| বাংলার জন্য ক্লিক করুন
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
শিরোনাম : * ১ অক্টোবর সৌদিতে বাণিজ্যিক ফ্লাইট চালু : ল্যান্ডিং পারমিশন মেলেনি   * স্ত্রীর স্বপ্ন পূরণে ১৭ লাখ টাকায় হাতি কিনে দিলেন স্বামী   * অ্যাটর্নি জেনারেলের শারীরিক অবস্থা সংকটাপন্ন   * স্বাস্থ্য খাতের ১২ কর্মকর্তা-কর্মচারিসহ ২০ জনের সম্পদের বিবরণী চেয়ে দুদকের নোটিশ   * সাভারে বিয়ের প্রলোভন দেখিয়ে তরুণীকে ধর্ষণ, গ্রেফতার ৬   * ইয়াঙ্গুনে লকডাউন জারি   * করোনার প্রভাব বেড়ে যাওয়ায় চেক রিপাবলিকের স্বাস্থ্যমন্ত্রীর পদত্যাগ   * তিন দিনের মাথায় উঠে যাচ্ছে সড়কের পিচ   * ইরাক দিয়ে তেল চুরি করে যাচ্ছে যুক্তরাষ্ট্র: সিরিয়া   * অনুমতি মিলেছে এন্টিজেনভিত্তিক র‌্যাপিড টেস্টের  

   রাজধানী -
                                                                                                                                                                                                                                                                                                                                 
গুলশানে স্পা সেন্টারে অভিযান, নারীসহ ২৮ জন গ্রেফতার

অনলাইন ডেস্ক : রাজধানীর গুলশান-২ নম্বরের একটি স্পা সেন্টারে অভিযান চালিয়ে ২৮ জনকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের মধ্যে ১২ জন পুরুষ ও ১৬ জন নারী রয়েছেন।

রবিবার রাতে গুলশান-২ একটি স্পা সেন্টার থেকে তাদের গ্রেফতার করা হয়।

গণমাধ্যমকে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গুলশান বিভাগের উপ-কমিশনার (ডিসি) সুদীপ কুমার চক্রবর্তী জানান, স্পা সেন্টারটিতে দেশের বিভিন্ন স্থান থেকে উঠতি বয়সের তরুণী ও নারীদের একত্রিত করে অবৈধ দেহ ব্যবসা পরিচালনা, যৌন শোষণ ও নিপীড়নমূলক কার্যক্রম চালিয়ে আসছিল। স্পা`র নামে এই সেন্টারকে পতিতাবৃত্তির কাজে ব্যবহার করা হতো।
আটককৃতদের বিরুদ্ধে গুলশান থানায় মানবপাচার প্রতিরোধ দমন আইনে পুলিশ বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে।

গুলশানে স্পা সেন্টারে অভিযান, নারীসহ ২৮ জন গ্রেফতার
                                  

অনলাইন ডেস্ক : রাজধানীর গুলশান-২ নম্বরের একটি স্পা সেন্টারে অভিযান চালিয়ে ২৮ জনকে গ্রেফতার করেছে পুলিশ। তাদের মধ্যে ১২ জন পুরুষ ও ১৬ জন নারী রয়েছেন।

রবিবার রাতে গুলশান-২ একটি স্পা সেন্টার থেকে তাদের গ্রেফতার করা হয়।

গণমাধ্যমকে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গুলশান বিভাগের উপ-কমিশনার (ডিসি) সুদীপ কুমার চক্রবর্তী জানান, স্পা সেন্টারটিতে দেশের বিভিন্ন স্থান থেকে উঠতি বয়সের তরুণী ও নারীদের একত্রিত করে অবৈধ দেহ ব্যবসা পরিচালনা, যৌন শোষণ ও নিপীড়নমূলক কার্যক্রম চালিয়ে আসছিল। স্পা`র নামে এই সেন্টারকে পতিতাবৃত্তির কাজে ব্যবহার করা হতো।
আটককৃতদের বিরুদ্ধে গুলশান থানায় মানবপাচার প্রতিরোধ দমন আইনে পুলিশ বাদী হয়ে একটি মামলা দায়ের করেছে।

রাজধানীতে সড়ক দুর্ঘটনায় আহত ৬
                                  

অনলাইন ডেস্ক : রাজধানীর তেজগাঁয়ে রডবোঝাই পিকআপের পেছনে দ্রুতগতির প্রাইভেট কারের ধাক্কায় আহত হয়েছেন ২ জন। বনানীতে মাইক্রোবাস দুর্ঘটনা আহত আরো চারজন। ফাঁকা সড়কে বেপরোয়াভাবে গাড়ি চালানোয় এ দুর্ঘটনা বলে জানান প্রত্যক্ষদর্শীরা।

রাতের রাজধানী। ফাঁকা রাস্তা পেয়ে কোন কিছুর তোয়াক্কাই নেই। সাই সাই করে দ্রুত গতিতে চলছে যানবাহন। নিয়ন্ত্রণ হারিয়ে হরহামেশাই ঘটছে দুর্ঘটনা। যাচ্ছে প্রাণ। আহত হয়ে যেতে হচ্ছে হাসপাতালে।

বৃহস্পতিবার দিবাগত রাত রাত দেড়টার দিকে উত্তরায় নিয়ন্ত্রণ হারিয়ে একটি মাইক্রোবাস সামনের ট্রাককে ধাক্কা দিয়ে উল্টে যায়। এতে মাইক্রোবাসে থাকা ৪ জন গুরুতর আহত হন। তাদের উদ্ধার করে হাসপাতালে নেন পথচারীরা।

এর আগে রাজধানীর অপরপ্রান্তে রাত ১২টার দিকে তেজগাঁও-রমনা ফ্লাইওভারের মাঝামাঝিতে একটি প্রাইভেট কার গতি নিয়ন্ত্রণ করতে না পেরে সামনে চলমান রড বোঝাই পিকআপকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে প্রাইভেট কারে থাকা তিনজনের মধ্যে ড্রাইভারসহ দুজন আহত হন।

পরে প্রাইভেট কার ও রড বোঝাই পিকআপটি উদ্ধার করে নিয়ে যায় হাতিরঝিল থানা কর্তৃপক্ষ। বেপরোয়া গতির কাছে অসহায় যেন ট্রাফিক পুলিশ।

এ ধরণের দুর্ঘটনা এড়াতে সচেতনতার পাশাপাশি আইনের প্রতি শ্রদ্ধাশীল হওয়া জরুরি বলে মনে করেন সংশ্লিষ্টরা।

ঢাকা উত্তরের কাউন্সিলর সেন্টুকে দুদকে জিজ্ঞাসাবাদ
                                  

অনলাইন ডেস্ক : ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের ৩১ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর শফিকুল ইসলাম সেন্টুকে জিজ্ঞাসাবাদ করছে দুর্নীতি দমন কমিশন (দুদক)।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১০টা থেকে ঢাকার সেগুনবাগিচায় দুদকের প্রধান কার্যালয়ে কমিশনের পরিচালক সৈয়দ ইকবাল হোসেনের নেতৃত্বে একটি দল তাকে জিজ্ঞাসাবাদ করছেন।

দুদকের জনসংযোগ কর্মকর্তা প্রণব কুমার ভট্টাচার্য্য এমন তথ্য জানিয়েছেন। অবৈধ ক্যাসিনোর কারবারের মাধ্যমে বিপুল সম্পদ অর্জন, বাড়িদখলসহ বিভিন্ন অভিযোগে তাকে এ জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

সরকারি কর্মকর্তাদের ঘুষ দিয়ে বড় বড় কাজ বাড়িয়ে নেয়া, বিভিন্ন অনিয়মের মাধ্যমে সরকারি অর্থ আত্মসাৎ, ক্যাসিনোর কারবারে ‘শত শত কোটি টাকা’ অর্জন করে বিদেশে পাচারের অভিযোগে আলোচিত ঠিকাদার জিকে শামীমসহ কয়েকজনের বিরুদ্ধে এক বছর ধরে অনুসন্ধান করছে দুদক।

দুদকের এক কর্মকর্তা বলেন, এর অংশ হিসেবেই সেন্টুকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে।

গত বছরের সেপ্টেম্বরের মাঝামাঝি সময়ে মতিঝিলের ক্লাবপাড়ায় অবৈধভাবে চালানো ক্যাসিনো বন্ধে আইনশৃঙ্খলা বাহিনীর অভিযান শুরু হলে এ কারবারে যুবলীগের বেশ কয়েকজন জ্যেষ্ঠ নেতার সম্পৃক্ততার তথ্য উঠে আসে।

ওই অভিযানের মধ্যেই নিজের অফিস থেকে বিপুল পরিমাণ অর্থসহ গ্রেফতার হন যুবলীগ নেতা পরিচয় দিয়ে ঠিকাদারি ব্যবসা চালিয়ে আসা জিকে শামীম।

ক্যাসিনোকাণ্ডে জড়িতদের অবৈধ সম্পদের খোঁজে গত বছরের ৩০ সেপ্টেম্বর অনুসন্ধানে নামে দুদক। প্রায় ২০০ জনের তালিকা ধরে ওই অনুসন্ধান চলছে।

দুদক পরিচালক সৈয়দ ইকবাল হোসেনের নেতৃত্বে সাত সদস্যের একটি দল এই অনুসন্ধান করছেন।

অপর সদস্যরা হলেন উপপরিচালক মো. জাহাঙ্গীর আলম, মো. সালাহউদ্দিন, সহকারী পরিচালক মামুনুর রশীদ চৌধুরী, সাইফুল ইসলাম, আতাউর রহমান ও মোহাম্মদ নেয়ামুল আহসান গাজী।

পানির ট্যাঙ্কের উপর থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু
                                  

অনলাইন ডেস্ক : রাজধানীর দক্ষিণখান থানাধীন আশকোনা হাজী ক্যাম্পের পাশে একটি পাঁচতলা ভবনের পানির ট্যাঙ্কের উপর থেকে নিচে পড়ে জুনায়েদ (৯) নামের এক স্কুলছাত্রের মৃত্যু।

শুক্রবার (১১ সেপ্টেম্বর) বিকেল ৫টার দিকে ঘটনাটি ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নেয়া হয়। পরে অবস্থার অবনতি হলে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক রাত ৮টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

নিহতের দাদা বলেন, আশকোনা হাজী ক্যাম্পের পাশে আমাদের বাসা। পাঁচতলা ভবনের ট্যাঙ্কের উপরে উঠে সে ওইখান থেকে নিচে পড়ে যায়। এতে গুরুতর মাথায় আঘাত পেয়ে আহত হয়। আমরা দ্রুত তাকে স্থানীয় একটি হাসপাতালে পরে তাকে ঢামেকে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, আশকোনা হাজী ক্যাম্পের পাশে একটি বাসায় পরিবারের সঙ্গে থাকত জুনায়েদ। সে মো. মামুন মিয়ার একমাত্র সন্তান। স্থানীয় একটি স্কুলের তৃতীয় শ্রেণির ছাত্র ছিল।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। বিষয়টি থানাকে অবগত করা হয়েছে।

রূপচাঁদার নামে নিষিদ্ধ পিরানহা, কারওয়ান বাজারে র‌্যাবের অভিযান
                                  

অনলাইন ডেস্ক : রূপচাঁদার নামে বিক্রি হচ্ছে নিষিদ্ধ পিরানহা। আর জেল ও রং মাখিয়ে ক্রেতাদের হাতে তুলে দেয়া হচ্ছে পোয়া মাছ। এমন ঘটনা রাজধানীর কারওয়ান বাজারে।

শুক্রবার (১১ সেপ্টেম্বর) সকালে র‌্যাবের ভ্রাম্যমাণ আদালতের অভিযানে এমন চিত্র উঠে আসে। এসময় ৫ জনকে আটক করা হয়।

সকালে রাজধানীর কারওয়ান বাজার মাছের আড়তে ভেজাল বিরোধী অভিযান চালায় র‌্যাবের ভ্রাম্যমাণ আদালত। র‌্যাবের নির্বাহী ম্যাজিস্ট্রেট সারওয়ার আলমের নেতৃত্বে এ অভিযান শুরু হয়েছে।

সারওয়ার আলম জানান, ভেজালবিরোধী ধারাবাহিক অভিযানের অংশ হিসেবে কারওয়ান বাজারে এ অভিযান চালানো হচ্ছে।

তিনি জানান, মাছ ব্যবসায়ীরা মাছের রং উজ্জ্বল রাখতে নিষিদ্ধ রং ও জেল মাখিয়ে রাখেন।

অভিযানের সময় মৎস্য অধিদফতরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন। আটক ৫ জনকে ১ থেকে ৩ মাসের কারাদণ্ড দেয়া হয়।

রাজধানীতে বিদ্যুৎস্পৃষ্টে ৪ জনের মৃত্যু
                                  

অনলাইন ডেস্ক : রাজধানীতে পৃথক ঘটনায় বিদ্যুৎস্পৃষ্ট হয়ে চারজনের মৃত্যু হয়েছে। তারা হলেন যাত্রাবাড়ীর নির্মাণ শ্রমিক নয়ন হাওলাদার (৪৫), ডেমরার সাকিবুর রহমান (৩৫), হাজারীবাগের মোহাম্মদ বিশাল (১৮) ও মহাখালীর গৃহবধূ ফরিদা বেগম (৪৫)।

রোববার (৬ সেপ্টেম্বর) সকাল ১০টা থেকে বিকেল ৫টার মধ্যে এসব ঘটনা ঘটে। অচেতন অবস্থায় তাদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

জানা গেছে, সকাল ১০টার দিকে যাত্রাবাড়ীর ধলপুরে নির্মাণাধীন তিনতলা ভবনে বিদ্যুৎস্পৃষ্ট হয়ে নিচে পড়ে যান নির্মাণ শ্রমিক নয়ন হাওলাদার। বেলা ১১টার দিকে তাকে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। নয়ন পটুয়াখালীর গলাচিপা উপজেলার কলাগাইছা গ্রামের অমৃত রব্বান হাওলাদারের ছেলে।

দুপুর ১টার দিকে ডেমরার বাসায় বিদ্যুৎস্পৃষ্ট হন সাকিবুর। অচেতন অবস্থায় তাকে ঢামেকে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন। তার বাড়ি চাঁপাইনবাবগঞ্জ সদরের কালীনগর গ্রামে। বর্তমানে ডেমরার পূর্বপাইটিতে পরিবারের সঙ্গে থাকতেন। তার এক ছেলে ও এক মেয়ে রয়েছে।

এদিকে দুপুর ২টার দিকে হাজারীবাগের ঝাউচর এলাকার জামিয়াতুল বেলাল মাদরাসায় থাইগ্লাস লাগানোর সময় বিদ্যুৎস্পৃষ্ট হন মোহাম্মদ বিশাল। তাকে উদ্ধার করে ঢামেক জরুরি বিভাগে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক বিকেল ৩টায় মৃত ঘোষণা করেন। বিশাল লালবাগ নবাবগঞ্জ বড় মসজিদ এলাকার আব্দুল ওয়াহেদের ছেলে।

অপরদিকে মহাখালীর টিভি গেট এলাকার বাসায় বিদ্যুৎস্পৃষ্ট হন গৃহবধূ ফরিদা বেগম। বিকেল সাড়ে ৪টায় অচেতন অবস্থায় প্রতিবেশীরা তাকে ঢামেক হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক বিকেল সোয়া ৫টার দিকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, সবগুলো মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

রাজধানীতে মোটরসাইকেলের ধাক্কায় প্রাণ গেল শিশুর
                                  

অনলাইন ডেস্ক : রাজধানীর ডেমরার ডগাইর এলাকায় মোটরসাইকেলের ধাক্কায় গোলাম রাব্বি (৮) নামের এক শিশু নিহত হয়েছে। শনিবার (৫ সেপ্টেম্বর) রাত ৯টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহতের বাবা রিপন জানান, আমি চাল কেনার জন্য বাজারে যাচ্ছিলাম। রাব্বি পেছন পেছন আসছিল, আমি তা বুঝতে পারিনি। এ সময় ডেমরার নুর মসজিদ এলাকায় দ্রুতগামী একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দেয়। এতে সে গুরুতর আহত হয়। তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

তিনি আরও জানান, ডেমরা ডগাইর বাজার এলাকায় পরিবার নিয়ে থাকেন রিপন। দুই ছেলের ভেতরে গোলাম রাব্বি বড়। এলাকার একটি মাদরাসায় পড়তো সে।

ঢামেক পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে।

রাজধানীতে হিজবুত তাহরীর সদস্য আটক
                                  

অনলাইন ডেস্ক : রাজধানীর যাত্রাবাড়ীতে অভিযান চালিয়ে নিষিদ্ধ ঘোষিত জঙ্গি সংগঠন হিজবুত তিহরীরের এক সদস্য অনিকুর রহমান রবিনকে (২০) আটক করেছে পুলিশের অ্যান্টি টেরোরিজম ইউনিট (এটিইউ)।

বুধবার বিকেলে গোপন তথ্যের ভিত্তিতে যাত্রাবাড়ী এলাকা থেকে তাকে আটক করা হয়।

এ সময় তার কাছ থেকে একটি মোবাইল ফোন এবং কম্পিউটার হার্ডডিস্ক জব্দ করা হয়।
এটিইউ`র পরিদর্শক মো. হারুন অর রশিদ গণমাধ্যমকে জানান, আটক অনিকুর রহমান রবিন হিজবুত তাহরীরের সক্রিয় সদস্য। তিনি এটিইউ কর্তৃক তদন্তাধীন গুলশান থানায় সন্ত্রাসবিরোধী আইন এবং ডিজিটাল নিরাপত্তা আইনে দায়েরকৃত একটি মামলার এজাহারভুক্ত আসামি। তিনি দীর্ঘদিন ধরে পলাতক ছিলেন।

অনিকুর রহমান রবিনের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন বলেও জানান তিনি।

গুলশানে বিদ্যুৎস্পৃষ্টে নির্মাণ শ্রমিকের মৃত্যু
                                  

অনলাইন ডেস্ক : রাজধানীর গুলশানে বিদ্যুৎস্পৃষ্টে হান্নান মোল্লা (৩৫) নামে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে।

শনিবার (২৯ আগস্ট) বিকেলে ঘটনাটি ঘটে।

নির্মাণাধীন ভবনের প্রকৌশলী নাজমুল হাসান জানান, গুলশান-২ নম্বর সেকশনের ১০৭ রোডের একটি নির্মাণাধীন ভবনের সপ্তম তলায় পিলারের ঢালাইয়ের কাজ করার সময় পাশের বৈদ্যুতিক তারের সঙ্গে রড লেগে বিদ্যুৎস্পৃষ্ট হন হান্নান। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে এলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তার গ্রামের বাড়ি কুষ্টিয়া জেলার দৌলতপুর উপজেলার চিলমারী গ্রামে। বাবার নাম কেজো মোল্লা।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। বিষয়টি গুলশান থানাকে অবগত করা হয়েছে।

রাজধানীতে এনজিও অফিস থেকে দম্পতির মরদেহ উদ্ধার
                                  

অনলাইন ডেস্ক : রাজধানীর তেঁজগাওয়ের নাখালপাড়ায় বেসরকারি উন্নয়ন সংস্থা আশার অফিস থেকে স্বামী-স্ত্রীর লাশ উদ্ধার করা হয়েছে।

শুক্রবার সকাল ১০টার দিকে লাশ দুটি উদ্ধার করে পুলিশ।

খবর পেয়ে ঘটনাস্থলে গেছেন পুলিশের সিআইডি ক্রাইম সিনের সদস্যরা।

ডিএমপির মিডিয়া অ্যান্ড পাবলিক রিলেশনস বিভাগের উপপুলিশ কমিশনার (ডিসি) মো. ওয়ালিদ হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ৮৫, পশ্চিম নাখালপাড়ায় আশার অফিস থেকে হাসমত আলী ও ফারজানা নামের এক দম্পতির লাশ উদ্ধার করা হয়েছে। তারা ওই অফিসেই থাকতেন। তাদের বাড়ি নরসিংদী জেলায়।

ওয়ালিদ হোসেন বলেন, নিহত দম্পতির মৃত্যুর কারণ এখনও জানা যায়নি। তদন্তে ক্রাইম সিনের সদস্যরা ঘটনাস্থলেই গেছেন।

রাজধানীতে অটোরিকশার ধাক্কায় নিহত ১
                                  

অনলাইন ডেস্ক : রাজধানীর তেজগাঁও থানার বেগুনবাড়ি ফ্লাইওভারের ঢালে সিএনজিচালিত অটোরিকশার ধাক্কায় সাইদুল (১৮) নামের এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। মঙ্গলবার (২৫ আগস্ট) সন্ধ্যায় এ দুর্ঘটনা ঘটে।

সাইদুলের সহকর্মী মোতালেব হোসেন জানান, তারা বেগুনবাড়ি এলাকায় থাকেন। পিকআপ ভ্যানের হেলপার ছিলেন সাইদুল। তারা দুজন সন্ধ্যায় মোটরসাইকেল নিয়ে ঘুরতে বের হয়েছিলেন। এ সময় বেগুনবাড়ি ফ্লাইওভার ঢালে পেছন থেকে আসা একটি অটোরিকশা তাদের মোটরসাইকেলকে ধাক্কা দেয়। এতে সাইদুল মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হন। পরে দ্রুত উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতাল পুলিশের ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া জানান, সাইদুলের মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে ও বিষয়টি সংশ্লিষ্ট থানায় অবহিত করা হয়েছে।

বাড্ডায় যুবককে কুপিয়ে হত্যা
                                  

অনলাইন ডেস্ক : রাজধানীর পশ্চিম মেরুল বাড্ডার নোয়াখাইল্লা বাড়ি এলাকায় হিরণ সরদার (৩২) নামের এক যুবককে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। বুধবার (১৯ আগস্ট) রাত সাড়ে ৮টার দিকে এ ঘটনা ঘটে।

রক্তাক্ত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক রাত ১০টার দিকে মৃত ঘোষণা করেন।

নিহতের ভাগনে মো. ইমন বলেন, রাত ৮টার দিকে খবর পাই মেরুল বাড্ডার নোয়াখাইল্লা বাড়ির বাউন্ডারি সংলগ্ন রাস্তার পাশে কে বা কারা এলোপাতাড়ি ছুরিকাঘাতে হত্যা করে মামাকে ফেলে রেখেছে। রক্তাক্ত অবস্থায় তাকে ঢাকা মেডিকেলে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহতের বোন রুমা আক্তার বলেন, পশ্চিম মেরুল বাড্ডার হুমায়ুনের বাড়ির সামনে নোয়াখাইল্লা বাড়ির বাউন্ডারির পাশ থেকে রক্তাক্ত অবস্থায় হিরণকে উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, তাদের গ্রামের বাড়ি শরিয়তপুরের ভেদরগঞ্জ উপজেলায়। বাবার নাম মৃত আলাউদ্দিন সরদার। পাঁচ বোন আর চার ভাইয়ের মধ্যে সে চতুর্থ। এক ছেলে এক মেয়ের জনক ছিল সে। বনশ্রীতে স্ত্রী-সন্তানদের নিয়ে থাকতেন তিনি।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (পরিদর্শক) বাচ্চু মিয়া বিষয়টি নিশ্চিত করে জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে।

শনির আখড়ায় বাসচাপায় মোটরসাইকেল চালকের মৃত্যু
                                  

অনলাইন ডেস্ক: রাজধানীর শনির আখড়া এলাকায় বাসচাপায় এক মোটরসাইকেল চালক নিহত হয়েছেন। বুধবার (১৯ আগস্ট) সকাল সাড়ে ১০টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত মোটরসাইকেল চালকের নাম মাসুদ হোসেন (৪০)। সকালে দুর্ঘটনার পর তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে যাওয়া হলে সেখানে কর্তব্যরত চিকিৎসক সকাল সাড়ে ১১টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

মাসুদের মেয়ে মাহমুদা হোসেন বলেন, আমরা মোবাইলে খবর পেয়ে ঢামেক হাসপাতালে ছুটে এসে দেখতে পাই আমার বাবা মারা গেছেন।

নিহত মাসুদের গ্রামের বাড়ি চাঁদপুর সদরে। বর্তমানে ডেমরার শান্তিবাগ এলাকায় পরিবার নিয়ে থাকতেন তিনি।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্য (পরিদর্শক) বাচ্চু মিয়া জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক মর্গে রাখা হয়েছে।

শাহজালাল (র.) বিমানবন্দরে যাত্রীর ব্যাগ থেকে ২ কোটি টাকার সোনা জব্দ
                                  

অনলাইন ডেস্ক: রাজধানীর হযরত শাহজালাল (র.) আন্তর্জাতিক বিমানবন্দরে দুবাই থেকে আসা যাত্রীর কাছ থেকে ৩২টি স্বর্ণের বার জব্দ করেছে ঢাকা কাস্টমস হাউস কর্তৃপক্ষ। জব্দ স্বর্ণের বাজার মূল্য প্রায় ২ কোটি ২২ লাখ টাকা।

কাস্টমস সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে বিমানবন্দরের গ্রিন চ্যানেলে নজরদারির একপর্যায়ে বৃহস্পতিবার (১৩ আগস্ট) সকাল ৯টায় বাংলাদেশ বিমানের ফ্লাইটে দুবাই থেকে আসা যাত্রী মো. আলমাস আলীকে চ্যালেঞ্জ ও তল্লাশি করা হয়। এ সময় তার ব্যাগ স্ক্যানিং করলে ব্যাগের ভেতরে দুটি মিক্সার মেশিনের মধ্যে বিশেষ কৌশলে লুকিয়ে রাখা অবস্থায় ৩২টি স্বর্ণবার পাওয়া যায়, যার ওজন ৩ কেজি ৭০০ গ্রাম।

জব্দ স্বর্ণের বিষয়ে কাস্টমস আইনে ব্যবস্থা নেয়া হয়েছে এবং আটক যাত্রীকে পুলিশে সোপর্দ করার প্রক্রিয়া চলছে বলে জানিয়েছেন বিমানবন্দর কাস্টমের সহকারী কমিশনার এসএম সোলায়মান।

রাজধানীতে বেড়েছে কর্মব্যস্ত মানুষের উপস্থিতি
                                  

অনলাইন ডেস্ক : রাজধানী ঢাকায় কর্মব্যস্ত মানুষের উপস্থিতি বেড়েছে। বেড়েছে যানজটও। সোমবার সকাল ৯টা থেকে ১১টা পর্যন্ত নগরীর বিভিন্ন সড়কে মাঝারি ধরনের যানজট দেখা যায়। ঈদের পর অফিস-আদালতে কর্মকর্তা-কর্মচারীদের উপস্থিতি বেড়েছে। হোটেল, রেস্টুরেন্ট, দোকানপাট ও অন্যসব ব্যবসায়িক কার্যক্রম শুরু হয়েছে। ব্যবসায়িক কারণে ঢাকার বাইরে থেকেও মানুষজনের আসা-যাওয়া বাড়ছে।

রাজধানীতে বাইরে বের হওয়া মানুষের মাঝে স্বাস্থ্যবিধি মেনে চলার ব্যাপারে বরাবরের মতো অনাগ্রহ লক্ষ করা গেছে। সামাজিক দূরত্ব মেনে না চলায় কর্মব্যস্ত মানুষের করোনাভাইরাসে আক্রান্ত হওয়ার সংখ্যা ও মৃত্যু বেড়েছে। এসব দিক বিবেচনায় মানুষের চলাচলে স্বাস্থ্যবিধি নিশ্চিত করতে সোমবার সরকারের পক্ষ থেকে ভ্রাম্যমাণ আদালত পরিচালনার ঘোষণা দেয়া হয়েছে।

সরেজমিন দেখা গেছে, সোমবার সকালে মহানগরীর সায়েন্সল্যাব, খামারবাড়ি, বিজয় সরণি, ফার্মগেট, শাহবাগ, দোয়েল চত্বর, দৈনিক বাংলার মোড়, মতিঝিল, আরামবাগ, মিরপুর-১, ২, ১০ নম্বরসহ শহরের সব এলাকায় হালকা থেকে মাঝারি ধরনের যানজট হয়েছে।

মালিবাগের বাসিন্দা ও কুড়িল প্রগতি সরণির বেসরকারি প্রতিষ্ঠানের ঊর্ধ্বতন কর্মকর্তা মনোয়ার হোসেন বলেন, দুপুর ১২টায় তার অফিসে মিটিং ছিল। ১১টায় বাসা থেকে নির্ধারিত সময়ে বের হয়েও মিটিংয়ে অংশ নিতে পারিনি। বাসা থেকে বের হয়ে অফিসে পৌঁছাতে সড়কের যানজটে নাকাল হতে হয়েছে। সংসদ ভবনের দক্ষিণ প্লাজার ডাব বিক্রেতা আসলাম হোসেন জানান, এখানে সকাল ৯টা থেকে বেলা ১১টা পর্যন্ত হালকা থেকে মাঝারি ধরনের যানজট দেখা গেছে।

রাজধানীর প্রাণকেন্দ্র সচিবালয় এলাকাসহ পল্টন, মতিঝিল, গুলশান, বনানী, উত্তরা, কুড়িল, প্রগতি সরণি, মিরপুরসহ সর্বত্র জনসমাগম ছিল। সরকারি-বেসরকারি অফিস, দোকানপাট, ব্যবসা প্রতিষ্ঠান এবং সড়ক ও ফুটপাতে ছিল কর্মব্যস্ত মানুষের সরব উপস্থিতি।

৮৭ স্থাপনায় মিলল এডিসের লার্ভা, জরিমানা
                                  

এডিস মশা নিয়ন্ত্রণের মাধ্যমে নগরবাসীকে ডেঙ্গু থেকে সুরক্ষা দিতে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র মো. আতিকুল ইসলামের নির্দেশনা অনুযায়ী বছরব্যাপী মশকনিধন কার্যক্রমের পরিকল্পনা গ্রহণ করেছে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন। এরই অংশ হিসাবে কয়েকটি পর্যায়ে বিশেষ পরিচ্ছন্নতা অভিযানের (চিরুনি অভিযান) সিদ্ধান্ত গৃহীত হয়েছে।

গত ৬-১৫ জুন প্রথম ও ৪-১৪ জুলাই দ্বিতীয় পর্যায়ের সফল চিরুনি অভিযান শেষে আজ শনিবার থেকে তৃতীয় পর্যায়ের ১০ দিনব্যপী চিরুনি অভিযান শুরু হয়েছে। চিরুনি অভিযান চলাকালে ভ্রাম্যমাণ আদালত আরো জোরদার করা হয়েছে। যেসব ক্ষেত্রে ভবন বা স্থাপনার মালিক পাওয়া যাবে না, সেসব ক্ষেত্রে প্রয়োজনে নিয়মিত মামলা করা হবে।

তৃতীয় পর্যায়ের ১০ দিনব্যাপী বিশেষ পরিচ্ছন্নতা অভিযানের প্রথম দিনে শনিবার সকাল ১০টা থেকে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) ৫৪টি ওয়ার্ডে একযোগে বিশেষ এই পরিচ্ছন্নতা অভিযান পরিচালিত হয়েছে। আজ মোট ১২ হাজার ৭৩৬ টি বাড়ি, স্থাপনা, নির্মাণাধীন ভবন পরিদর্শন করে মোট ৮৭ টিতে এডিস মশার লার্ভা পাওয়া যায়। এ ছাড়া ৭ হাজার ৩০১টি বাড়ি/স্থাপনায় এডিস মশা বংশবিস্তার উপযোগী পরিবেশ পাওয়া যায়। এ সময় ২০টি মামলায় মোট ১ লক্ষ ২৮ হাজার ৬০০ টাকা জরিমানা আদায় করা হয়েছে এবং অন্যান্য বাড়ি ও স্থাপনার মালিককে সতর্ক করা হয়েছে।

আজ উত্তরা অঞ্চল-১ এর অধীনে মোট ৭৯৮টি বাড়ি ও স্থাপনা পরিদর্শন করে ১২টিতে এডিস মশার লার্ভা পাওয়া গেলে ৬টি মামলায় মোট ১৪ হাজার ৫০০ টাকা জরিমানা করা হয়। এ ছাড়া ৬৮৭টি বাড়ি/ স্থাপনায় এডিস মশার প্রজনন উপযোগী পরিবেশ পাওয়া যায়।

মিরপুর অঞ্চল-২ এর অধীনে মোট ২ হাজার ৪১৭টি বাড়ি ও স্থাপনা পরিদর্শন করে ৩টিতে এডিস মশার লার্ভা পাওয়া যায় এবং ২৩৫টি বাড়ি/ স্থাপনায় এডিস মশার প্রজনন উপযোগী পরিবেশ পাওয়া যায়। এ ছাড়া ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করে মাস্ক ব্যবহার না করার জন্য ৫টি মামলায় মোট ৬০০ টাকা জরিমানা করা হয়েছে।
 
মহাখালী, অঞ্চল-৩ এর অধীনে মোট ১ হাজার ৬১৪ টি বাড়ি/স্থাপনা পরিদর্শন করে ৩৮টিতে এডিস মশার লার্ভা পাওয়া যায় এবং ৯৭৫টি বাড়ি/ স্থাপনায় এডিস মশার প্রজনন উপযোগী পরিবেশ পাওয়া যায়। এ সময় ৪টি মামলায় মোট ৯০ হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

মিরপুর ১০, অঞ্চল-৪ এর অধীনে মোট ১হাজার ৫২৬টি বাড়ি/স্থাপনা পরিদর্শন করে ৮টিতে এডিস মশার লার্ভা পাওয়া গেলে ২টি মামলায় মোট ১হাজার ৫০০টাকা জরিমানা আদায় করা হয়। এছাড়া ৬২৫টি বাড়ি/স্থাপনায় এডিস মশার প্রজনন উপযোগী পরিবেশ পাওয়া যায়।

কারওয়ান বাজার, অঞ্চল-৫ এর অধীনে মোট ২ হাজার ১৬১টি বাড়ি/স্থাপনা পরিদর্শন করে ৭টিতে এডিস মশার লার্ভা পাওয়া যায়। এ ছাড়া ১ হাজার ৬৪৪টি বাড়ি/ স্থাপনায় এডিস মশার প্রজনন উপযোগী পরিবেশ পাওয়া যায়।

হরিরামপুর, অঞ্চল-৬ এর অধীনে মোট ১ হাজার ৩৯০ টি বাড়ি ও স্থাপনা পরিদর্শন করে ১০ টিতে এডিস মশার লার্ভা পাওয়া যায়। এ ছাড়া ১ হাজার ১৩৮টি বাড়ি/ স্থাপনায় এডিস মশার প্রজনন উপযোগী পরিবেশ পাওয়া যায়।

দক্ষিণখান অঞ্চল-৭ এর অধীনে মোট ৮৮৬টি বাড়ি ও স্থাপনা পরিদর্শন করে ২ টিতে এডিস মশার লার্ভা পাওয়া যায়। এছাড়া ৬৯৩ টি বাড়ি/স্থাপনায় এডিস মশার প্রজনন উপযোগী পরিবেশ পাওয়া যায়।

উত্তরখান অঞ্চল-৮ এর অধীনে মোট ৭৪৩ টি বাড়ি/স্থাপনা পরিদর্শন করে ২টি স্থাপনায় এডিস মশার লার্ভা পাওয়া  যায় এবং ৪৬৮ টি বাড়ি/ স্থাপনায় এডিস মশার প্রজনন উপযোগী পরিবেশ পাওয়া যায়।

ভাটারা অঞ্চল-৯ এর অধীনে মোট ৪৯১ টি বাড়ি/স্থাপনা পরিদর্শন করে ৫টিতে এডিস মশার লার্ভা পাওয়া যায়। এবং ২৮৯টি বাড়ি/ স্থাপনায় এডিস মশার প্রজনন উপযোগী পরিবেশ পাওয়া যায়।

সাঁতারকুল অঞ্চল-১০ এর অধীনে মোট ৭১০টি বাড়ি/স্থাপনা পরিদর্শন করে কোন এডিস মশার লার্ভা পাওয়া যায়নি। তবে এসময়ে ৫০৭টি বাড়ি/ স্থাপনায় এডিস মশার প্রজনন উপযোগী পরিবেশ পাওয়া যায়। উল্লিখিত সকল সম্ভাব্য এডিস মশার প্রজন স্থলে পরিচ্ছন্নতা কার্যক্রম পরিচালনাপূর্বক কীটনাশক ছিটানো হয়েছে এবং জনসাধারণকে এবিষয়ে পরবর্তীতে সতর্ক থাকতে বলা হয়েছে।

তৃতীয় ধাপে চিরুনি অভিযান পরিচালনার লক্ষ্যে এবারও প্রতিটি ওয়ার্ডকে ১০টি সেক্টরে ভাগ করে প্রতিটি সেক্টরকে ১০টি সাবসেক্টরে ভাগ করা হয়েছে। প্রতিদিন প্রতিটি ওয়ার্ডের ১টি সেক্টরে অর্থ্যাৎ ১০টি সাবসেক্টরে চিরুনি অভিযান পরিচালনা করা হবে। দীর্ঘমেয়াদি আধুনিক মশক নিধন ব্যবস্থাপনার অংশ হিসাবে বিগতবারের ন্যায় এবারও এডিসের লার্ভা প্রাপ্তির স্থানসমূহ এবং প্রজনন উপযোগী পরিবেশসমূহের তথ্য অ্যাপে সংরক্ষণ করা হচ্ছে।


   Page 1 of 40
     রাজধানী
গুলশানে স্পা সেন্টারে অভিযান, নারীসহ ২৮ জন গ্রেফতার
.............................................................................................
রাজধানীতে সড়ক দুর্ঘটনায় আহত ৬
.............................................................................................
ঢাকা উত্তরের কাউন্সিলর সেন্টুকে দুদকে জিজ্ঞাসাবাদ
.............................................................................................
পানির ট্যাঙ্কের উপর থেকে পড়ে স্কুলছাত্রের মৃত্যু
.............................................................................................
রূপচাঁদার নামে নিষিদ্ধ পিরানহা, কারওয়ান বাজারে র‌্যাবের অভিযান
.............................................................................................
রাজধানীতে বিদ্যুৎস্পৃষ্টে ৪ জনের মৃত্যু
.............................................................................................
রাজধানীতে মোটরসাইকেলের ধাক্কায় প্রাণ গেল শিশুর
.............................................................................................
রাজধানীতে হিজবুত তাহরীর সদস্য আটক
.............................................................................................
গুলশানে বিদ্যুৎস্পৃষ্টে নির্মাণ শ্রমিকের মৃত্যু
.............................................................................................
রাজধানীতে এনজিও অফিস থেকে দম্পতির মরদেহ উদ্ধার
.............................................................................................
রাজধানীতে অটোরিকশার ধাক্কায় নিহত ১
.............................................................................................
বাড্ডায় যুবককে কুপিয়ে হত্যা
.............................................................................................
শনির আখড়ায় বাসচাপায় মোটরসাইকেল চালকের মৃত্যু
.............................................................................................
শাহজালাল (র.) বিমানবন্দরে যাত্রীর ব্যাগ থেকে ২ কোটি টাকার সোনা জব্দ
.............................................................................................
রাজধানীতে বেড়েছে কর্মব্যস্ত মানুষের উপস্থিতি
.............................................................................................
৮৭ স্থাপনায় মিলল এডিসের লার্ভা, জরিমানা
.............................................................................................
ঢাকা উত্তর সিটিতে শুরু হলো বিনামূল্যে ডেঙ্গু পরীক্ষা
.............................................................................................
ডিএসসিসি কোরবানির ১৪ হাজার ৯২১ টন বর্জ্য অপসারণ করেছে
.............................................................................................
ঢাকা দক্ষিণে ৬১১৯ কোটি টাকার বাজেট ঘোষণা
.............................................................................................
যাত্রীদের চাপ নেই, তবু রয়েছে টিকিট সংকট
.............................................................................................
পল্লবী থানায় বিস্ফোরণে জঙ্গি সংশ্লিষ্টতা নেই: পুলিশ
.............................................................................................
মিরপুরে পোশাক শ্রমিকদের সড়ক অবরোধ
.............................................................................................
রাজধানীর কিছু এলাকায় বন্যা
.............................................................................................
রাজধানীর পল্লবী থানায় বিস্ফোরণ, ৫ পুলিশ সদস্য আহত
.............................................................................................
বন্ধ করে দেওয়া হলো উত্তরার আল-আশরাফ জেনারেল হাসপাতাল
.............................................................................................
ডাবল সেঞ্চুরি হাঁকিয়েছে `কাঁচা মরিচ`
.............................................................................................
কোরবানির পশুর হাটে স্বাস্থ্যবিধি না মানার হিড়িক
.............................................................................................
বংশালে রাস্তার গ্যাস লাইন বিস্ফোরণে শিশুর মৃত্যু, দগ্ধ ৩
.............................................................................................
এবার কোরবানির টাকা নেই, মাংসের অগ্রিম অর্ডার দিচ্ছেন রাজধানীবাসী
.............................................................................................
ভাড়া কমিয়েও ভাড়াটিয়ার সংকট
.............................................................................................
ঢাকায় টানা তৃতীয় দিনের মতো বৃষ্টি
.............................................................................................
বর্ষণে বিপর্যস্ত রাজধানীবাসী
.............................................................................................
তলিয়ে গেছে ঢাকার সড়ক-অলিগলি
.............................................................................................
মঙ্গলবার গ্যাস থাকবে না রাজধানীর কিছু এলাকায়
.............................................................................................
সাকিবের বাবা করোনা পজিটিভ
.............................................................................................
এবার পশুর হাট চলবে ৫ দিন
.............................................................................................
বাজারে জ্বর-সর্দি-কাশির ওষুধ সংকট
.............................................................................................
ভুয়া সার্টিফিকেট নেওয়া ব্যক্তিদের বিরুদ্ধে শাস্তিমুলক ব্যবস্থা
.............................................................................................
এনবিআরের ই-পেমেন্ট সেবার উদ্বোধন
.............................................................................................
ওয়ারিতে কঠোর লকডাউনের নির্দেশ দিলেন ডিএসসিসি মেয়র তাপস
.............................................................................................
‘সাহেদের সঙ্গে অনেকেরই যোগাযোগ ছিল, বিচার হবেই: স্বরাষ্ট্রমন্ত্রী
.............................................................................................
ইউনাইটেডে অগ্নিকাণ্ডে নিহতদের চার পরিবারকে ৩০ লাখ করে দেওয়ার নির্দেশ
.............................................................................................
শাহেদের বাসায় যা পাওয়া গেল
.............................................................................................
যমুনা গ্রুপের চেয়ারম্যান নুরুল ইসলাম বাবুল করোনায় আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছেন
.............................................................................................
`ঈদের সাত দিন আগেই শ্রমিকদের বেতন-বোনাস দিতে হবে`
.............................................................................................
সংসদবিষয়ক বিভাগের সচিব সস্ত্রীক করোনায় আক্রান্ত
.............................................................................................
দাম্মাম থেকে ফিরলেন ৪১২ বাংলাদেশি
.............................................................................................
বাংলাদেশে ভারতের নতুন হাইকমিশনার হচ্ছেন বিক্রম দোরাইস্বামী
.............................................................................................
মার্চ মাসের যাত্রা বাতিলের টিকিটের টাকা ফেরত দেবে রেল
.............................................................................................
সংকটে রাজধানীর আড়াই লাখ বাড়িওয়ালা
.............................................................................................

|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
|
প্রধান সম্পাদক ও প্রকাশক : মো: তাজুল ইসলাম
প্রধান কার্যালয়: ২১৯ ফকিরের ফুল (১ম লেন, ৩য় তলা), মতিঝিল, ঢাকা- ১০০০ থেকে প্রকাশিত । ফোন: ০২-৭১৯৩৮৭৮ মোবাইল: ০১৮৩৪৮৯৮৫০৪, ০১৭২০০৯০৫১৪
Web: www.dailyasiabani.com ই-মেইল: dailyasiabani2012@gmail.com
   All Right Reserved By www.dailyasiabani.com Developed By: Dynamic Solution IT & Dynamic Scale BD