গান শেখেন। ১৯৭৪ সালে তিনি বার্লিন আন্তর্জাতিক যুব ফেস্টিভালে অংশ নেন। ১৯৭৬ সাল থেকে তিনি তবলা বাদক মোহাম্মদ হোসেন খানের কাছে সঙ্গীত শেখা শুরু করেন। ১৯৭৭ সাল থেকে নিয়মিত তিনি বাংলাদেশ টেলিভিশন ও বেতারে সঙ্গীত পরিবেশনা করেছেন।

তিনি সুরতীর্থ নামে একটি সঙ্গীত প্রশিক্ষণ দল গঠন করেন যেখানে তিনি পরিচালক ও প্রশিক্ষক হিসেবে কাজ করতেন। এছাড়া তিনি ছায়ানটের রবীন্দ্রসঙ্গীত বিভাগের প্রধান ছিলেন। তিনি রবীন্দ্রসংগীত সম্মেলন পরিষদের সহ-সভাপতি ছিলেন।

মিতা হক অভিনেতা-পরিচালক খালেদ খানের সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন। খালেদ খান ২০১৩ সালের ২০ ডিসেম্বর মৃত্যুবরণ করেন। এই দম্পতির ফারহিন খান জয়িতা নামে এক কন্যা সন্তান রয়েছে।

মিতা হক ২০১৬ সালে শিল্পকলা পদক লাভ করেন। এরপর কবি রবীন্দ্রনাথ ঠাকুরের ১৫৬তম জন্মবার্ষিকী উপলক্ষে মিতা হককে বাংলা একাডেমির রবীন্দ্র পুরস্কার দেওয়া হয়। একই বছর চ্যানেল আই প্রাঙ্গণে অনুষ্ঠিত ‘রবি-চ্যানেল আই রবীন্দ্রমেলা’য় রবীন্দ্র সঙ্গীতে অসামান্য অবদানের স্বীকৃতি হিসেবে মিতা হককে সম্মাননা দেওয়া হয়। ২০২০ সালে বাংলাদেশ সরকার তাকে একুশে পদকে ভূষিত করে।


   Page 1 of 82
     বিনোদন
এবার আলাদিনের দৈত্য হিরো আলম
.............................................................................................
বাইরে থেকে ভাইরাস বাসায় এনে বাবা মা`কে অসুস্থ করবেন না
.............................................................................................
আইসিইউ থেকে কেবিনে নায়ক ফারুক
.............................................................................................
‘রাঙ্গাস্থালাম’ নিয়ে ফিরছেন রাম চরণ
.............................................................................................
চলে গেলেন গীতিকার ওসমান শওকত
.............................................................................................
অস্কার ২০২১ বিজয়ীদের নাম ঘোষণা, ইতিহাস গড়লেন যারা
.............................................................................................
অবশেষে মিসেস ওয়ার্ল্ড ২০২০ মুকুট পেলেন ফার্স্ট রানার আপ আয়ারল্যান্ডের কেট স্নেইডার
.............................................................................................
করোনা মুক্ত হলেন রিয়াজ
.............................................................................................
করোনা আক্রান্ত নায়ক আলমগীর হাসপাতালে
.............................................................................................
৭৬ বছর বয়সে করোনা জয় করলেন আবুল হায়াত
.............................................................................................
রকের নতুন বাড়ীর মূল্য ২৩৬ কোটি টাকা!
.............................................................................................
হঠাৎ গুরুতর অসুস্থ হয়ে পড়েছেন মিঠুন চক্রবর্তী
.............................................................................................
‘হ্যারি পটার’ অভিনেত্রী হেলেন আর নেই
.............................................................................................
লাইফ সাপোর্টে অভিনেত্রী কবরী
.............................................................................................
টিকার দ্বিতীয় ডোজ নিলেন জেমস
.............................................................................................
জনপ্রিয় রবীন্দ্রসঙ্গীত শিল্পী মিতা হক মারা গেছেন
.............................................................................................
পায়েলের দেড় কোটির বাড়ি, অস্থাবর সম্পত্তিও কোটির কাছাকাছি
.............................................................................................
নতুন দায়িত্বে সাবিলা নূর
.............................................................................................
সেলিম-রোজী দম্পতি করোনা আক্রান্ত
.............................................................................................
সাড়া দিচ্ছেন নায়ক ফারুক
.............................................................................................
হাসপাতালে ভর্তি অভিনেত্রী কবরী
.............................................................................................
অনেক কিছু শিখতে হবে: সাবিলা নূর
.............................................................................................
আবারও একসঙ্গে দীপিকা-অমিতাভ
.............................................................................................
লন্ডনে ২ চরিত্রে চালবাজি করবেন শ্রদ্ধা
.............................................................................................
সিনেমার টিজারে সজল-তিশার চমক
.............................................................................................
ছেলে ও পুত্রবধূসহ করোনায় আক্রান্ত মৌসুমী
.............................................................................................
গাজী মাজহারুল আনোয়ার করোনা পজিটিভ
.............................................................................................
করোনায় আক্রান্ত রিয়াজ, ঘরেই চলছে চিকিৎসা
.............................................................................................
বিয়ের ১ মাস না যেতেই দিয়া`র সুখবর
.............................................................................................
এবার করোনায় আক্রান্ত আলিয়া ভাট
.............................................................................................
মা হচ্ছেন `আয়নাবাজি` খ্যাত নাবিলা
.............................................................................................
মালদ্বীপে রূপের আগুন ছড়ালেন ফারিয়া শাহরিন
.............................................................................................
ঈদে আসছেন বুবলী
.............................................................................................
আলিয়া ভাটের নামে মামলা
.............................................................................................
মোদির সঙ্গে সাক্ষাৎ করলেন জয়া-ফারিয়াসহ একঝাঁক তারকা
.............................................................................................
করোনাভাইরাসে আক্রান্ত আমির খান
.............................................................................................
অস্কারে মনোনীতদের তালিকা প্রকাশ
.............................................................................................
দীঘির বিরুদ্ধে মামলার হুমকি!
.............................................................................................
নারী দিবসে ২য় পুত্রকে প্রকাশ্যে আনলেন কারিনা কাপুর
.............................................................................................
আমি আর সস্তা নই: তাপসী পান্নু
.............................................................................................
আমির বাদ দিচ্ছেন ‘ড্রিম প্রজেক্ট’
.............................................................................................
ভক্তদের চমকে বিজেপিতে শ্রাবন্তী
.............................................................................................
প্রযোজনায় নামলেন আলিয়া ভাট
.............................................................................................
নায়িকা বুবলীকে হত্যাচেষ্টা, অল্পের জন্য রক্ষা
.............................................................................................
ভাঙছে নায়িকা নুসরাতের সংসার, ডিভোর্স নোটিশ দিলেন স্বামী
.............................................................................................
দেশে বিদেশে তিশার জন্মদিন
.............................................................................................
এক নজরে এটিএম শামসুজ্জামান
.............................................................................................
এটিএম শামসুজ্জামান মারা গেছেন
.............................................................................................
শাওনের কণ্ঠে মুগ্ধ জয়া
.............................................................................................
হিমালয়ার ব্র্যান্ড অ্যাম্বাসেডর হলেন আরিফিন শুভ
.............................................................................................

|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
প্রধান সম্পাদক ও প্রকাশক : মো: তাজুল ইসলাম
প্রধান কার্যালয়: ২১৯ ফকিরের ফুল (১ম লেন, ৩য় তলা), মতিঝিল, ঢাকা- ১০০০ থেকে প্রকাশিত । ফোন: ০২-৭১৯৩৮৭৮ মোবাইল: ০১৮৩৪৮৯৮৫০৪, ০১৭২০০৯০৫১৪
Web: www.dailyasiabani.com ই-মেইল: dailyasiabani2012@gmail.com
   All Right Reserved By www.dailyasiabani.com Developed By: Dynamic Solution IT Dynamic Scale BD & BD My Shop